কেরানীগঞ্জে অবৈধ ইটভাটায় অভিযান ২০ লাখ টাকা জরিমানা-দোহারের সংবাদ – দোহারের সংবাদ
  1. admin@doharersongbad.com : admin :
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১০:৫৩ পূর্বাহ্ন
শিরোনাম :
দোহারে অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে: আটক ৭-দোহারের সংবাদ নবাবগঞ্জে শিশু হত্যার ঘটনায় মা ও ছেলে আটক-দোহারের সংবাদ দোহারে বিদ্যালয়ে ক্লাস চলাকালীন সময়ে মারপিটের ঘটনায় রাহিম কমিশনার গ্রেপ্তার-দোহারের সংবাদ দোহারে বেকারীতে অভিযান ২ লক্ষ টাকা জরিমানা-দোহারের সংবাদ চোরের ভয়ে মোটরসাইকেলে হ্যান্ডকাপ পুলিশের! দোহারের সংবাদ দোহারে কোঠাবাড়ির চক থেকে বৃদ্ধের ঝুলন্ত লাশ উদ্ধার-দোহারের সংবাদ সারাদেশে বৃষ্টি কবে হতে পারে, জানাল আবহাওয়া অফিস-দোহারের সংবাদ দোহারে সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলা-দোহারের সংবাদ নবাবগঞ্জে গরু ডাকাতির ঘটনায় আটক-৬-দোহারের সংবাদ দোহারে মৃতপ্রায় ও রোগাক্রান্ত গরুর মাংস বিক্রির দায়ে ৩ জনের জেল-দোহারের সংবাদ

কেরানীগঞ্জে অবৈধ ইটভাটায় অভিযান ২০ লাখ টাকা জরিমানা-দোহারের সংবাদ

দোহারের সংবাদ ডেস্ক
  • আপডেট সময় : বুধবার, ১৫ মার্চ, ২০২৩
  • ১৬৭ বার পঠিত

ঢাকার কেরানীগঞ্জে অবৈধ ইটভাটায় অভিযান চালিয়েছে উপজেলা প্রশাসন। কেরানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোহাম্মদ ফয়সল বিন করিমের নেতৃত্বে মঙ্গলবার (১৪ মার্চ) সকাল ১১ টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত ভ্রাম্যমাণ আদালতের এঅভিযান পরিচালনা করা হয়। এসময় ইট প্রস্তুত ও ভাটা স্থাপন(নিয়ন্ত্রণ) আইন ২০১৩ মোতাবেক উপজেলার তেঘড়িয়া ইউনিয়নের ইমন ব্রিকস কে ১০ লাখ, কোন্ডা ইউনিয়নের বাক্তা ব্রিকসকে ৩ লাখ, শাহ জালাল ব্রিকসকে ৩ লাখ এবং নিউ নবিন ব্রিকসকে ৪ লাখ টাকাসহ সর্বমোট ২০ লাখ টাকা জরিমানা করা হয়। এসময় অন্য দুটি প্রতিষ্ঠানের চার কর্মচারীকে বিভিন্ন মেয়াদে বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়।

এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ ফয়সল বিন করিম বলেন , ইট প্রস্তুত ও ভাটা আইন-২০১৩ অমান্য করে ইটভাটায় ফসলি জমির মাটি ব্যবহার, কাঠ পোড়ানো ও লাইসেন্স নবায়ন না থাকায় ৪ ইটভাটার মালিককে ২০ লাখ টাকা জরিমানা করা হয়েছে। এ ধরনের অভিযান আরও চলবে বলেও জানান এ কর্মকর্তা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা