যাত্রাবাড়ীতে ৬০ কেজি গাঁজাসহ দুই কারবারী আটক-দোহারের সংবাদ – দোহারের সংবাদ
  1. admin@doharersongbad.com : admin :
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৯:২৮ পূর্বাহ্ন
শিরোনাম :
দোহারে অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে: আটক ৭-দোহারের সংবাদ নবাবগঞ্জে শিশু হত্যার ঘটনায় মা ও ছেলে আটক-দোহারের সংবাদ দোহারে বিদ্যালয়ে ক্লাস চলাকালীন সময়ে মারপিটের ঘটনায় রাহিম কমিশনার গ্রেপ্তার-দোহারের সংবাদ দোহারে বেকারীতে অভিযান ২ লক্ষ টাকা জরিমানা-দোহারের সংবাদ চোরের ভয়ে মোটরসাইকেলে হ্যান্ডকাপ পুলিশের! দোহারের সংবাদ দোহারে কোঠাবাড়ির চক থেকে বৃদ্ধের ঝুলন্ত লাশ উদ্ধার-দোহারের সংবাদ সারাদেশে বৃষ্টি কবে হতে পারে, জানাল আবহাওয়া অফিস-দোহারের সংবাদ দোহারে সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলা-দোহারের সংবাদ নবাবগঞ্জে গরু ডাকাতির ঘটনায় আটক-৬-দোহারের সংবাদ দোহারে মৃতপ্রায় ও রোগাক্রান্ত গরুর মাংস বিক্রির দায়ে ৩ জনের জেল-দোহারের সংবাদ

যাত্রাবাড়ীতে ৬০ কেজি গাঁজাসহ দুই কারবারী আটক-দোহারের সংবাদ

দোহারের সংবাদ ডেস্ক
  • আপডেট সময় : শনিবার, ১১ মার্চ, ২০২৩
  • ১৭৪ বার পঠিত

রাজধানীর যাত্রাবাড়ী থানার রায়েরবাগ এলাকা থেকে ৬০ কেজি গাঁজাসহ দুই কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

গ্রেফতাররা হলেন- মো. ডালিম হোসেন (৩৭) ও মো. রাশেদুল ইসলাম (২৪)।শনিবার (১১ মার্চ) এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় র‌্যাব-১০। এতে বলা হয়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল যাত্রাবাড়ী থানার রায়েরবাগ এলাকায় অভিযান পরিচালনা করে। অভিযানে আনুমানিক ১৮ লাখ টাকা মূল্যের ৬০ কেজি গাঁজাসহ ডালিম হোসেন ও রাশেদুল ইসলাম নামে দুই কারবারিকে গ্রেফতার করা হয়েছে। এছাড়া তাদের কাছ থেকে মাদক পরিবহনে ব্যবহৃত একটি পিকআপ, দুইটি মোবাইল ফোন ও নগদ ৩ হাজার ১৪৫ টাকা উদ্ধার করা হয়েছে।গ্রেফতার ব্যক্তিরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা বেশ কিছুদিন ধরে দেশের বিভিন্ন সীমান্তবর্তী এলাকা থেকে পিকআপযোগে গাঁজাসহ অন্যান্য মাদকদ্রব্য সংগ্রহ করে যাত্রাবাড়ীসহ আশপাশের বিভিন্ন এলাকায় সরবরাহ করে আসছিল। এ ঘটনায় গ্রেফতারদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় একটি মাদক মামলা রুজু করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা