কালবৈশাখী চলাকালীন টিকটক ভিডিও বানাতে গিয়ে যুবকের মৃত্যু-দোহারের সংবাদ – দোহারের সংবাদ
  1. admin@doharersongbad.com : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:৩৬ অপরাহ্ন
শিরোনাম :
মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় সংগীতশিল্পী পাগল হাসান নিহত-দোহারের সংবাদ সাভারে কাপড়ের দোকানে এসি বিস্ফোরণ, দগ্ধ ২-দোহারের সংবাদ ফরিদপুরে বাস ও পিকআপ সংঘর্ষে ১১ জন নিহত-দোহারের সংবাদ দোহারে রাতের আধারে বসতঘরে দুর্বৃত্তদের আগুন,১২ লাখ টাকার মালামাল পুড়ে ছাই-দোহারের সংবাদ শাওয়াল মাসের চাঁদ দেখা গেছে আগামীকাল ঈদ-দোহারের সংবাদ নবাবগঞ্জে অজ্ঞাত এক ব্যক্তির লাশ উদ্ধার-দোহারের সংবাদ ঈদের তারিখ ঘোষণা করলো সৌদি আরব-দোহারের সংবাদ তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই পক্ষের মারামারী,আহত ৭-দোহারের সংবাদ দোহারে এসএসসি-৯৫ ব্যাচের প্রাক্তন শিক্ষার্থী, বন্ধুদের নিয়ে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত-দোহারের সংবাদ গরমের সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে দোহার ও নবাবগঞ্জে লোডশেডিং-দোহারের সংবাদ

কালবৈশাখী চলাকালীন টিকটক ভিডিও বানাতে গিয়ে যুবকের মৃত্যু-দোহারের সংবাদ

দোহারের সংবাদ ডেস্ক
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৪ মে, ২০২৩
  • ১৮১ বার পঠিত

শরীয়তপুরে কালবৈশাখী চলাকালীন টিকটক ভিডিও বানাতে গিয়ে শাহিন পাহাড় (২০) নামের এক যুবকের মৃত্যু হয়েছে।

বুধবার (৩ মে) সকালে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।শাহিন পাহাড় শরীয়তপুর পৌরসভার উত্তর বালুচরা এলাকার নুর মোহাম্মদ পাহাড়ের ছেলে।

একই ঘটনায় গুরুতর আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন একই এলাকার মুজিবুর খানের ছেলে সজীব খান (২০)।পরিবার সূত্রে জানা যায়, গত ২৭ এপ্রিল কালবৈশাখী চলাকালীন স্থানীয় আলমগীর বেপারীর নির্মাণাধীন ভবনে টিকটক ভিডিও বানাচ্ছিলেন দুই বন্ধু শাহিন পাহাড় ও সজীব খান। এসময় ভবনের দ্বিতীয় তলা থেকে পড়ে দুজনই গুরুতর আহত হন। পরে তাদের তাত্ক্ষণিকভাবে ঢাকায় নেওয়া হয়। এক সপ্তাহ চিকিৎসা চলার পর আজ সকালে শাহিন পাহাড় মারা যায়। তার বন্ধু সজীব হাসপাতালে চিকিৎসাধীন।

নিহতের কাকা এলিম পাহাড় বলেন, ‘শাহিন আমার আদরের ভাতিজা ছিল। সে কখনো কারও সঙ্গে ঝগড়া-বিবাদ করেনি। তবে একটু মোবাইলের শখ ছিল। ঝড়ের সময় টিকটক ভিডিও করার সময় পড়ে গিয়ে গুরুতর আহত হয়। চিকিৎসাধীন অবস্থায় আজ সে মারা যায়।তিনি আরও বলেন, ঢাকা থেকে মরদেহ বাড়িতে আনা হচ্ছে। রাতেই আমরা দাফন কার্যক্রম শেষ করবো।

সদর পালং মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আক্তার হোসেন বলেন, এক সপ্তাহ আগে ঝড়ের টিকটক ভিডিও করার সময় ভবন থেকে পড়ে শাহিন পাহাড় ও সজীব খান আহত হন বলে শুনেছি। আজ শুনলাম ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় শাহিন মারা গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা