নবাবগঞ্জে ৮ মাদক কারবারীকে কারাদন্ড-দোহারের সংবাদ – দোহারের সংবাদ
  1. admin@doharersongbad.com : admin :
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৯:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম :
দোহারে অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে: আটক ৭-দোহারের সংবাদ নবাবগঞ্জে শিশু হত্যার ঘটনায় মা ও ছেলে আটক-দোহারের সংবাদ দোহারে বিদ্যালয়ে ক্লাস চলাকালীন সময়ে মারপিটের ঘটনায় রাহিম কমিশনার গ্রেপ্তার-দোহারের সংবাদ দোহারে বেকারীতে অভিযান ২ লক্ষ টাকা জরিমানা-দোহারের সংবাদ চোরের ভয়ে মোটরসাইকেলে হ্যান্ডকাপ পুলিশের! দোহারের সংবাদ দোহারে কোঠাবাড়ির চক থেকে বৃদ্ধের ঝুলন্ত লাশ উদ্ধার-দোহারের সংবাদ সারাদেশে বৃষ্টি কবে হতে পারে, জানাল আবহাওয়া অফিস-দোহারের সংবাদ দোহারে সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলা-দোহারের সংবাদ নবাবগঞ্জে গরু ডাকাতির ঘটনায় আটক-৬-দোহারের সংবাদ দোহারে মৃতপ্রায় ও রোগাক্রান্ত গরুর মাংস বিক্রির দায়ে ৩ জনের জেল-দোহারের সংবাদ

নবাবগঞ্জে ৮ মাদক কারবারীকে কারাদন্ড-দোহারের সংবাদ

দোহারের সংবাদ ডেস্ক
  • আপডেট সময় : বুধবার, ১ মার্চ, ২০২৩
  • ১৭৪ বার পঠিত

ঢাকার নবাবগঞ্জ উপজেলায় মাদক বিরোধী অভিযানে আটক সাফিন আলম, মিলন রাজবংশী, গোপাল, আলম, বিরেন, রতন, দীপংকর, নাসির উদ্দীন নামে ৮ মাদক কারবারীকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত।

বুধবার (১ মার্চ) নবাবগঞ্জ উপজেলার বিভিন্নস্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আ. হালিম ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন।ভ্রাম্যমান আদালত সূত্র জানায়, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী মাদকদ্রব্য সেবন ও ব্যবহারের অপরাধে বিরেন রাজবংশীকে ৩ মাসের কারাদণ্ড। সাফিন আলম, মিলন রাজবংশী, গোপাল ও আলম নামে ৪ জনকে ১৫ দিন করে কারাদণ্ড। রতন ও নাসির উদ্দীনকে ২ মাস করে কারাদণ্ড এবং দীপংকরকে ৭ দিনের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করে ভ্রাম্যমান আদালত।

অভিযান পরিচালনায় সহায়তা করেন নবাবগঞ্জ থানার পুলিশ ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তাবৃন্দ।

উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আ. হালিম জানান, নবাবগঞ্জ উপজেলায় মাদক বিরোধী মোবাইল কোর্ট পরিচালনা অব্যাহত থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা