দোহারে পুলিশের অভিযানে পিস্তল ও হেরোইনসহ যুবক গ্রেপ্তার-দোহারের সংবাদ – দোহারের সংবাদ
  1. admin@doharersongbad.com : admin :
রবিবার, ০১ অক্টোবর ২০২৩, ০৮:০৬ পূর্বাহ্ন
শিরোনাম :
তামিমকে নিচে ব্যাট করতে বলা সেই কর্তার নাম জানা গেল-দোহারের সংবাদ সাগরে সুস্পষ্ট লঘুচাপ, বৃষ্টির দাপট থাকতে পারে আগামী ৭দিন-দোহারের সংবাদ টানা ৩ দিনের ছুটিতে সাজেকে পর্যটকের ঢল-দোহারের সংবাদ অপারেশনের পর পেট থেকে বেরোলো স্ক্রু,হেডফোন-দোহারের সংবাদ শেখ হাসিনার অধিনেই নির্বাচন হবে, সালমান এফ রহমান-দোহারের সংবাদ জয়পাড়া বাজারে ভ্রাম্যমাণ আদালতের অভিযান, নয় প্রতিষ্ঠানকে ৪৫ হাজার টাকা জরিমানা-দোহারের সংবাদ বাংলাদেশের বিশ্বকাপ দল ঘোষণা,নেই তামিম-দোহারের সংবাদ বান্দুরায় সড়কে চাঁদাবাজির ঘটনায় আটক যুবকের কারাদণ্ড-দোহারের সংবাদ দোহারে মোটরসাইকেল চাপায় পথযাত্রী নিহত-দোহারের সংবাদ কেরানীগঞ্জে আন্তঃজেলা ডাকাত দলের ১৫ সদস্য আটক-দোহারের সংবাদ

দোহারে পুলিশের অভিযানে পিস্তল ও হেরোইনসহ যুবক গ্রেপ্তার-দোহারের সংবাদ

দোহারের সংবাদ ডেস্ক
  • আপডেট সময় : সোমবার, ৬ মার্চ, ২০২৩
  • ২২৯ বার পঠিত

ঢাকার দোহার উপজেলার নারিশা এলাকা থেকে পুলিশের বিশেষ অভিযানে বিদেশী পিস্তল, দুই রাউন্ড গুলি, একটি চাইনিজ কুড়াল, ৩০ পিস ইয়াবা ও ২০০ পুরিয়া হেরোইনসহ সাইম হোসেন (২৫) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে দোহার থানা পুলিশ। সে উপজেলার নারিশা এলাকার মৃত আমির হোসেনের ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, রবিবার গোপন সংবাদের ভিত্তিতে দোহার থানা ওসি মো. মোস্তফা কামালের নির্দেশে নারিশা এলাকায় অভিযান পরিচালনা করেন এসআই গিয়াস উদ্দিন ও তার সঙ্গীয় ফোর্স। পরে ঐ এলাকার একটি কবরস্থানের পাশে থেকে সাইমকে গ্রেপ্তার করে তার নিজ বাড়িতে তল্লাসী চালায় পুলিশ। এ সময় তার বাড়ি থেকে একটি বিদেশি পিস্তল, দুই রাউন্ড গুলি, একটি চাইনিজ কুড়াল, ৩০ পিস ইয়াবা ও ২০০ পুরিয়া হেরোইন উদ্ধার করে পুলিশ। উদ্ধারকৃত ইয়াবা ও হেরোইনের বাজারমূল্য আনুমানিক ৮০ হাজার টাকা বলে জানিয়েছেন পুলিশ। সোমবার সকালে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে গণমাধ্যমকে এ তথ্য জানান।

দোহার থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মোস্তফা কামাল জানান, গোপন সংবাদের ভিত্তিতে আমরা অভিযান পরিচালনা করে সাইম নামে এক যুবককে বিদেশি অস্ত্র ও মাদকসহ গ্রেপ্তার করি। পরে তার বিরোদ্ধে অস্ত্র ও মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

তিনি আরও বলেন, সন্ত্রাস ও মাদক নির্মূলে পুলিশের এমন অভিযান ধারাবাহিকভাবে অব্যাহত থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা