দোহারে চোরাই মোটরসাইকেলসহ আটক ১-দোহারের সংবাদ – দোহারের সংবাদ
  1. admin@doharersongbad.com : admin :
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৯:৩৮ পূর্বাহ্ন
শিরোনাম :
দোহারে অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে: আটক ৭-দোহারের সংবাদ নবাবগঞ্জে শিশু হত্যার ঘটনায় মা ও ছেলে আটক-দোহারের সংবাদ দোহারে বিদ্যালয়ে ক্লাস চলাকালীন সময়ে মারপিটের ঘটনায় রাহিম কমিশনার গ্রেপ্তার-দোহারের সংবাদ দোহারে বেকারীতে অভিযান ২ লক্ষ টাকা জরিমানা-দোহারের সংবাদ চোরের ভয়ে মোটরসাইকেলে হ্যান্ডকাপ পুলিশের! দোহারের সংবাদ দোহারে কোঠাবাড়ির চক থেকে বৃদ্ধের ঝুলন্ত লাশ উদ্ধার-দোহারের সংবাদ সারাদেশে বৃষ্টি কবে হতে পারে, জানাল আবহাওয়া অফিস-দোহারের সংবাদ দোহারে সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলা-দোহারের সংবাদ নবাবগঞ্জে গরু ডাকাতির ঘটনায় আটক-৬-দোহারের সংবাদ দোহারে মৃতপ্রায় ও রোগাক্রান্ত গরুর মাংস বিক্রির দায়ে ৩ জনের জেল-দোহারের সংবাদ

দোহারে চোরাই মোটরসাইকেলসহ আটক ১-দোহারের সংবাদ

দোহারের সংবাদ ডেস্ক
  • আপডেট সময় : সোমবার, ৩ এপ্রিল, ২০২৩
  • ১৯৩ বার পঠিত

ঢাকার দোহার উপজেলায় পুলিশের অভিযানে মোঃ রাসেল শেখ ওরফে সোহেল শেখ (২৫) নামে মোটরসাইকেল চোর চক্রের এক সক্রিয় সদস্যকে গ্রেপ্তার করেছে দোহার থানা পুলিশ। শনিবার (১ এপ্রিল) এক বিশেষ অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে ৩টি মোটরসাইকেল উদ্ধাট করেছে পুলিশ।

জানা যায়, গ্রেপ্তারকৃত মোঃ রাসেল শেখ ওরফে সোহেল শেখ (২৫) উপজেলার হরিচন্ডি এলাকার বাসিন্দা।পুলিশ সূত্রে জানা যায়, শনিবার দোহার থানার একটি মোটরসাইকেল চুরির সূত্র ধরে ঢাকা জেলার পুলিশ সুপার মো: আসাদুজ্জামান এর নির্দেশে সিনিয়র সহকারী পুলিশ সুপার দোহার সার্কেল মো: আশরাফুল আলম এর তত্তাবধায়নে দোহার থানার অফিসার ইনচার্জ মোস্তফা কামালের নেতৃত্বে দোহার থানার একটি চৌকস টিম বিশেষ অভিযান চালিয়ে সংঘবদ্ধ মোটরসাইকেল চোর চক্রের এক সক্রিয় সদস্য রাসেল শেখ ওরফে সোহেল শেখকে গ্রেপ্তার করে।গ্রেপ্তারের পর তার দেওয়া তথ্য অনুযায়ী তাকে নিয়ে পুলিশ মানিকগঞ্জ জেলার হরিরামপুর থানার দুর্গম চর এলাকা থেকে অভিযান পরিচালনা করে চোরাইকৃত ৩টি মোটরসাইকেল উদ্ধার করে। গ্রেপ্তারকৃত আসামিকে রবিবার আদালতে প্রেরণ করা হয় বলে জানান পুলিশ।প্রাথমিকভাবে জানা যায়, এই সংঘবদ্ধ চক্র দীর্ঘদিন ধরে দোহার ও নবাবগঞ্জ থানাসহ ঢাকার আশেপাশের এলাকা থেকে মাত্র ১মিনিটে মোটরসাইকেল চুরি করে নিয়ে মানিকগঞ্জ জেলার হরিরামপুর থানার চর এলাকায় বিক্রি করতো। এই চক্রের বাকি আসামিদের বিরুদ্ধে অভিযান চলমান আছে বলে জানান পুলিশ।সিনিয়র সহকারী পুলিশ সুপার দোহার সার্কেল মো: আশরাফুল আলম জানান, উদ্ধারকৃত ৩টি মোটরসাইকেলের মধ্যে ২টি মোটরসাইকেল মালিকের সন্ধান পাওয়া গিয়েছে। আর বাকি ১টি মোটরসাইকেলের মালিককে খুঁেজ পাওয়া যায়নি। প্রাথমিকভাবে জানা গেছে, এটি নবাবগঞ্জ থানার চালনাইচক, পোদ্দারবাড়ী, বিদ্যুৎ আফিসের সাথে ব্রীজ সংলগ্ন রাস্তা থেকে প্রায় ৫ মাস পূর্বে চুরি করা হয়েছে।গাড়ীর বর্ণনা: ব্রান্ড- Dayun, চ্যাসিস নং- LXSPCJLY4E4179519, ইঞ্জিন নং- DY152FMI E6116385। গাড়ির প্রকৃত মালিককে কাগজপত্রসহ দোহার থানা অথবা দোহার সার্কেল অফিসে যোগাযোগ করার জন্য বলা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা