নবাবগঞ্জে র‍্যাবের অভিযানে ফেনসিডিলসহ দুইজন আটক-দোহারের সংবাদ – দোহারের সংবাদ
  1. admin@doharersongbad.com : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম :
মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় সংগীতশিল্পী পাগল হাসান নিহত-দোহারের সংবাদ সাভারে কাপড়ের দোকানে এসি বিস্ফোরণ, দগ্ধ ২-দোহারের সংবাদ ফরিদপুরে বাস ও পিকআপ সংঘর্ষে ১১ জন নিহত-দোহারের সংবাদ দোহারে রাতের আধারে বসতঘরে দুর্বৃত্তদের আগুন,১২ লাখ টাকার মালামাল পুড়ে ছাই-দোহারের সংবাদ শাওয়াল মাসের চাঁদ দেখা গেছে আগামীকাল ঈদ-দোহারের সংবাদ নবাবগঞ্জে অজ্ঞাত এক ব্যক্তির লাশ উদ্ধার-দোহারের সংবাদ ঈদের তারিখ ঘোষণা করলো সৌদি আরব-দোহারের সংবাদ তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই পক্ষের মারামারী,আহত ৭-দোহারের সংবাদ দোহারে এসএসসি-৯৫ ব্যাচের প্রাক্তন শিক্ষার্থী, বন্ধুদের নিয়ে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত-দোহারের সংবাদ গরমের সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে দোহার ও নবাবগঞ্জে লোডশেডিং-দোহারের সংবাদ

নবাবগঞ্জে র‍্যাবের অভিযানে ফেনসিডিলসহ দুইজন আটক-দোহারের সংবাদ

দোহারের সংবাদ ডেস্ক
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৮ মে, ২০২৩
  • ১৬৫ বার পঠিত

ঢাকার নবাবগঞ্জে ফেনসিডিলসহ ২ জনকে আটক করেছে র‌্যাব-১০। আটকৃতরা হলেন কুষ্টিয়া জেলার দৌলতপুর উপজেলার চর সোনাতলা গ্রামের আ. রশিদের ছেলে সেলিম রানা (৩৪) এবং একই উপজেলার মহিষকুন্ডী কলেজ রোড এলাকার সাজেদুল ইসলামের মেয়ে শবিতা (৩২)।
র‌্যাব সূত্রে জানা যায়, বুধবার (১৭ মে) রাতে নবাবগঞ্জ সদর এলাকায় অভিযান চালিয়ে ১শত দুই বোতল ফেনসিডিল ও মাদক বিক্রির নগদ এক লক্ষ ৩ হাজার টাকাসহ সেলিম রানা ও শবিতাকে আটক করা হয়। পরে মামলা দিয়ে তাদেরকে নবাবগঞ্জ থানা পুলিশের নিকট হস্তান্তর করা হয়।
এ ঘটনায় নবাবগঞ্জ থানার (ওসি) সিরাজুল ইসলাম শেখ বলেন, আসামীদেরকে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে আজ সকালে আদালতে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা