বেতন পাচ্ছেন না এফডিসির কর্মীরা-দোহারের সংবাদ – দোহারের সংবাদ
  1. admin@doharersongbad.com : admin :
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৯:৫০ অপরাহ্ন
শিরোনাম :
দোহারে রাতের আধারে বসতঘরে দুর্বৃত্তদের আগুন,১২ লাখ টাকার মালামাল পুড়ে ছাই-দোহারের সংবাদ শাওয়াল মাসের চাঁদ দেখা গেছে আগামীকাল ঈদ-দোহারের সংবাদ নবাবগঞ্জে অজ্ঞাত এক ব্যক্তির লাশ উদ্ধার-দোহারের সংবাদ ঈদের তারিখ ঘোষণা করলো সৌদি আরব-দোহারের সংবাদ তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই পক্ষের মারামারী,আহত ৭-দোহারের সংবাদ দোহারে এসএসসি-৯৫ ব্যাচের প্রাক্তন শিক্ষার্থী, বন্ধুদের নিয়ে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত-দোহারের সংবাদ গরমের সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে দোহার ও নবাবগঞ্জে লোডশেডিং-দোহারের সংবাদ ঢাকাসহ চার বিভাগে হিট অ্যালার্ট জারি-দোহারের সংবাদ সাভারে ৯ ভুয়া সাংবাদিক গ্রেফতার-দোহারের সংবাদ চাঁপাইনবাবগঞ্জে বিএসএফের গুলিতে যুবক নিহত-দোহারের সংবাদ

বেতন পাচ্ছেন না এফডিসির কর্মীরা-দোহারের সংবাদ

দোহারের সংবাদ ডেস্ক
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৬ এপ্রিল, ২০২৩
  • ১৯৩ বার পঠিত

চার মাসের বেতন পাচ্ছে না বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশনের (এফডিসি) কর্মীরা। প্রতিষ্ঠানটিতে ২২৪ কর্মী গত চার মাসে কোনো বেতন পায়নি। এমন অভিযোগে আজ বৃহস্পতিবার (৬ এপ্রিল) বিএফডিসির এমডি নুজহাত ইয়াসমিনের কাছে বেতন ভাতার দাবিতে স্মারকলিপি প্রদান করা হয়েছে। পাশাপাশি আন্দোলনও করেছেন কর্মীরা।

এ সময় এফডিসির কর্মচারী লীগের সাধারণ সম্পাদক কলাকুশলী ও কর্মচারী শ্রমিকলীগের (সিবিএ) সাধারণ সম্পাদক আহসান হাবিব বলেন, জানুয়ারি থেকে এখন পর্যন্ত কোনো মাসের বেতন পাইনি। ২২৪ জন কর্মচারী প্রত্যেকে মানবেতর জীবনযাপন করছি। তাই আজ বিএফডিসির এমডি নুজহাত ইয়াসমিনের কাছে বেতন ভাতার দাবিতে স্মারকলিপি প্রদান করা হলো।এফডিসির কর্মীদের বেতন বন্ধের কারণ হিসেবে জানা গেছে, এফডিসিতে আগের মতো শুটিং হয় না, বলে আয় নেই। মাঝেমাঝে দু-চারটি বিজ্ঞাপনের শুটিং থেকে ৩০-৪০ হাজার টাকা হয়, যেখানে আগে মাসে ৮০ লাখ থেকে কোটি টাকাও হতো।

‘সবমিলিয়ে মাসে বেতন লাগে প্রায় ৮০ লাখ টাকা। কিন্তু এখন এফডিসিতে কাজ হয় না। ফলে আয় হচ্ছে না। অথচ আগে এফডিসির আয় প্রয়োজন মিটিয়ে বাড়তি অর্থ সরকারকে দেওয়া হতো।তবে এফসিডির সংশ্লিষ্টরা মনে করছেন, এফডিসিতে নতুন ভবনগুলো চালু হলে হয়তো আবার এখান থেকে আয় বাড়বে। কর্মীদের সমস্যার সমাধান হয়ে যাবে । ফাইল ছবি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা