দোহারে “জয়পাড়া কিডনী ডায়ালাইসিস সেন্টার” এর উদ্ভোধন অনুষ্ঠিত-দোহারের সংবাদ – দোহারের সংবাদ
  1. admin@doharersongbad.com : admin :
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫:৫৫ অপরাহ্ন
শিরোনাম :
মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় সংগীতশিল্পী পাগল হাসান নিহত-দোহারের সংবাদ সাভারে কাপড়ের দোকানে এসি বিস্ফোরণ, দগ্ধ ২-দোহারের সংবাদ ফরিদপুরে বাস ও পিকআপ সংঘর্ষে ১১ জন নিহত-দোহারের সংবাদ দোহারে রাতের আধারে বসতঘরে দুর্বৃত্তদের আগুন,১২ লাখ টাকার মালামাল পুড়ে ছাই-দোহারের সংবাদ শাওয়াল মাসের চাঁদ দেখা গেছে আগামীকাল ঈদ-দোহারের সংবাদ নবাবগঞ্জে অজ্ঞাত এক ব্যক্তির লাশ উদ্ধার-দোহারের সংবাদ ঈদের তারিখ ঘোষণা করলো সৌদি আরব-দোহারের সংবাদ তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই পক্ষের মারামারী,আহত ৭-দোহারের সংবাদ দোহারে এসএসসি-৯৫ ব্যাচের প্রাক্তন শিক্ষার্থী, বন্ধুদের নিয়ে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত-দোহারের সংবাদ গরমের সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে দোহার ও নবাবগঞ্জে লোডশেডিং-দোহারের সংবাদ

দোহারে “জয়পাড়া কিডনী ডায়ালাইসিস সেন্টার” এর উদ্ভোধন অনুষ্ঠিত-দোহারের সংবাদ

দোহারের সংবাদ ডেস্ক
  • আপডেট সময় : শুক্রবার, ১৯ মে, ২০২৩
  • ২০২ বার পঠিত

ঢাকার দোহার উপজেলায় “জয়পাড়া কিডনী ডায়ালাইসিস সেন্টার” এর শুভ উদ্ভোধন করা হয়েছে। শুক্রবার (১৯ মে) সকালে জয়পাড়া ক্লিনিক সংলগ্ন লটাখোলা মোড়ল মার্কেটে এ ডায়ালাইসিস সেন্টার এর উদ্ভোধন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এ সময় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দোহার পৌরসভা মেয়র মোঃ আলমাছ উদ্দিন।

প্রধান অতিথির বক্তব্যে আলমাছ উদ্দিন বলেন, আমাদের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাত ধরে দেশ এগিয়ে যাচ্ছে। দেশ স্মার্ট হচ্ছে। তাই আপনাদের এখানে সেবার মানও যেন স্মার্ট হয়।

মেয়র বলেন, আপনাদের এখানে যে সকল ডাক্তার ও নার্স রয়েছে এবং আপনরা যারা এটার দায়িত্বে রয়েছেন আপনারা লক্ষ্য রাখবেন যে রোগীরা এখানে আসবে তাদের সেবা অত্যান্ত চমৎকার ভাবে দিতে হবে। পাশাপাশি আপনাদের সফলতা কামনা করছি।

এ সময় অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন, ব্যবসায়ী ও সমাজ সেবক মোঃ রফিক তালুকদার, জয়পাড়া হাইস্কুল মার্কেট ও হাসপাতাল রোড ব্যবসায়ী সমিতির সভাপতি মোঃ হাশেম আলী, সাধারন সম্পাদক মোঃ নূরু মোল্লা, জয়পাড়া পূর্ব বাজার সমিতির সভাপতি মোঃ মানিক, প্রবাসী ও সমাজ সেবক মোসলেম মোল্লা, চলচিত্র অভিনেতা জামিলুর রহমান শাখা, সমাজ সেবক আব্দুর রাজ্জাক মাস্টার।

এছাড়ারও অনুষ্ঠানে কবি রাজু ইসলাম এর সঞ্চালনায় উপস্থিত ছিলেন জয়পাড়া কিডনী ডায়ালাইসিস সেন্টার এর পরিচালনা পর্ষদের মোঃ সামছুল আলম, সোহেল চৌধুরী, ইমারত হোসেন মিন্টু, রাসেল মাহমুদ, মোঃ শামীম হোসেন, সিরাজুল ইসলাম আসলাম, এসকে ফারুকসহ আরও অনেকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা