নবাবগঞ্জে টেটাঁর আঘাতে আহত একই পরিবারের তিনজন-দোহারের সংবাদ – দোহারের সংবাদ
  1. admin@doharersongbad.com : admin :
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৪:৪৫ অপরাহ্ন
শিরোনাম :
মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় সংগীতশিল্পী পাগল হাসান নিহত-দোহারের সংবাদ সাভারে কাপড়ের দোকানে এসি বিস্ফোরণ, দগ্ধ ২-দোহারের সংবাদ ফরিদপুরে বাস ও পিকআপ সংঘর্ষে ১১ জন নিহত-দোহারের সংবাদ দোহারে রাতের আধারে বসতঘরে দুর্বৃত্তদের আগুন,১২ লাখ টাকার মালামাল পুড়ে ছাই-দোহারের সংবাদ শাওয়াল মাসের চাঁদ দেখা গেছে আগামীকাল ঈদ-দোহারের সংবাদ নবাবগঞ্জে অজ্ঞাত এক ব্যক্তির লাশ উদ্ধার-দোহারের সংবাদ ঈদের তারিখ ঘোষণা করলো সৌদি আরব-দোহারের সংবাদ তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই পক্ষের মারামারী,আহত ৭-দোহারের সংবাদ দোহারে এসএসসি-৯৫ ব্যাচের প্রাক্তন শিক্ষার্থী, বন্ধুদের নিয়ে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত-দোহারের সংবাদ গরমের সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে দোহার ও নবাবগঞ্জে লোডশেডিং-দোহারের সংবাদ

নবাবগঞ্জে টেটাঁর আঘাতে আহত একই পরিবারের তিনজন-দোহারের সংবাদ

দোহারের সংবাদ ডেস্ক
  • আপডেট সময় : মঙ্গলবার, ২৮ ফেব্রুয়ারি, ২০২৩
  • ২৩৪ বার পঠিত

ঢাকার নবাবগঞ্জ উপজেলায় বখাটের টেটাঁর আঘাতে বিল্লাল ভূইয়া, ইয়াকুব ভূইয়া ও সাঈদ ভূইয়া নামে একই পরিবারের
৩জন আহত হয়েছে। রবিবার রাতে উপজেলার বান্দুরা ইউনিয়নের নয়ানগর গ্রামে এ ঘটনা ঘটে। ভুক্তাভোগীদের অভিযোগ চাঁদা না দেওয়ায় তাদের উপর হামলা করেছে বখাটেরা। এঘটনায় থানায় লিখিত অভিযোগ দেওয়ার পর বখাটেরা পলাতক রয়েছে।

আহত বিল্লাল ভূইয়া অভিযোগ করে বলেন, কিছুদিন যাবত স্থানীয় আ. মান্নানের ছেলে শেখ রতন তাদের কাছে এক লাখ টাকা চাঁদা দাবি করছিলেন। রবিবার দুুপরে তার মেয়ের গাঁয়ে হলুদের অনুষ্ঠানে এসে রতন পুনরায় এক লাখ টাকা চাঁদা দাবি করেন। তখন টাকা না দেওয়ায় আনুমানিক রাত ৯টার রতন সহযোগিদের নিয়ে পুনরায় এসে টাকা দাবি করে এবং টাকা না দেওয়ায় তাকে মারধর করে। তার ডাক চিৎকারে ভাই ইয়াকুব ও ছেলে সাঈদ এগিয়ে এলে রতন তার হাতে থাকায় টেঁটা দিয়ে ইয়াকুবকে ও সাঈদকে আহত করে। তারা নিরুপায় হয়ে ৯৯৯’ এ কল দিলে পুলিশ এসে তাদের উদ্ধার করে। পরে নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়। এসময় দুইটি টেটাঁ জব্দ করেন পুলিশ।

এঘটনায় শেখ রতন, তার ভাই শেখ মানিক, বাবা আ. মান্নান, ভাগিনা রাসেল ও রিপনকে আসামী করে থানায় লিখিত অভিযোগ দিয়েছে আহত বিল্লাল।

প্রত্যক্ষদর্শী নাঈম বলেন, একটু হলে বড় ধরনের দুর্ঘটনা ঘটতে পারতো। রতন আমাদের সামনে টেটাঁ নিয়ে তাদের উপর হামলা করেছে।

এবিষয়ে অভিযুক্ত শেখ রতন বলেন, আমার বিরুদ্ধে মিথ্যা নাটক সাজানো হয়েছে। উল্টো আমাকে ও আমার স্ত্রীকে বিল্লাল ও তার পরিবার মেরে আহত করেছে।

এব্যাপারে নবাবগঞ্জ থানার উপপরির্দশক (এসআই) কাজী নাসের বলেন, এঘটনায় বিল্লাল থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছে তদন্ত চলছে। মামলা রুজু হলে আইনই ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা