দোহারের মাহমুদপুরে আগামীকাল ঘর পাবে ১৯ গৃহহীন পরিবার-দোহারের সংবাদ – দোহারের সংবাদ
  1. admin@doharersongbad.com : admin :
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১০:২৫ পূর্বাহ্ন
শিরোনাম :
দোহারে অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে: আটক ৭-দোহারের সংবাদ নবাবগঞ্জে শিশু হত্যার ঘটনায় মা ও ছেলে আটক-দোহারের সংবাদ দোহারে বিদ্যালয়ে ক্লাস চলাকালীন সময়ে মারপিটের ঘটনায় রাহিম কমিশনার গ্রেপ্তার-দোহারের সংবাদ দোহারে বেকারীতে অভিযান ২ লক্ষ টাকা জরিমানা-দোহারের সংবাদ চোরের ভয়ে মোটরসাইকেলে হ্যান্ডকাপ পুলিশের! দোহারের সংবাদ দোহারে কোঠাবাড়ির চক থেকে বৃদ্ধের ঝুলন্ত লাশ উদ্ধার-দোহারের সংবাদ সারাদেশে বৃষ্টি কবে হতে পারে, জানাল আবহাওয়া অফিস-দোহারের সংবাদ দোহারে সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলা-দোহারের সংবাদ নবাবগঞ্জে গরু ডাকাতির ঘটনায় আটক-৬-দোহারের সংবাদ দোহারে মৃতপ্রায় ও রোগাক্রান্ত গরুর মাংস বিক্রির দায়ে ৩ জনের জেল-দোহারের সংবাদ

দোহারের মাহমুদপুরে আগামীকাল ঘর পাবে ১৯ গৃহহীন পরিবার-দোহারের সংবাদ

দোহারের সংবাদ ডেস্ক
  • আপডেট সময় : মঙ্গলবার, ২১ মার্চ, ২০২৩
  • ১৮৪ বার পঠিত

ঢাকার দোহার উপজেলার মাহমুদপুর ইউনিয়নে মুজিব শত বার্ষিকী উপলক্ষে আগামীকাল বুধবার সকালে উপজেলা সভা কক্ষে “ক” তালিকা ভূক্ত প্রকল্পে ২৮১ পরিবারের মধ্যে সর্বশেষ ঘর পাবে ১৯ গৃহহীন পরিবার । মঙ্গলবার (২১ মার্চ) বিকেলে উপজেলা ভূমি অফিসে সাংবাদিকদের সাথে মতবিনিময় কালে এ তথ্য জানান উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এস এম মোস্তাফিজুর রহমান।

এ সময় সহকারী কমিশনার (ভূমি) এস এম মোস্তাফিজুর রহমান বলেন, যাদের জমি এবং ঘর নেই, এই রকম ২৮১ জন গৃহহীন পরিবারের তালিকা বিগত দিনে আমরা করেছিলাম। ইতোমধ্যে এ তালিকায় অর্ন্তরভূক্ত ২৬২ জন গৃহহীন পরিবারকে জমিসহ ঘর ও দলিল হস্তান্তর করা হয়েছে। এর মধ্যে বাকি ছিল ১৯টি পরিবার। আগামীকাল সারা দেশের ন্যায় দোহারেও বাকি থাকা এই ১৯টি পরিবারের মাঝে জমিসহ ঘর ও দলিল হস্তান্তর করা হবে। আর এ হস্তান্তরের মাধ্যমে দোহার থানাকে গৃহহীন মুক্ত উপজেলা হিসেবে ঘোষনা করা হবে। এ সময় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা গৃহহীন পরিবারে মাঝে জমিসহ ঘর ও দলিল হস্তান্তর অনুষ্ঠানে র্ভাচূয়ালী সংযুক্ত থাকবেন বলে জানা গেছে।

তিনি আরও জানান, দোহার থানাকে গৃহহীন মুক্ত ঘোষনা করা হলেও যদি নতুন করে আবারও কোন গৃহহীন পরিবারের উদ্ভব হয় বা সন্ধান পাওয়া যায় তবে পরবর্তীতে মাননীয় প্রধানমন্ত্রীর শেখ হাসিনার অঙ্গিকার হিসেবে তাদেরকেও তালিকা করে জমিসহ ঘর প্রদান করা হবে।

এ সময় উপস্থিত ছিলেন স্থানীয় সাংবাদিক দৈনিক ঢাকা প্রতিদিনের মোঃ রিপন মোল্লা, দৈনিক জনকন্ঠ ও দৈনিক যায় যায় দিন এবং অনলাইন নিউজ পোর্টাল রুপলী বাংলা নিউজ এর সম্পাদক মোঃ সুজন খান, চ্যানেল এস, দৈনিক গণকন্ঠ ও সাপ্তাহিক এশিয়া বার্তার ভারপ্রাপ্ত সম্পাদক কাজী জুবায়ের আহমেদ, দৈনিক প্রতিদিনের সংবাদ এর তানজিম ইসলাম, দৈনিক প্রিয়সময় এর মাকসুমুল মকিম ও সাপ্তাহিক এশিয়া বার্তার মোঃ দুলাল প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা