দাদির বিক্রি করা শিশুকে মায়ের কোলে ফিরিয়ে দিলো পুলিশ-দোহারের সংবাদ – দোহারের সংবাদ
  1. admin@doharersongbad.com : admin :
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৯:৪৪ অপরাহ্ন
শিরোনাম :
দোহারে রাতের আধারে বসতঘরে দুর্বৃত্তদের আগুন,১২ লাখ টাকার মালামাল পুড়ে ছাই-দোহারের সংবাদ শাওয়াল মাসের চাঁদ দেখা গেছে আগামীকাল ঈদ-দোহারের সংবাদ নবাবগঞ্জে অজ্ঞাত এক ব্যক্তির লাশ উদ্ধার-দোহারের সংবাদ ঈদের তারিখ ঘোষণা করলো সৌদি আরব-দোহারের সংবাদ তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই পক্ষের মারামারী,আহত ৭-দোহারের সংবাদ দোহারে এসএসসি-৯৫ ব্যাচের প্রাক্তন শিক্ষার্থী, বন্ধুদের নিয়ে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত-দোহারের সংবাদ গরমের সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে দোহার ও নবাবগঞ্জে লোডশেডিং-দোহারের সংবাদ ঢাকাসহ চার বিভাগে হিট অ্যালার্ট জারি-দোহারের সংবাদ সাভারে ৯ ভুয়া সাংবাদিক গ্রেফতার-দোহারের সংবাদ চাঁপাইনবাবগঞ্জে বিএসএফের গুলিতে যুবক নিহত-দোহারের সংবাদ

দাদির বিক্রি করা শিশুকে মায়ের কোলে ফিরিয়ে দিলো পুলিশ-দোহারের সংবাদ

দোহারের সংবাদ ডেস্ক
  • আপডেট সময় : সোমবার, ১০ এপ্রিল, ২০২৩
  • ৩৭৪ বার পঠিত

মায়ের অজান্তে ৪৯ দিনের শিশুকে বিক্রি করে দেন দাদি। এমন অভিযোগ পাওয়ার মাত্র দুই ঘণ্টার মধ্যে শিশুটিকে উদ্ধার করে মায়ের কোলে ফিরিয়ে দিয়েছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) মুগদা থানা পুলিশ।

সোমবার (১০ এপ্রিল) রাতে মতিঝিল বিভাগের সবুজবাগ জোনের সহকারী পুলিশ কমিশনার শোভন চন্দ্র হোড় বিষয়টি নিশ্চিত করেছেন।তিনি জানান, ভুক্তভোগী মোছা. খুরশীদা ইসলাম খুশীর স্বামী দ্বিতীয় বিয়ে করে কোথায় চলে গেছেন তিনি জানেন না। অভাবের সংসারে শ্বাশুড়ির কাছে আশ্রয় নেন। গত ২ মার্চ নিজের বড় ছেলেকে মুগদা জেনারেল হাসপাতালে ভর্তি করান খুশী। এসময় ছোট ছেলে তার সঙ্গে ছিল, যার বয়স মাত্র ৪৯ দিন।

হাসপাতালে বড় ছেলেকে ভর্তির করার পর পরিচয় হয় পাশের সিটের অন্য এক রোগীর পরিবারের সঙ্গে। ওই পরিবারের একজনের কোনো বাচ্চা নেই। শিশুটিকে পেতে খুশীর শ্বাশুড়ি হোসনে আরা রিয়াকে টাকার লোভ দেখায় সেই পরিবার।গত ২২ মার্চ খুশীকে না জানিয়েই তার শ্বাশুড়ি মাত্র ১০ হাজার টাকার বিনিময়ে শিশুটিকে বিক্রি করে দেন। পরে খুশীকে বাসায় আটকে রাখেন হোসনে আরা।

এরপর কৌশলে ছাড়া পেয়ে রোবাবর (৯ এপ্রিল) খুশী মুগদা থানায় যান। তিনি বিষয়টি থানা পুলিশকে অবহিত করলে দ্রুত ব্যবস্থা গ্রহণ করে মুগদা থানা পুলিশ।এস আই আব্দুর রউফ বাহাদুরের নেতৃত্বে মুগদা থানার একটি টিম অভিযোগের মাত্র ২ ঘণ্টার মধ্যে বিক্রি করে দেওয়া শিশুকে উদ্ধার করে তার মায়ের কোলে ফিরিয়ে দেন।

উদ্ধার অভিযানে মতিঝিল বিভাগের সবুজবাগ জোনের সহকারী পুলিশ কমিশনার শোভন চন্দ্র হোড় প্রযুক্তিগত সহায়তা দেন। তত্ত্বাবধানে ছিলেন মুগদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জামাল উদ্দীন মীর।

এ ঘটনায় মুগদা থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা