নবাবগঞ্জের সেন্ট ইউফ্রেজীস্ বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজে বিজ্ঞান ও শিক্ষা মেলা শুরু-দোহারের সংবাদ – দোহারের সংবাদ
  1. admin@doharersongbad.com : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম :
মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় সংগীতশিল্পী পাগল হাসান নিহত-দোহারের সংবাদ সাভারে কাপড়ের দোকানে এসি বিস্ফোরণ, দগ্ধ ২-দোহারের সংবাদ ফরিদপুরে বাস ও পিকআপ সংঘর্ষে ১১ জন নিহত-দোহারের সংবাদ দোহারে রাতের আধারে বসতঘরে দুর্বৃত্তদের আগুন,১২ লাখ টাকার মালামাল পুড়ে ছাই-দোহারের সংবাদ শাওয়াল মাসের চাঁদ দেখা গেছে আগামীকাল ঈদ-দোহারের সংবাদ নবাবগঞ্জে অজ্ঞাত এক ব্যক্তির লাশ উদ্ধার-দোহারের সংবাদ ঈদের তারিখ ঘোষণা করলো সৌদি আরব-দোহারের সংবাদ তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই পক্ষের মারামারী,আহত ৭-দোহারের সংবাদ দোহারে এসএসসি-৯৫ ব্যাচের প্রাক্তন শিক্ষার্থী, বন্ধুদের নিয়ে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত-দোহারের সংবাদ গরমের সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে দোহার ও নবাবগঞ্জে লোডশেডিং-দোহারের সংবাদ

নবাবগঞ্জের সেন্ট ইউফ্রেজীস্ বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজে বিজ্ঞান ও শিক্ষা মেলা শুরু-দোহারের সংবাদ

দোহারের সংবাদ ডেস্ক
  • আপডেট সময় : শনিবার, ৪ মার্চ, ২০২৩
  • ১৬৬ বার পঠিত

ঢাকার নবাবগঞ্জের সেন্ট ইউফ্রেজীস্ বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজে নানা আয়োজনের মধ্যদিয়ে উৎসবমূখর পরিবেশে শুরু হয়েছে তিনদিনব্যাপী বিজ্ঞান, শিক্ষামেলা ও সাংস্কৃতিক প্রতিযোগিতা।
শনিবার সকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মেলার আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন ঢাকা মহাধর্মপ্রদেশের আর্চ বিশপ বিজয় এন.ডি ক্রুজ। অনুষ্ঠানের শুরুতে প্রদীপ প্রজ্জলনের পর অতিথিদের ফুল ও নৃত্যের মাধ্যমে বরণ করে নেন প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা। স্বাগত বক্তব্য রাখেন প্রতিষ্ঠানের অধ্যক্ষ সিস্টার মেবেল কস্তা।
এরপর অতিথিরা বিজ্ঞান মেলায় অংশগ্রহণকারী শিক্ষার্থীদের স্টল ঘুরে দেখেন। এসময় শিক্ষার্থীদের উদ্ভাবনী বিভিন্ন প্রযুক্তি দেখে নিজেদের আত্মতুষ্টির কথা জানান তারা।
প্রতিষ্ঠানের গভনিং বডির সভাপতি ফাদার স্ট্যানিসলাউস গমেজ এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সেন্ট থেকলাস্ বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সিস্টার রূপালী কস্তা, সেন্ট জেফিয়ার্স স্কুল এন্ড কলেজের উপাধ্যক্ষ সিস্টার গ্রেসি মুকুলি গমেজ, প্রতিষ্ঠানের অভিভাবক প্রতিনিধি ইমরান হোসেন সুজন, অঞ্জনা রানী ধর, শিক্ষক প্রতিনিধি রানু শিশিলিয়া গমেজ, ব্রজো গোপাল মন্ডল, প্রতিষ্ঠানের উপাধ্যক্ষ সিস্টার পুষ্প ট্রিজা কস্তা।
জাতি ধর্ম বর্ণ নির্বিশেষে প্রতিটি মানুষকে মানবিক হয়ে কাজ করার আহবান জানান অনুষ্ঠানের প্রধান অতিথি ঢাকা মহাধর্মপ্রদেশের আর্চ বিশপ বিজয় এন.ডি ক্রুজ।
শিক্ষার পাশাপাশি সাংষ্কৃতিক চর্চার গুরুত্ব তুলে ধরেন সেন্ট ইউফ্রেজীস বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের গভনিং বডির সভাপতি ফাদার স্ট্যানিসলাউস গমেজ
অনুষ্ঠান সঞ্চালণা করেন সেন্ট ইউফ্রেজীস বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের বাংলা বিভাগের প্রভাষক খাদিজা আক্তার ও গণিতের সিনিয়র শিক্ষক রিপন কুমার শীল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা