ঢাকার নবাবগঞ্জে নির্মাণ শ্রমিককে কুপিয়ে হত্যা-দোহারের সংবাদ – দোহারের সংবাদ
  1. admin@doharersongbad.com : admin :
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১১:০২ পূর্বাহ্ন
শিরোনাম :
দোহারে অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে: আটক ৭-দোহারের সংবাদ নবাবগঞ্জে শিশু হত্যার ঘটনায় মা ও ছেলে আটক-দোহারের সংবাদ দোহারে বিদ্যালয়ে ক্লাস চলাকালীন সময়ে মারপিটের ঘটনায় রাহিম কমিশনার গ্রেপ্তার-দোহারের সংবাদ দোহারে বেকারীতে অভিযান ২ লক্ষ টাকা জরিমানা-দোহারের সংবাদ চোরের ভয়ে মোটরসাইকেলে হ্যান্ডকাপ পুলিশের! দোহারের সংবাদ দোহারে কোঠাবাড়ির চক থেকে বৃদ্ধের ঝুলন্ত লাশ উদ্ধার-দোহারের সংবাদ সারাদেশে বৃষ্টি কবে হতে পারে, জানাল আবহাওয়া অফিস-দোহারের সংবাদ দোহারে সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলা-দোহারের সংবাদ নবাবগঞ্জে গরু ডাকাতির ঘটনায় আটক-৬-দোহারের সংবাদ দোহারে মৃতপ্রায় ও রোগাক্রান্ত গরুর মাংস বিক্রির দায়ে ৩ জনের জেল-দোহারের সংবাদ

ঢাকার নবাবগঞ্জে নির্মাণ শ্রমিককে কুপিয়ে হত্যা-দোহারের সংবাদ

দোহারের সংবাদ ডেস্ক
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২ মার্চ, ২০২৩
  • ১৮১ বার পঠিত

ঢাকার নবাবগঞ্জ উপজেলায় লুৎফর আলী (৪০) নামে এক নির্মাণ শ্রমিকের রক্তাক্ত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। বৃহস্পতিবার উপজেলার শোল্লা ইউনিয়নের পূর্ব দুধঘাটা মসজিদ সংলগ্ন শ্রমিকদের থাকার ঘর থেকে লাশটি উদ্ধার করা হয়। এ ঘটনায় জড়িত সন্দেহে মতিন (৩২) নামে অপর নির্মাণ শ্রমিককে আটক করেছে পুলিশ।

নিহত লুৎফর আলী রাজশাহী জেলার তানোর উপজেলার মালবান্ধা শল্লাপাড়া গ্রামের মৃত কুদ্দুস আলীর ছেলে। সে নবাবগঞ্জের পূর্ব দুধঘাটা জামে মসজিদের নির্মানাধীন নতুন ভবনে শ্রমিকের কাজ করতেন। আটককৃত মতিন চাপাইনবাবগঞ্জ জেলার মো. আলমের ছেলে। সে নিহত লুৎফর আলীর সঙ্গে একই কক্ষে থাকতেন।

নবাবগঞ্জ থানার এসআই শ্যামল কুমার ঘোষ জানান, বৃহস্পতিবার ওই কক্ষে লুৎফরের রক্তাক্ত লাশ পরে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে সংবাদ দেয়। সংবাদ পেয়ে দুপুরে লাশ উদ্ধারের পর সুরতহাল প্রতিবেদন শেষে ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ (মিটফোর্ড) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

নিহতের শরীরে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। পূর্ব শত্রুতার জেরে তাকে কুপিয়ে হত্যা করা হয়েছে বলে ধারনা করা হচ্ছে।

ওসি সিরাজুল জানান, এ ঘটনায় জড়িত সন্দেহে মতিন নামে অপর এক নির্মাণ শ্রমিককে আটক করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।এ হত্যাকান্ডের ঘটনায় থানায় একটি হত্যা মামলার প্রক্রিয়া চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা