ট্রেন দুর্ঘটনায়: ক্ষমা চাইলেন গ্রিসের প্রধানমন্ত্রী-দোহারের সংবাদ – দোহারের সংবাদ
  1. admin@doharersongbad.com : admin :
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ১২:৪০ পূর্বাহ্ন
শিরোনাম :
দোহার নবাবগঞ্জের জন্য ৪০০ কোটি টাকা বরাদ্দ হয়েছে সালমান এফ রহমান নবাবগঞ্জে অবৈধভাবে মাটি কাটায় ৪ জনের কারাদন্ড-দোহারের সংবাদ ভূমধ্যসাগরে নৌকায় অগ্নিকাণ্ডে নিহত ৯ জনের অধিকাংশই বাংলাদেশি-দোহারের সংবাদ মদ পানে কি ৪০ দিন শরীর নাপাক থাকে? দোহারের সংবাদ পঞ্চগড়ের তেঁতুলিয়ায় টিউলিপ চাঁষ ভিড় জমাচ্ছে দেখতে আসা দর্শনার্থীরা-দোহারের সংবাদ সাভারের কলমায় জুটের গোডাউনে আগুন-দোহারের সংবাদ আমিন আমিন ধ্বনিতে সমাপ্ত হ‌লো ইজ‌তেমার দ্বিতীয় প‌র্বের-দোহারের সংবাদ চলে গেলেন দর্শক নন্দিত অভিনেতা আহমেদ রুবেল-দোহারের সংবাদ দোহারে পদ্মায় অবৈধভাবে বালু উত্তোলন করায় দায়ে ৩জনের কারাদণ্ড ও ২লক্ষ টাকা জরিমানা-দোহারের সংবাদ বৃষ্টি হতে পারে ৪ বিভাগে-দোহারের সংবাদ

ট্রেন দুর্ঘটনায়: ক্ষমা চাইলেন গ্রিসের প্রধানমন্ত্রী-দোহারের সংবাদ

দোহারের সংবাদ ডেস্ক
  • আপডেট সময় : সোমবার, ৬ মার্চ, ২০২৩
  • ১৪৫ বার পঠিত

গ্রিসে ভয়াবহ ট্রেন দুর্ঘটনায় ৫৭ জনের প্রাণহানি হয়েছে। এরপরই দেশটিতে ব্যাপক বিক্ষোভ শুরু হয়। এমন পরিস্থিতিতে নিহতদের পরিবারের কাছে ক্ষমা চাইলেন দেশটির প্রধানমন্ত্রী কিরিয়াকোস মিৎসোটাকিস। খবর বিবিসির।

এক ফেসবুক বার্তায় তিনি বলেন, ভিন্ন দিকের দুইটি ট্রেন একই লাইনে চলতে পারে না। এটা কেউ লক্ষ্যও করেনি।এদিকে দুর্ঘটনার পর থেকেই দেশটিতে ব্যাপক বিক্ষোভ চলছে। সংঘর্ষ হয় পুলিশের সঙ্গে। রোববারও (৫ মার্চ) রাজধানী এথেন্সে হাজার হাজার বিক্ষোভকারী জড়ো হয়।

মঙ্গলবার রাতে (২৮ ফেব্রুয়ারি) এথেন্স থেকে উত্তরাঞ্চলীয় শহর থেসালোনিকিগামী একটি যাত্রীবাহী ট্রেনের সঙ্গে থেসালোনিকি থেকে লারিসাগামী একটি পণ্যবাহী ট্রেনের সংঘর্ষ হয়। এতেই হতাহতের ঘটনা ঘটে।৩৫০ যাত্রী নিয়ে একটি ট্রেনের মঙ্গলবার মধ্যরাতের ঠিক আগে একটি মালবাহী ট্রেনের সঙ্গে সংঘর্ষ হয়।

এর আগে গ্রিসের প্রধানমন্ত্রী কিরিয়াকোস মিৎসোটাকিস এ দুর্ঘটনার জন্য ‘মানুষের ত্রুটিকে’ দায়ী করেন। ফাইল ছবি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা