দোহারে জাটকা সংরক্ষণ সপ্তাহ উদযাপন-দোহারের সংবাদ – দোহারের সংবাদ
  1. admin@doharersongbad.com : admin :
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১০:১৬ পূর্বাহ্ন
শিরোনাম :
দোহারে অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে: আটক ৭-দোহারের সংবাদ নবাবগঞ্জে শিশু হত্যার ঘটনায় মা ও ছেলে আটক-দোহারের সংবাদ দোহারে বিদ্যালয়ে ক্লাস চলাকালীন সময়ে মারপিটের ঘটনায় রাহিম কমিশনার গ্রেপ্তার-দোহারের সংবাদ দোহারে বেকারীতে অভিযান ২ লক্ষ টাকা জরিমানা-দোহারের সংবাদ চোরের ভয়ে মোটরসাইকেলে হ্যান্ডকাপ পুলিশের! দোহারের সংবাদ দোহারে কোঠাবাড়ির চক থেকে বৃদ্ধের ঝুলন্ত লাশ উদ্ধার-দোহারের সংবাদ সারাদেশে বৃষ্টি কবে হতে পারে, জানাল আবহাওয়া অফিস-দোহারের সংবাদ দোহারে সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলা-দোহারের সংবাদ নবাবগঞ্জে গরু ডাকাতির ঘটনায় আটক-৬-দোহারের সংবাদ দোহারে মৃতপ্রায় ও রোগাক্রান্ত গরুর মাংস বিক্রির দায়ে ৩ জনের জেল-দোহারের সংবাদ

দোহারে জাটকা সংরক্ষণ সপ্তাহ উদযাপন-দোহারের সংবাদ

দোহারের সংবাদ ডেস্ক
  • আপডেট সময় : শনিবার, ১ এপ্রিল, ২০২৩
  • ১৭৭ বার পঠিত

“করলে জাটকা সংরক্ষণ, বাড়বে ইলিশের উৎপাদন” এই শ্লোগানকে সামনে রেখে ঢাকার দোহারে জাটকা সংরক্ষণ সপ্তাহ-২০২৩ (১ হতে ০৭ এপ্রিল) উদযাপিত হয়েছে।

শনিবার (১ এপ্রিল) সকালে এ উপলক্ষে উপজেলার মৈনট ঘাটে আলোচনা সভা, নৌ র‍্যালি ও বিকল্প কর্মসংস্থান হিসেবে বকনা বাছুর বিতরণ এবং জাটকা সংরক্ষণে বিশেষ অভিযান পরিচালনা করা হয়েছে।

দোহার উপজেলা নির্বাহী কর্মকর্তা মোবাশ্বের আলম আলোচনা সভায় সভাপতিত্ব করেন।

উপস্থিত ছিলেন মৎস্য অধিদপ্তর, ঢাকা বিভাগের উপ-পরিচালক মা. জিল্লুর রহমান, ঢাকা জেলা মৎস্য কর্মকর্তা বি এম মোস্তফা কামাল, দোহার থানার অফিসার ইনচার্জ মো. মোস্তফা কামাল, কেরানীগঞ্জ উপজেলা মৎস্য কর্মকর্তা মো. সেলিম রেজা, নবাবগঞ্জ উপজেলা মৎস্য কর্মকর্তা কারিশমা আহমেদ, দোহার উপজেলা মৎস্য কর্মকর্তা মা. রফিকুল আলম প্রমুখ।

এ সময় ইলিশ সম্পদ উনয়ন ও ব্যবস্থাপনা প্রকল্পর আওতায় ১০জন নিবন্ধিত জেলের মাঝ বিকল্প কর্মসংস্থান উপকরণ হিসব ১০টি বকনা বাছুর বিতরণ করা হয়।

পর বর্ণাঢ্য নৌ র‍্যালি ও জাটকা সংরক্ষণে পদ্মা নদীতে দোহার থানা পুলিশ ও নৌ পুলিশের সহযোগিতায় অভিযান পরিচালনা করে প্রায় ২৫০০ মিটার নিষিদ্ধ কারেন্ট জাল ও বেড় জাল জব্দ করে ধ্বংস করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা