ইউএনওর বদলির প্রত্যাহার চেয়ে স্মারকলিপি মুক্তিযোদ্ধাদের-দোহারের সংবাদ – দোহারের সংবাদ
  1. admin@doharersongbad.com : admin :
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫:০০ অপরাহ্ন
শিরোনাম :
মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় সংগীতশিল্পী পাগল হাসান নিহত-দোহারের সংবাদ সাভারে কাপড়ের দোকানে এসি বিস্ফোরণ, দগ্ধ ২-দোহারের সংবাদ ফরিদপুরে বাস ও পিকআপ সংঘর্ষে ১১ জন নিহত-দোহারের সংবাদ দোহারে রাতের আধারে বসতঘরে দুর্বৃত্তদের আগুন,১২ লাখ টাকার মালামাল পুড়ে ছাই-দোহারের সংবাদ শাওয়াল মাসের চাঁদ দেখা গেছে আগামীকাল ঈদ-দোহারের সংবাদ নবাবগঞ্জে অজ্ঞাত এক ব্যক্তির লাশ উদ্ধার-দোহারের সংবাদ ঈদের তারিখ ঘোষণা করলো সৌদি আরব-দোহারের সংবাদ তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই পক্ষের মারামারী,আহত ৭-দোহারের সংবাদ দোহারে এসএসসি-৯৫ ব্যাচের প্রাক্তন শিক্ষার্থী, বন্ধুদের নিয়ে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত-দোহারের সংবাদ গরমের সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে দোহার ও নবাবগঞ্জে লোডশেডিং-দোহারের সংবাদ

ইউএনওর বদলির প্রত্যাহার চেয়ে স্মারকলিপি মুক্তিযোদ্ধাদের-দোহারের সংবাদ

দোহারের সংবাদ ডেস্ক
  • আপডেট সময় : বুধবার, ২৪ মে, ২০২৩
  • ৩১৩ বার পঠিত

কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সোহেল রানার বদলির আবেদন প্রত্যাহার চেয়ে স্মারকলিপি দিয়েছেন বীর মুক্তিযোদ্ধারা।

মঙ্গলবার (২৩ মে) বিকেলে কুমিল্লার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) পঙ্কজ বড়ুয়া জেলা প্রশাসকের পক্ষে স্মারকলিপিটি গ্রহণ করেন।বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম এ সময় সাংবাদিকদের বলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহেল রানা ব্রাহ্মণপাড়ার ইউএনও হিসেবে যোগদানের পর পুরো উপজেলার চেহারা পাল্টে দিয়েছে। শত বছর ধরে চলমান একটি রক্তক্ষয়ী সংঘর্ষ ও দ্বন্দ্ব নিরসন করে দুইপক্ষের মধ্যে করে দিয়েছেন শান্তি চুক্তি।

তিনি বলেন, মাদক তালিকায় জেলার শীর্ষে থাকায় ব্রাহ্মণপাড়া এখন প্রায় মাদকমুক্ত। মাত্র ১৭ মাস যে মানুষটি উপজেলার আমুল পরিবর্তন করেছেন মানবিক কারণে সে মানুষটিকে আমরা আরও কিছু দিন আমাদের মাঝে চাই। প্রশাসনের কাছে তার বদলির আদেশ প্রত্যাহার দাবি করছি।বীর মুক্তিযোদ্ধা উসমান গনি বলেন, প্রধানমন্ত্রী যে স্মার্ট বাংলাদেশ গড়ার প্রত্যয় নিয়েছেন ইউএনও সোহেল রানা সেভাবেই আমাদের উপজেলাকে এগিয়ে নিয়ে যাচ্ছিলেন। তার এত সুন্দর কর্মপরিকল্পনা বাস্তবায়নের আগেই তার বদলির আদেশ শুনে আমরা ব্যথিত হয়েছি। যার কারণে আজ জেলা প্রশাসক কার্যালয়ে ডিসিকে স্মারকলিপি দিতে এসেছি।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) পঙ্কজ বড়ুয়া বলেন, সোহেল রানা ইউএনও হিসেবে ব্রাহ্মণপাড়ায় ভালো কাজ করেছেন। তার অনেক সুনাম রয়েছে। তার বদলির আদেশ প্রত্যাহার চেয়ে ব্রাহ্মণপাড়া উপজেলার মুক্তিযোদ্ধারা একটি স্মারকলিপি দিয়েছেন। আমরা বিষয়টি বিভাগীয় কমিশনারকে জানাবো। ছবি সংগৃহীত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা