কলেজ গেটে ফেস্টুন টাঙিয়ে প্রেমিকাকে ফিরে আসার আহ্বান প্রেমিকের-দোহারের সংবাদ – দোহারের সংবাদ
  1. admin@doharersongbad.com : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:৩৬ অপরাহ্ন
শিরোনাম :
মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় সংগীতশিল্পী পাগল হাসান নিহত-দোহারের সংবাদ সাভারে কাপড়ের দোকানে এসি বিস্ফোরণ, দগ্ধ ২-দোহারের সংবাদ ফরিদপুরে বাস ও পিকআপ সংঘর্ষে ১১ জন নিহত-দোহারের সংবাদ দোহারে রাতের আধারে বসতঘরে দুর্বৃত্তদের আগুন,১২ লাখ টাকার মালামাল পুড়ে ছাই-দোহারের সংবাদ শাওয়াল মাসের চাঁদ দেখা গেছে আগামীকাল ঈদ-দোহারের সংবাদ নবাবগঞ্জে অজ্ঞাত এক ব্যক্তির লাশ উদ্ধার-দোহারের সংবাদ ঈদের তারিখ ঘোষণা করলো সৌদি আরব-দোহারের সংবাদ তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই পক্ষের মারামারী,আহত ৭-দোহারের সংবাদ দোহারে এসএসসি-৯৫ ব্যাচের প্রাক্তন শিক্ষার্থী, বন্ধুদের নিয়ে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত-দোহারের সংবাদ গরমের সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে দোহার ও নবাবগঞ্জে লোডশেডিং-দোহারের সংবাদ

কলেজ গেটে ফেস্টুন টাঙিয়ে প্রেমিকাকে ফিরে আসার আহ্বান প্রেমিকের-দোহারের সংবাদ

দোহারের সংবাদ ডেস্ক
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৬ মার্চ, ২০২৩
  • ১৮৭ বার পঠিত

জামালপুরের মেলান্দহে জাহানারা লতিফ মহিলা কলেজ এবং মেলান্দহ কারিগরি মহিলা কলেজ গেটে ফেস্টুন টাঙিয়ে প্রেমিকাকে ফিরে আসার আহ্বান জানিয়েছেন এক যুবক। পাশাপাশি রাস্তায় ‘স্যরি’ লিখে দুঃখ প্রকাশ করে প্রেমিকার দৃষ্টি আকর্ষণ করেন ওই প্রেমিক।

বুধবার (১৫ মার্চ) দুপুরে এমন কয়েকটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে। এতেই জেলা জুড়ে শুরু হয় আলোচনা।সরেজমিনে জাহানারা লতিফ মহিলা কলেজে গিয়ে দেখা যায়, কলেজের সাইনবোর্ডের ওপরে গাছের সঙ্গে টাঙানো একটি ফেস্টুনে লেখা রয়েছে ‘SORRY SORRY’ (স্যরি স্যরি)। পাশেই পিচঢালা রাস্তায় দুঃখ প্রকাশের প্রতীকী অংকন করে লেখা হয়েছে ‘স্যরি’। এর পাশেই রয়েছে কারিগরি মহিলা কলেজ। সেখানেও একটি গাছে টাঙানো হয়েছে দুইটি ফেস্টুন। সেখানের একটিতে লেখা রয়েছে, ‘প্লিজ কাম ব্যাক টু মাই লাইফ, আই লাভ ইউ’। অপরটিতে লেখা রয়েছে, ‘আই মিস ইউ এভরি ডে, আই মিস ইউ এভরি টাইম’।কলেজের শিক্ষার্থীরা জানান, তারা এমন ঘটনা এর আগে কখনো দেখেননি। সকালে কলেজে এসে এ ঘটনা দেখে পুরো কলেজের শিক্ষার্থীরা হতবাক। প্রেমিকার রাগ ভাঙাতে প্রেমিক এমন কাণ্ড ঘটিয়ে থাকতে পারেন বলে তাদের ধারণা।কলেজের পাশেই বসবাস করেন আছাদ মিয়া নামে স্থানীয় এক দোকানি। আছাদ বলেন, মঙ্গলবার রাতে দোকান থেকে বাড়ি ফেরার সময় দেখি দুটো ছেলে গাছের ওপরে কী যেন টাঙাচ্ছে। আমাকে দেখেই তারা তাড়াতাড়ি নিচে নেমে আসে। পরে আজ সকালে আসার সময় এমন কাণ্ড দেখলাম।এ বিষয়ে জাহানারা লতিফ মহিলা কলেজের অধ্যক্ষ মো. খায়রুল ইসলাম বলেন, সকালে কলেজে ঢোকার সময় তিনি বিষয়টি লক্ষ্য করেননি। তবে দিন গড়ানোর সঙ্গে সঙ্গে সাংবাদিকসহ সামাজিক যোগাযোগমাধ্যমের কল্যাণে তিনি বিষয়টি জানতে পারেন। রাতের আঁধারে কে বা কারা কলেজের গেটের সামনে এমন ফেস্টুন লাগিয়েছে তা জানা নেই। এরই মধ্যে এগুলো খুলে ফেলা হয়েছে বলেও জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা