দোহারে গলায় ফাঁস দিয়ে গৃহবধূর আত্মহত্যা-দোহারের সংবাদ – দোহারের সংবাদ
  1. admin@doharersongbad.com : admin :
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৩:৫১ অপরাহ্ন
শিরোনাম :
মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় সংগীতশিল্পী পাগল হাসান নিহত-দোহারের সংবাদ সাভারে কাপড়ের দোকানে এসি বিস্ফোরণ, দগ্ধ ২-দোহারের সংবাদ ফরিদপুরে বাস ও পিকআপ সংঘর্ষে ১১ জন নিহত-দোহারের সংবাদ দোহারে রাতের আধারে বসতঘরে দুর্বৃত্তদের আগুন,১২ লাখ টাকার মালামাল পুড়ে ছাই-দোহারের সংবাদ শাওয়াল মাসের চাঁদ দেখা গেছে আগামীকাল ঈদ-দোহারের সংবাদ নবাবগঞ্জে অজ্ঞাত এক ব্যক্তির লাশ উদ্ধার-দোহারের সংবাদ ঈদের তারিখ ঘোষণা করলো সৌদি আরব-দোহারের সংবাদ তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই পক্ষের মারামারী,আহত ৭-দোহারের সংবাদ দোহারে এসএসসি-৯৫ ব্যাচের প্রাক্তন শিক্ষার্থী, বন্ধুদের নিয়ে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত-দোহারের সংবাদ গরমের সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে দোহার ও নবাবগঞ্জে লোডশেডিং-দোহারের সংবাদ

দোহারে গলায় ফাঁস দিয়ে গৃহবধূর আত্মহত্যা-দোহারের সংবাদ

দোহারের সংবাদ ডেস্ক
  • আপডেট সময় : শুক্রবার, ৩ মার্চ, ২০২৩
  • ২৯৭ বার পঠিত

ঢাকার দোহার উপজেলার মাহমুদপুর ইউনিয়ন আশ্রায়ণ প্রকল্পে পুতুল না‌মে এক গৃহবধূ নিজ ঘরে গলায় ফাঁস লা‌গি‌য়ে দিয়ে আত্মহত্যা ক‌রে‌ছে।

শুক্রবার সন্ধ্যায় আশ্রায়ণ প্রকল্পের মধ্যে ব্যারাকের নিজ ঘরে ঝুলন্ত অবস্থায় গৃহবধূ পুতুলকে উদ্ধার করে মাহমুদপুর পুলিশ ফাঁড়ির সদস্যরা।

আশ্রায়ণ প্রকল্পের অন্যান্য বাসিন্দারা জানান, পাঁচ মাস আগেই পুতুলকে বিয়ে করে মোহাম্মদ হোসেনের মেঝো ছেলে রনি। তাদের সংসারে কোন ঝগড়া বিবাদ আমরা কখনো দেখিনি। পুতুলের মা লিপি বেগম পুতুলের বাবাকে রেখে প্রায় ১০দিন আগে অন্য পুরুষের সাথে পালিয়ে যায়। তারপর থেকেই পুতুল প্রায় সময় মন মরা হয়ে থাকতো বলে জানা যায়।নিহত পুতুলের বাবা আশ্রায়ণ প্রকল্পের বাসিন্দা।

পুতুলের শশুর মোহাম্মদ হোসেন জানান, পুতুল খুব ভালো মেয়ে ছিলো। হঠাৎ কেনো এমন করলো তা জানিনা। মাত্র চার-পাঁচ মাস হলো ওদের বিয়ে হয়েছে। আমরা অনেক আদরে রাখতাম ও‌কে।

পুতু‌লের বাবা মোঃ কালাম মেয়ের নিহতের বিষয়ে কোন ধরনের অভিযোগ করেন নি। তবে তিনিও জানান, তার স্ত্রী অন্যে পুরুষের সাথে পালিয়ে গিয়েছে।

পুতুলের স্বামী রনি জানান, আমি পুতুলকে পছন্দ করে বিয়ে করেছি। আমাদের মধ্যে কোন খারাপ সম্পর্ক ছিলো না। ওর মা চলে যাওয়ার পর থেকেই ও মাঝে মাঝে খুব কান্না করতো। আজ হঠাৎ এই ঘটনা করে বসে।

এবিষয়ে চর মাহমুদপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোঃ খোরশেদ আলম জানান, ঘটনা জানার পরই আমরা লাশটি উদ্বার করি। প্রাথমিক সুরতহাল শেষে ময়না তদন্তের জন্য ঢাকা প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা