নবাবগঞ্জে কৃষকের গলাকাটা লাশ উদ্ধার-দোহারের সংবাদ – দোহারের সংবাদ
  1. admin@doharersongbad.com : admin :
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ১২:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম :
দোহার নবাবগঞ্জের জন্য ৪০০ কোটি টাকা বরাদ্দ হয়েছে সালমান এফ রহমান নবাবগঞ্জে অবৈধভাবে মাটি কাটায় ৪ জনের কারাদন্ড-দোহারের সংবাদ ভূমধ্যসাগরে নৌকায় অগ্নিকাণ্ডে নিহত ৯ জনের অধিকাংশই বাংলাদেশি-দোহারের সংবাদ মদ পানে কি ৪০ দিন শরীর নাপাক থাকে? দোহারের সংবাদ পঞ্চগড়ের তেঁতুলিয়ায় টিউলিপ চাঁষ ভিড় জমাচ্ছে দেখতে আসা দর্শনার্থীরা-দোহারের সংবাদ সাভারের কলমায় জুটের গোডাউনে আগুন-দোহারের সংবাদ আমিন আমিন ধ্বনিতে সমাপ্ত হ‌লো ইজ‌তেমার দ্বিতীয় প‌র্বের-দোহারের সংবাদ চলে গেলেন দর্শক নন্দিত অভিনেতা আহমেদ রুবেল-দোহারের সংবাদ দোহারে পদ্মায় অবৈধভাবে বালু উত্তোলন করায় দায়ে ৩জনের কারাদণ্ড ও ২লক্ষ টাকা জরিমানা-দোহারের সংবাদ বৃষ্টি হতে পারে ৪ বিভাগে-দোহারের সংবাদ

নবাবগঞ্জে কৃষকের গলাকাটা লাশ উদ্ধার-দোহারের সংবাদ

দোহারের সংবাদ ডেস্ক
  • আপডেট সময় : মঙ্গলবার, ১৮ এপ্রিল, ২০২৩
  • ১৫০ বার পঠিত

ঢাকার নবাবগঞ্জ উপজেলায় কৈলাইলে কৃষককে গলা কাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার রাতে ধারালো অস্ত্র দিয়ে এ হত্যা করা হয় বলে পুলিশ জানায়।
পুলিশ সূত্রে জানা যায়, নিহত হাসিম আলী (৬৫) উপজেলার কৈলাইল ইউনিয়নের মাহতাবপুর এলাকার মৃত তজুমদ্দিনের ছেলে। তিনি কৃষি কাজ করে জীবিকা নির্বাহ করতেন। পুলিশ আরো জানায়, হাসিমের নিজস্ব কোনো জমি না থাকায় তিনি সৌদি প্রবাসী জহিরের জমি বর্গা নিয়ে চাষ করতেন। কিন্তু গত দুই মাস যাবত ওই জমিতে কে বা কারা ঘাস চুরি করে নিয়ে যায়। হাসিম তার জমিতে ঘাস চুরি ঠেকাতে গতকাল রাত আনুমানিক ১ টার দিকে তার জমি দেখতে মাহাতাবপুর চকে আসেন। রাতে বাড়িতে না ফেরায়। সোমবার সকালে স্থানীয় লোকজন জমিতে শিয়ালে মানুষ খাচ্ছে এমন একটি লাশ দেখতে পান। পরে তারা হাসিমের মৃত দেহ শণাক্ত করে পুলিশকে খবর দেয়।
এব্যাপারে জানতে চাইলে দোহার সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার আশরাফুল আলম বলেন, আমরা সকালে হত্যা কাণ্ডের ঘটনা জানতে পেরে দ্রুত ঘটনা স্থলে পৌছাই। সেখানে লাশের সুরতহাল শেষ করা হয়। পরে সিআইডির ক্রাইম সিনকে খবর দেওয়া হয়। তারাও এসে লাশের সুরতহাল করেন। প্রাথমিক তদন্তে জানা যায় ঘাস চুরি ঠেকাতে এসে এমন নৃশংস হত্যার স্বীকার হয়েছেন তিনি। এ ঘটনায় থানায় অজ্ঞাতদের আসামী করে মামলা হয়েছে। লাশের ময়না তদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজে পাঠানো হয়েছে। পাশাপাশি এ ঘটনায় পুলিশের কয়েকটি টিম কাজ করছে। আশা করছি আসামীদের দ্রুত আইনের আওতায় আনা যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা