রাতারাতি সেলিব্রেটি হওয়া ‘কাঁচা বাদাম’ গায়ক ভুবনবাবু চরম অভাবের মুখে-দোহারের সংবাদ – দোহারের সংবাদ
  1. admin@doharersongbad.com : admin :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম :
দোহারে মৃতপ্রায় ও রোগাক্রান্ত গরুর মাংস বিক্রির দায়ে ৩ জনের জেল-দোহারের সংবাদ জনপ্রিয় অভিনেতা অলিউল হক রুমি মারা গেছেন-দোহারের সংবাদ দোহারে শিশু ধর্ষণ চেষ্টা, ২০ হাজার টাকায় রফাদফা মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় সংগীতশিল্পী পাগল হাসান নিহত-দোহারের সংবাদ সাভারে কাপড়ের দোকানে এসি বিস্ফোরণ, দগ্ধ ২-দোহারের সংবাদ ফরিদপুরে বাস ও পিকআপ সংঘর্ষে ১১ জন নিহত-দোহারের সংবাদ দোহারে রাতের আধারে বসতঘরে দুর্বৃত্তদের আগুন,১২ লাখ টাকার মালামাল পুড়ে ছাই-দোহারের সংবাদ শাওয়াল মাসের চাঁদ দেখা গেছে আগামীকাল ঈদ-দোহারের সংবাদ নবাবগঞ্জে অজ্ঞাত এক ব্যক্তির লাশ উদ্ধার-দোহারের সংবাদ ঈদের তারিখ ঘোষণা করলো সৌদি আরব-দোহারের সংবাদ

রাতারাতি সেলিব্রেটি হওয়া ‘কাঁচা বাদাম’ গায়ক ভুবনবাবু চরম অভাবের মুখে-দোহারের সংবাদ

দোহারের সংবাদ ডেস্ক
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২০ এপ্রিল, ২০২৩
  • ২২০ বার পঠিত

রাতারাতি সেলিব্রেটি হওয়া ‘কাঁচা বাদাম’ গায়ক ভুবনবাবু আজ চরম অভাবের মুখে। কিছুদিন আগেই শোনা যায়, তার হাতে কাজ নেই, তার গানের কপিরাইট কিনে নিয়েছে অন্য এক ব্যক্তি। তাই গান করতে পারছেন না তিনি। এমনকি কোনও শোতে এখন আর আগের মত ডাকাও হয় না তাকে। এদিকে চাঁদার জুলুমে নিজের রাজপ্রসাদ ছেড়ে পালিয়ে অন্য গ্রামে ভাড়া রয়েছেন তিনি।

এসবের মধ্যেই আবার বিপদের মুখে ভুবন বাদ্যকর। ব্যাংক একাউন্টে নেই কোনো টাকা। মাথায় হাত কাঁচা বাদাম গায়কের। বিগত ২ বছরে একটা টাকাও ঢোকেনি একাউন্টে।এই প্রসঙ্গে এক সাক্ষাৎকারে ভুবন বাবু জানিয়েছেন, ” ‘কাঁচা বাদাম’ কেনার সময় গোধূলিবালা মিউজিক’এর কর্ণধার গোপাল ঘোষ বলেছিলেন প্রত্যেক মাসে ৪০ হাজার টাকা দেবেন। কোনও মাসে সামান্য কম হতে পারে। কিন্তু মাত্র একবারই ৩৯ হাজার টাকা এসেছে, এরপর একটা টাকাও আসেনি। গত দুই বছরে ব্যাংকে কোনও টাকা ঢোকেনি”।

তিনি আরও বলেন, “কপিরাইট হারানোর পর নিজের ‘কাঁচা বাদাম’ গানটাও গাইতে পারছি না। চরম দুর্দশা। যে-কটা টাকা রয়েছে তা দিয়ে সংসার চলবে না। আমায় বাঁচান”। সবমিলিয়ে পরিবারের মুখে অন্ন জোগাড় করতে চিন্তায় পড়েছেন বাদামকাকু। ছবি সংগৃহীত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা