ঝাড়ুর আঘাতে স্বামীর মৃত্যু, স্ত্রী আটক-দোহারের সংবাদ – দোহারের সংবাদ
  1. admin@doharersongbad.com : admin :
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৯:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম :
দোহারে অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে: আটক ৭-দোহারের সংবাদ নবাবগঞ্জে শিশু হত্যার ঘটনায় মা ও ছেলে আটক-দোহারের সংবাদ দোহারে বিদ্যালয়ে ক্লাস চলাকালীন সময়ে মারপিটের ঘটনায় রাহিম কমিশনার গ্রেপ্তার-দোহারের সংবাদ দোহারে বেকারীতে অভিযান ২ লক্ষ টাকা জরিমানা-দোহারের সংবাদ চোরের ভয়ে মোটরসাইকেলে হ্যান্ডকাপ পুলিশের! দোহারের সংবাদ দোহারে কোঠাবাড়ির চক থেকে বৃদ্ধের ঝুলন্ত লাশ উদ্ধার-দোহারের সংবাদ সারাদেশে বৃষ্টি কবে হতে পারে, জানাল আবহাওয়া অফিস-দোহারের সংবাদ দোহারে সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলা-দোহারের সংবাদ নবাবগঞ্জে গরু ডাকাতির ঘটনায় আটক-৬-দোহারের সংবাদ দোহারে মৃতপ্রায় ও রোগাক্রান্ত গরুর মাংস বিক্রির দায়ে ৩ জনের জেল-দোহারের সংবাদ

ঝাড়ুর আঘাতে স্বামীর মৃত্যু, স্ত্রী আটক-দোহারের সংবাদ

দোহারের সংবাদ ডেস্ক
  • আপডেট সময় : বুধবার, ১০ মে, ২০২৩
  • ১৭৬ বার পঠিত

শ্রীনগরে পারিবােরিক কলহের জের ধরে স্ত্রীর ঝাড়ুর আঘাতে স্বামীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় স্ত্রীকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার দুপুরে উপজেলার বাড়ৈখালী ইউনিয়নের ৮নং ওয়ার্ডের বাড়ৈখালী গ্রামে এ ঘটনা ঘটে। নিহত সলিম শেখ ওই এলাকার আব্দুল আউয়ালের পুত্র।

স্থানীয়রা জানায়, বাড়ৈখালী গ্রামের মো. সলিম শেখের (৫৮) দ্বিতীয় স্ত্রী রোকসানা বেগমের (৫০) সঙ্গে প্রায় সময়ই ঝগড়া ঝাটি হতো। মঙ্গলবার দুপুরে কথা কাটাকটির জের ধরে স্বামী সলিম শেখকে ঝাড়ু পেটা শুরু করে স্ত্রী রোকসানা বেগম। এক পর্যায় রোকসানার আগের ঘরের কন্যা রোজিনা (৩০) ও সঙ্গে যোগ দেয়। মা-মেয়ের মারধরের শিকার হয়ে সলিম শেখ বাড়ির পাশে বালুর স্তুপে লুটিয়ে পরে। সেখানেই সলিমের মৃত্যু হয়। এলাকাবাসী ঘাতক রোকসানাকে আটক করে পুলিশে খবর দেয়।

জানা যায়, সলিম শেখ গত ৫ বছর আগে সৌদি আরব থেকে বাড়িতে আসে। প্রথম স্ত্রীর সঙ্গে ছাড়াছাড়ি হলে সলিমের সঙ্গে রোকসানার দ্বিতীয় বিয়ে হয়।

ঘটনার সত্যতা স্বীকার করে বাড়ৈখালী ইউপি চেয়ারম্যান মো. ফারুক হোসেন জানান, সলিমের ওপর হামলাকারী স্ত্রী রোকসানাকে পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে।

শ্রীনগর থানার অফিসার ইনচার্জ মো. আমিনুল ইসলাম জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ওই নারীকে আটক করা হয়েছে। মামলা প্রক্রীয়াধীন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা