দোহার ও নবাবগঞ্জে আন্তর্জাতিক মাতৃভাষা ও জাতীয় শহীদ দিবস পালন•দোহারের সংবাদ – দোহারের সংবাদ
  1. admin@doharersongbad.com : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:১৭ পূর্বাহ্ন
শিরোনাম :
মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় সংগীতশিল্পী পাগল হাসান নিহত-দোহারের সংবাদ সাভারে কাপড়ের দোকানে এসি বিস্ফোরণ, দগ্ধ ২-দোহারের সংবাদ ফরিদপুরে বাস ও পিকআপ সংঘর্ষে ১১ জন নিহত-দোহারের সংবাদ দোহারে রাতের আধারে বসতঘরে দুর্বৃত্তদের আগুন,১২ লাখ টাকার মালামাল পুড়ে ছাই-দোহারের সংবাদ শাওয়াল মাসের চাঁদ দেখা গেছে আগামীকাল ঈদ-দোহারের সংবাদ নবাবগঞ্জে অজ্ঞাত এক ব্যক্তির লাশ উদ্ধার-দোহারের সংবাদ ঈদের তারিখ ঘোষণা করলো সৌদি আরব-দোহারের সংবাদ তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই পক্ষের মারামারী,আহত ৭-দোহারের সংবাদ দোহারে এসএসসি-৯৫ ব্যাচের প্রাক্তন শিক্ষার্থী, বন্ধুদের নিয়ে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত-দোহারের সংবাদ গরমের সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে দোহার ও নবাবগঞ্জে লোডশেডিং-দোহারের সংবাদ

দোহার ও নবাবগঞ্জে আন্তর্জাতিক মাতৃভাষা ও জাতীয় শহীদ দিবস পালন•দোহারের সংবাদ

দোহারের সংবাদ ডেস্ক
  • আপডেট সময় : মঙ্গলবার, ২১ ফেব্রুয়ারি, ২০২৩
  • ১৮৭ বার পঠিত

ঢাকার দোহার ও নবাবগঞ্জ উপজেলায় বিনম্র শ্রদ্ধা ও ভালোবাসায় আন্তর্জাতিক মাতৃভাষা ও জাতীয় শহীদ দিবস পালিত হয়েছে। একুশের চেতনায় উদ্ভাসিত হয়ে সোমবার মধ্যরাত ১২টা ১ মিনিট থেকে কেন্দ্রীয় শহীদ মিনারে পূস্পার্ঘ অর্পন করে ভাষা শহীদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন এই দুই উপজেলায়।

এ সময় মুক্তিযোদ্ধা কমান্ড, উপজেলা প্রসাশন ও পুলিশ প্রশাসন, আওয়ামী লীগ ও বিভিন্ন অঙ্গসংগঠন, জাতীয় পার্টি, জাতীয় হিন্দু মহাজোট, হিন্দু বৌদ্ধ খ্রীষ্টান ঐক্য পরিষদসহ সামাজিক-সাংস্কৃতিক সংগঠন। সূর্যোদয়ের পর পরই অর্ধনমিতভাবে জাতীয় পতাকা উত্তোলন করা হয়।

দোহারে শ্রদ্ধা নিবেদন জানান- উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা রজ্জব আলী মোল্লা, দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. আলমগীর হোসেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মোবাশ্বের আলম, দোহার পৌর মেয়র আলমাস উদ্দিন, সহকারি কমিশনার (ভূমি) এস এম মোস্তাফিজুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল হক বেপারী, থানার ওসি মোস্তফা কামালসহ আরও অনেকে।

অপরদিকে, নবাবগঞ্জে শ্রদ্ধা নিবেদন জানান- বীর মুক্তিযোদ্ধা শাহ আবুবকর সিদ্দিকী, আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য বীর মুক্তিযোদ্ধা আব্দুল বাতেন মিয়া, উপজেলা পরিষদের চেয়ারম্যান নাসির উদ্দিন আহমেদ ঝিলু, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.মতিউর রহমান, সহকারি কমিশনার (ভূমি) মো. আব্দুল হালিম, নবাবগঞ্জ থানার ওসি সিরাজুল ইসলাম শেখ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মিজানুর রহমান কিসমত, সহ-সভাপতি এড. সাফিল উদ্দিন মিয়া, মো. ইব্রাহীম খলিল, সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার আরিফুর রহমান সিকদার প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা