নবাবগঞ্জে কৃষকের গলাকাটা লাশ উদ্ধার-দোহারের সংবাদ – দোহারের সংবাদ
  1. admin@doharersongbad.com : admin :
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১১:১৪ পূর্বাহ্ন
শিরোনাম :
সাভারে কাপড়ের দোকানে এসি বিস্ফোরণ, দগ্ধ ২-দোহারের সংবাদ ফরিদপুরে বাস ও পিকআপ সংঘর্ষে ১১ জন নিহত-দোহারের সংবাদ দোহারে রাতের আধারে বসতঘরে দুর্বৃত্তদের আগুন,১২ লাখ টাকার মালামাল পুড়ে ছাই-দোহারের সংবাদ শাওয়াল মাসের চাঁদ দেখা গেছে আগামীকাল ঈদ-দোহারের সংবাদ নবাবগঞ্জে অজ্ঞাত এক ব্যক্তির লাশ উদ্ধার-দোহারের সংবাদ ঈদের তারিখ ঘোষণা করলো সৌদি আরব-দোহারের সংবাদ তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই পক্ষের মারামারী,আহত ৭-দোহারের সংবাদ দোহারে এসএসসি-৯৫ ব্যাচের প্রাক্তন শিক্ষার্থী, বন্ধুদের নিয়ে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত-দোহারের সংবাদ গরমের সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে দোহার ও নবাবগঞ্জে লোডশেডিং-দোহারের সংবাদ ঢাকাসহ চার বিভাগে হিট অ্যালার্ট জারি-দোহারের সংবাদ

নবাবগঞ্জে কৃষকের গলাকাটা লাশ উদ্ধার-দোহারের সংবাদ

দোহারের সংবাদ ডেস্ক
  • আপডেট সময় : মঙ্গলবার, ১৮ এপ্রিল, ২০২৩
  • ১৭৭ বার পঠিত

ঢাকার নবাবগঞ্জ উপজেলায় কৈলাইলে কৃষককে গলা কাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার রাতে ধারালো অস্ত্র দিয়ে এ হত্যা করা হয় বলে পুলিশ জানায়।
পুলিশ সূত্রে জানা যায়, নিহত হাসিম আলী (৬৫) উপজেলার কৈলাইল ইউনিয়নের মাহতাবপুর এলাকার মৃত তজুমদ্দিনের ছেলে। তিনি কৃষি কাজ করে জীবিকা নির্বাহ করতেন। পুলিশ আরো জানায়, হাসিমের নিজস্ব কোনো জমি না থাকায় তিনি সৌদি প্রবাসী জহিরের জমি বর্গা নিয়ে চাষ করতেন। কিন্তু গত দুই মাস যাবত ওই জমিতে কে বা কারা ঘাস চুরি করে নিয়ে যায়। হাসিম তার জমিতে ঘাস চুরি ঠেকাতে গতকাল রাত আনুমানিক ১ টার দিকে তার জমি দেখতে মাহাতাবপুর চকে আসেন। রাতে বাড়িতে না ফেরায়। সোমবার সকালে স্থানীয় লোকজন জমিতে শিয়ালে মানুষ খাচ্ছে এমন একটি লাশ দেখতে পান। পরে তারা হাসিমের মৃত দেহ শণাক্ত করে পুলিশকে খবর দেয়।
এব্যাপারে জানতে চাইলে দোহার সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার আশরাফুল আলম বলেন, আমরা সকালে হত্যা কাণ্ডের ঘটনা জানতে পেরে দ্রুত ঘটনা স্থলে পৌছাই। সেখানে লাশের সুরতহাল শেষ করা হয়। পরে সিআইডির ক্রাইম সিনকে খবর দেওয়া হয়। তারাও এসে লাশের সুরতহাল করেন। প্রাথমিক তদন্তে জানা যায় ঘাস চুরি ঠেকাতে এসে এমন নৃশংস হত্যার স্বীকার হয়েছেন তিনি। এ ঘটনায় থানায় অজ্ঞাতদের আসামী করে মামলা হয়েছে। লাশের ময়না তদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজে পাঠানো হয়েছে। পাশাপাশি এ ঘটনায় পুলিশের কয়েকটি টিম কাজ করছে। আশা করছি আসামীদের দ্রুত আইনের আওতায় আনা যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা