নবাবগঞ্জে ভুয়া চিকিৎসকের কারাদন্ড-দোহারের সংবাদ – দোহারের সংবাদ
  1. admin@doharersongbad.com : admin :
রবিবার, ২৬ মে ২০২৪, ০৯:১১ অপরাহ্ন
শিরোনাম :
দোহারে অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে: আটক ৭-দোহারের সংবাদ নবাবগঞ্জে শিশু হত্যার ঘটনায় মা ও ছেলে আটক-দোহারের সংবাদ দোহারে বিদ্যালয়ে ক্লাস চলাকালীন সময়ে মারপিটের ঘটনায় রাহিম কমিশনার গ্রেপ্তার-দোহারের সংবাদ দোহারে বেকারীতে অভিযান ২ লক্ষ টাকা জরিমানা-দোহারের সংবাদ চোরের ভয়ে মোটরসাইকেলে হ্যান্ডকাপ পুলিশের! দোহারের সংবাদ দোহারে কোঠাবাড়ির চক থেকে বৃদ্ধের ঝুলন্ত লাশ উদ্ধার-দোহারের সংবাদ সারাদেশে বৃষ্টি কবে হতে পারে, জানাল আবহাওয়া অফিস-দোহারের সংবাদ দোহারে সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলা-দোহারের সংবাদ নবাবগঞ্জে গরু ডাকাতির ঘটনায় আটক-৬-দোহারের সংবাদ দোহারে মৃতপ্রায় ও রোগাক্রান্ত গরুর মাংস বিক্রির দায়ে ৩ জনের জেল-দোহারের সংবাদ

নবাবগঞ্জে ভুয়া চিকিৎসকের কারাদন্ড-দোহারের সংবাদ

দোহারের সংবাদ ডেস্ক
  • আপডেট সময় : শুক্রবার, ১২ মে, ২০২৩
  • ৩৪৩ বার পঠিত

ঢাকার নবাবগঞ্জে মো. গিয়াস উদ্দিন নামের এক ভুয়া ডাক্তারকে এক মাসের বিনাশ্রম কারাদন্ড দিয়েছেন নবাবগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আব্দুল হালিমের ভ্রাম্যমাণ আদালত।
শুক্রবার উপজেলার বান্দুরা বাজারে অবস্থিত ‘বান্দুরা সেন্ট্রাল হাসপাতালে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে মো. গিয়াস উদ্দিন (৪৫) নামক এক ভুয়া চিকিৎসককে আটক করা হয়। পরে তাকে এক মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়। দন্ডপ্রাপ্ত গিয়াস উদ্দিন ময়মনসিংহ সদরের বাসিন্দা বলে জানা গেছে।
ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, দন্ডপ্রাপ্ত গিয়াস উদ্দিনের এমবিবিএস ডিগ্রী না থাকা সত্ত্বেও তিনি সকল রোগের চিকিৎসা করতেন। থাইরয়েডের বিশেষজ্ঞ না হয়েও তিনি এই রোগের ব্যবস্থাপত্র দিয়ে যাচ্ছিলেন। তিনি একাধারে দাতের অপারেশন ও, গেস্ট্রোলিভারের রোগী ও দেখতেন। এ ছাড়াও তার বিএমডিসি নিবন্ধন না থাকা স্বত্ত্বেও ডা. পদবি ব্যবহার করতেন। গত এক বছর ধরে তিনি এবাবেই বিভিন্নভাবে রোগীদের সাথে প্রতারণা করে আসছিলেন।
ভ্রাম্যমাণ আদালত পরিচালনার সময় উপস্থিত ছিলেন নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. মো. মেজবাহ উদ্দিন ও নবাবগঞ্জ থানা পুলিশের একটি দল।
জনস্বার্থে নবাবগঞ্জ উপজেলায় ভুয়া চিকিৎসক বিরোধী মোবাইল কোর্ট পরিচালনা অব্যাহত থাকবে বলে জানান ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা