রাস্তায় ছুঁড়ে মেরে শিশু হত্যা, বাবা আটক-দোহারের সংবাদ – দোহারের সংবাদ
  1. admin@doharersongbad.com : admin :
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১০:০৯ পূর্বাহ্ন
শিরোনাম :
দোহারে রাতের আধারে বসতঘরে দুর্বৃত্তদের আগুন,১২ লাখ টাকার মালামাল পুড়ে ছাই-দোহারের সংবাদ শাওয়াল মাসের চাঁদ দেখা গেছে আগামীকাল ঈদ-দোহারের সংবাদ নবাবগঞ্জে অজ্ঞাত এক ব্যক্তির লাশ উদ্ধার-দোহারের সংবাদ ঈদের তারিখ ঘোষণা করলো সৌদি আরব-দোহারের সংবাদ তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই পক্ষের মারামারী,আহত ৭-দোহারের সংবাদ দোহারে এসএসসি-৯৫ ব্যাচের প্রাক্তন শিক্ষার্থী, বন্ধুদের নিয়ে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত-দোহারের সংবাদ গরমের সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে দোহার ও নবাবগঞ্জে লোডশেডিং-দোহারের সংবাদ ঢাকাসহ চার বিভাগে হিট অ্যালার্ট জারি-দোহারের সংবাদ সাভারে ৯ ভুয়া সাংবাদিক গ্রেফতার-দোহারের সংবাদ চাঁপাইনবাবগঞ্জে বিএসএফের গুলিতে যুবক নিহত-দোহারের সংবাদ

রাস্তায় ছুঁড়ে মেরে শিশু হত্যা, বাবা আটক-দোহারের সংবাদ

দোহারের সংবাদ ডেস্ক
  • আপডেট সময় : শুক্রবার, ৩ মার্চ, ২০২৩
  • ২৩৩ বার পঠিত

লক্ষ্মীপুরের কমলনগরে রুবেনা আক্তার (১) নামের এক শিশুকে মাথার ওপর থেকে রাস্তায় ছুঁড়ে হত্যা অভিযোগ উঠেছে। এ ঘটনায় বাবা রহিম মিঝিকে আটক করা হয়েছে।

বৃহস্পতিবার (২ মার্চ) রাত ৮টার দিকে উপজেলার মতিরহাট-তোরাবগঞ্জ সড়কের হাজিমার্কেট এলাকায় এ ঘটনা ঘটে। তবে পরিবারের লোকজন জানিয়েছে- রহিম মিঝি মানসিকভাবে অসুস্থ। রহিম মিঝি উপজেলার চরকালকিনি গ্রামের শাহাব উদ্দিন মিঝির ছেলে।পুলিশ ও স্থানীয়রা জানায়, ঘটনার আগে রুবেনাকে বাবা রহিম কোলে নিয়ে ঘর থেকে বের হয়ে দোকানে যান। সেখানে হঠাৎ করে মাথার ওপর থেকে শিশুটিকে তিনি রাস্তায় ছুঁড়ে ফেলেন। এতে শিশুটি চিৎকার করে কেঁদে উঠে। তাৎক্ষণিক আশপাশের লোকজন এগিয়ে এলে রহিম পালিয়ে যাওয়ার চেষ্টা করে। একপর্যায়ে তিনি একটি গাছে উঠে যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে তাকে আটক করে থানায় নিয়ে যায়। স্থানীয়রা তাৎক্ষণিক শিশুটিকে উদ্ধার করে সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

আটক রহিমের চাচাতো ভাই ফরিদ মিঝি বলেন, রহিম মানসিকভাবে বিকারগ্রস্ত। সে কারণে হয়তো শিশুটিকে রাস্তায় ছুঁড়ে মারে বলে ধারণা করা হচ্ছে।সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক আরমান হোসেন বলেন, হাসপাতাল আনার আগেই শিশুটি মারা গেছে। কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সোলাইমান বলেন, খবর পেয়ে রহিমকে আটক করা হয়েছে। তিনি এখন থানা হেফাজতে রয়েছেন। তবে পরিবার থেকে বলা হয়েছে রহিম মানসিক বিকারগ্রস্ত। চিকিৎসকের প্রতিবেদন পাওয়া না পর্যন্ত নিশ্চিত হতে পারছি না।

এ বিষয়ে পুলিশ সুপার (এসপি) মো. মাহফুজ্জামান আশরাফ বলেন, ঘটনাটি খুব দুঃখজনক। এ ঘটনায় হত্যা মামলা করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা