আদালতের বারান্দায় ইউপি সদস্যকে ছুরিকাঘাত বাদীপক্ষের-দোহারের সংবাদ – দোহারের সংবাদ
  1. admin@doharersongbad.com : admin :
রবিবার, ২৬ মে ২০২৪, ০৮:০৬ অপরাহ্ন
শিরোনাম :
দোহারে অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে: আটক ৭-দোহারের সংবাদ নবাবগঞ্জে শিশু হত্যার ঘটনায় মা ও ছেলে আটক-দোহারের সংবাদ দোহারে বিদ্যালয়ে ক্লাস চলাকালীন সময়ে মারপিটের ঘটনায় রাহিম কমিশনার গ্রেপ্তার-দোহারের সংবাদ দোহারে বেকারীতে অভিযান ২ লক্ষ টাকা জরিমানা-দোহারের সংবাদ চোরের ভয়ে মোটরসাইকেলে হ্যান্ডকাপ পুলিশের! দোহারের সংবাদ দোহারে কোঠাবাড়ির চক থেকে বৃদ্ধের ঝুলন্ত লাশ উদ্ধার-দোহারের সংবাদ সারাদেশে বৃষ্টি কবে হতে পারে, জানাল আবহাওয়া অফিস-দোহারের সংবাদ দোহারে সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলা-দোহারের সংবাদ নবাবগঞ্জে গরু ডাকাতির ঘটনায় আটক-৬-দোহারের সংবাদ দোহারে মৃতপ্রায় ও রোগাক্রান্ত গরুর মাংস বিক্রির দায়ে ৩ জনের জেল-দোহারের সংবাদ

আদালতের বারান্দায় ইউপি সদস্যকে ছুরিকাঘাত বাদীপক্ষের-দোহারের সংবাদ

দোহারের সংবাদ ডেস্ক
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৫ মে, ২০২৩
  • ২১৪ বার পঠিত

সাতক্ষীরায় আদালতের বারান্দায় শুকুর আলী সরদার (৪৫) নামে এক ইউপি সদস্যকে ছুরিকাঘাত করেছে বাদীপক্ষের লোকজন। বৃহস্পতিবার (২৫ মে) সাতক্ষীরার অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আদালতের বারান্দায় এ ঘটনা ঘটে।

আহত শুকুর আলী সরদার (৪৫) সাতক্ষীরার শ্যামনগর উপজেলার ইছাপুর গ্রামের বাসিন্দা ও ভুরুলিয়া ইউনিয়ন পরিষদের সদস্য।এ ব্যাপারে আহত শুকুর আলী বলেন, কালিগঞ্জ উপজেলার মৌতলা গ্রামের আখেরুল ইসলাম ওরফে আজাহারুল ইসলামের কাছ থেকে আমি ৬৭ শতক জমি ক্রয় করি। এটা নিয়ে একই এলাকার আবু সাঈদ সোহেলের সঙ্গে বিরোধ চলে আসছিল। এ বিষয়ে সোহেল একটি মামলা করেন। সেই মামলার নোটিশ পেয়ে সকালে আদালতে হাজির হই। এমন সময় বারান্দায় দাঁড়িয়ে থাকা অবস্থায় সোহেল আমাকে ছুরিকাঘাত করেন।

তিনি আরও বলেন, অন্যরা বিষয়টি আদালতকে অবহিত করে পুলিশের সহায়তায় আমাকে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করেন।এ ব্যাপারে সাতক্ষীরা সদর থানার পরিদর্শক (তদন্ত) মো. নজরুল ইসলাম বলেন, এ ঘটনায় অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট বিষ্ণুপদ পাল হামলাকারী আবু সাঈদ সোহেলের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার জন্য নির্দেশ দেন। তাকে গ্রেফতারের চেষ্টা চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা