নবাবগঞ্জে কৃষি জমির মাটি বিক্রির দায়ে ১জনের কারাদন্ড-দোহারের সংবাদ – দোহারের সংবাদ
  1. admin@doharersongbad.com : admin :
শুক্রবার, ২২ সেপ্টেম্বর ২০২৩, ০১:২২ পূর্বাহ্ন
শিরোনাম :
সাপে কাটার পর জীবিত সাপ নিয়ে হাসপাতালে হাজির রোগী-দোহারের সংবাদ কোনোটাই আমার নেই চিরকুট লিখে কলেজ ছাত্রের আত্মহত্যা-দোহারের সংবাদ দোহারে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ৬ ক্লিনিককে ৭৫ হাজার টাকা জরিমানা-দোহারের সংবাদ আপন ভাই-বোনকে কি জাকাত দেওয়া যাবে?দোহারের সংবাদ ভাত না খেয়েই পার করেছেন ১৮টি বছর-দোহারের সংবাদ কেরানীগঞ্জে ভ্রাম্যমান আদালতের অভিযানে রাফিয়া হাসপাতালকে’ দেড় লক্ষ টাকা জরিমানা-দোহারের সংবাদ দাফনের ২৮ বছর পরও ‘অক্ষত’ মরদেহ-দোহারের সংবাদ দোহারে স্থানীয় সরকার দিবস উন্নয়ন মেলা উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত-দোহারের সংবাদ দোহারের জয়পাড়ার যানজট নিরসনে পৌরসভার অভিযান-দোহারের সংবাদ শিক্ষার্থীকে ধর্ষণ শিক্ষক বললেন ‘শয়তান করিয়েছে-দোহারের সংবাদ

নবাবগঞ্জে কৃষি জমির মাটি বিক্রির দায়ে ১জনের কারাদন্ড-দোহারের সংবাদ

দোহারের সংবাদ ডেস্ক
  • আপডেট সময় : সোমবার, ২৭ ফেব্রুয়ারি, ২০২৩
  • ২১৩ বার পঠিত

ঢাকার নবাবগঞ্জে কৃষি জমি থেকেই মাটি কেটে বিক্রির দায়ে ইব্রাহীম নামে একজনকে ৭ দিনের বিনাশ্রম কারাদন্ড দিয়েছেন ভ্রাম্যমান আদালত৷ শনিবার দিবাগত রাত ৩টা উপজেলার পশ্চিমা মরিচপট্টি এলাকায় এ অভিযান পরিচালনা করেন নবাবগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আ: হালিম।

ইব্রাহীম বেপারি দোহার উপজেলার নারিশা ইউনিয়নের বক্স বেপারির ছেলে।ভ্রাম্যমান আদালত সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে দিবাগত রাত ৩টায় উপজেলার পশ্চিম মরিচপট্টি এলাকায় অভিযান চালিয়ে কৃষি জমি থেকে মাটি কেটে বিক্রি করার অপরাধে ঘটনাস্থল থেকে দায়ী ব্যক্তিসহ মোট ৬ জনকে আটক করা। এসময় একটি ভেকু ও ৫ ড্রাম ট্রাক জব্দ করা হয়েছে। পরে ইব্রাহীম বেপারীকে ৭দিনের বিনাশ্রম কারাদন্ড দেন ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট। অন্যদের মুচলেকা নিয়ে ছেড়ে দেওয়া হয়।

নবাবগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজেস্ট্রেট মোঃ আঃ হালিম বলেন, কৃষি জমি রক্ষায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ অব্যাহত রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা