কেরানীগঞ্জে অবৈধ ইটভাটায় অভিযান ২০ লাখ টাকা জরিমানা-দোহারের সংবাদ – দোহারের সংবাদ
  1. admin@doharersongbad.com : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:৩৫ অপরাহ্ন
শিরোনাম :
মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় সংগীতশিল্পী পাগল হাসান নিহত-দোহারের সংবাদ সাভারে কাপড়ের দোকানে এসি বিস্ফোরণ, দগ্ধ ২-দোহারের সংবাদ ফরিদপুরে বাস ও পিকআপ সংঘর্ষে ১১ জন নিহত-দোহারের সংবাদ দোহারে রাতের আধারে বসতঘরে দুর্বৃত্তদের আগুন,১২ লাখ টাকার মালামাল পুড়ে ছাই-দোহারের সংবাদ শাওয়াল মাসের চাঁদ দেখা গেছে আগামীকাল ঈদ-দোহারের সংবাদ নবাবগঞ্জে অজ্ঞাত এক ব্যক্তির লাশ উদ্ধার-দোহারের সংবাদ ঈদের তারিখ ঘোষণা করলো সৌদি আরব-দোহারের সংবাদ তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই পক্ষের মারামারী,আহত ৭-দোহারের সংবাদ দোহারে এসএসসি-৯৫ ব্যাচের প্রাক্তন শিক্ষার্থী, বন্ধুদের নিয়ে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত-দোহারের সংবাদ গরমের সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে দোহার ও নবাবগঞ্জে লোডশেডিং-দোহারের সংবাদ

কেরানীগঞ্জে অবৈধ ইটভাটায় অভিযান ২০ লাখ টাকা জরিমানা-দোহারের সংবাদ

দোহারের সংবাদ ডেস্ক
  • আপডেট সময় : বুধবার, ১৫ মার্চ, ২০২৩
  • ১৬৩ বার পঠিত

ঢাকার কেরানীগঞ্জে অবৈধ ইটভাটায় অভিযান চালিয়েছে উপজেলা প্রশাসন। কেরানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোহাম্মদ ফয়সল বিন করিমের নেতৃত্বে মঙ্গলবার (১৪ মার্চ) সকাল ১১ টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত ভ্রাম্যমাণ আদালতের এঅভিযান পরিচালনা করা হয়। এসময় ইট প্রস্তুত ও ভাটা স্থাপন(নিয়ন্ত্রণ) আইন ২০১৩ মোতাবেক উপজেলার তেঘড়িয়া ইউনিয়নের ইমন ব্রিকস কে ১০ লাখ, কোন্ডা ইউনিয়নের বাক্তা ব্রিকসকে ৩ লাখ, শাহ জালাল ব্রিকসকে ৩ লাখ এবং নিউ নবিন ব্রিকসকে ৪ লাখ টাকাসহ সর্বমোট ২০ লাখ টাকা জরিমানা করা হয়। এসময় অন্য দুটি প্রতিষ্ঠানের চার কর্মচারীকে বিভিন্ন মেয়াদে বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়।

এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ ফয়সল বিন করিম বলেন , ইট প্রস্তুত ও ভাটা আইন-২০১৩ অমান্য করে ইটভাটায় ফসলি জমির মাটি ব্যবহার, কাঠ পোড়ানো ও লাইসেন্স নবায়ন না থাকায় ৪ ইটভাটার মালিককে ২০ লাখ টাকা জরিমানা করা হয়েছে। এ ধরনের অভিযান আরও চলবে বলেও জানান এ কর্মকর্তা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা