ঝাড়ুর আঘাতে স্বামীর মৃত্যু, স্ত্রী আটক-দোহারের সংবাদ – দোহারের সংবাদ
  1. admin@doharersongbad.com : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম :
মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় সংগীতশিল্পী পাগল হাসান নিহত-দোহারের সংবাদ সাভারে কাপড়ের দোকানে এসি বিস্ফোরণ, দগ্ধ ২-দোহারের সংবাদ ফরিদপুরে বাস ও পিকআপ সংঘর্ষে ১১ জন নিহত-দোহারের সংবাদ দোহারে রাতের আধারে বসতঘরে দুর্বৃত্তদের আগুন,১২ লাখ টাকার মালামাল পুড়ে ছাই-দোহারের সংবাদ শাওয়াল মাসের চাঁদ দেখা গেছে আগামীকাল ঈদ-দোহারের সংবাদ নবাবগঞ্জে অজ্ঞাত এক ব্যক্তির লাশ উদ্ধার-দোহারের সংবাদ ঈদের তারিখ ঘোষণা করলো সৌদি আরব-দোহারের সংবাদ তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই পক্ষের মারামারী,আহত ৭-দোহারের সংবাদ দোহারে এসএসসি-৯৫ ব্যাচের প্রাক্তন শিক্ষার্থী, বন্ধুদের নিয়ে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত-দোহারের সংবাদ গরমের সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে দোহার ও নবাবগঞ্জে লোডশেডিং-দোহারের সংবাদ

ঝাড়ুর আঘাতে স্বামীর মৃত্যু, স্ত্রী আটক-দোহারের সংবাদ

দোহারের সংবাদ ডেস্ক
  • আপডেট সময় : বুধবার, ১০ মে, ২০২৩
  • ১৭৪ বার পঠিত

শ্রীনগরে পারিবােরিক কলহের জের ধরে স্ত্রীর ঝাড়ুর আঘাতে স্বামীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় স্ত্রীকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার দুপুরে উপজেলার বাড়ৈখালী ইউনিয়নের ৮নং ওয়ার্ডের বাড়ৈখালী গ্রামে এ ঘটনা ঘটে। নিহত সলিম শেখ ওই এলাকার আব্দুল আউয়ালের পুত্র।

স্থানীয়রা জানায়, বাড়ৈখালী গ্রামের মো. সলিম শেখের (৫৮) দ্বিতীয় স্ত্রী রোকসানা বেগমের (৫০) সঙ্গে প্রায় সময়ই ঝগড়া ঝাটি হতো। মঙ্গলবার দুপুরে কথা কাটাকটির জের ধরে স্বামী সলিম শেখকে ঝাড়ু পেটা শুরু করে স্ত্রী রোকসানা বেগম। এক পর্যায় রোকসানার আগের ঘরের কন্যা রোজিনা (৩০) ও সঙ্গে যোগ দেয়। মা-মেয়ের মারধরের শিকার হয়ে সলিম শেখ বাড়ির পাশে বালুর স্তুপে লুটিয়ে পরে। সেখানেই সলিমের মৃত্যু হয়। এলাকাবাসী ঘাতক রোকসানাকে আটক করে পুলিশে খবর দেয়।

জানা যায়, সলিম শেখ গত ৫ বছর আগে সৌদি আরব থেকে বাড়িতে আসে। প্রথম স্ত্রীর সঙ্গে ছাড়াছাড়ি হলে সলিমের সঙ্গে রোকসানার দ্বিতীয় বিয়ে হয়।

ঘটনার সত্যতা স্বীকার করে বাড়ৈখালী ইউপি চেয়ারম্যান মো. ফারুক হোসেন জানান, সলিমের ওপর হামলাকারী স্ত্রী রোকসানাকে পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে।

শ্রীনগর থানার অফিসার ইনচার্জ মো. আমিনুল ইসলাম জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ওই নারীকে আটক করা হয়েছে। মামলা প্রক্রীয়াধীন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা