দোহারে পদ্মায় গোসল করতে নেমে শিশুর মৃত্যু – দোহারের সংবাদ – দোহারের সংবাদ
  1. admin@doharersongbad.com : admin :
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১১:৪১ পূর্বাহ্ন
শিরোনাম :
দোহারে রাতের আধারে বসতঘরে দুর্বৃত্তদের আগুন,১২ লাখ টাকার মালামাল পুড়ে ছাই-দোহারের সংবাদ শাওয়াল মাসের চাঁদ দেখা গেছে আগামীকাল ঈদ-দোহারের সংবাদ নবাবগঞ্জে অজ্ঞাত এক ব্যক্তির লাশ উদ্ধার-দোহারের সংবাদ ঈদের তারিখ ঘোষণা করলো সৌদি আরব-দোহারের সংবাদ তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই পক্ষের মারামারী,আহত ৭-দোহারের সংবাদ দোহারে এসএসসি-৯৫ ব্যাচের প্রাক্তন শিক্ষার্থী, বন্ধুদের নিয়ে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত-দোহারের সংবাদ গরমের সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে দোহার ও নবাবগঞ্জে লোডশেডিং-দোহারের সংবাদ ঢাকাসহ চার বিভাগে হিট অ্যালার্ট জারি-দোহারের সংবাদ সাভারে ৯ ভুয়া সাংবাদিক গ্রেফতার-দোহারের সংবাদ চাঁপাইনবাবগঞ্জে বিএসএফের গুলিতে যুবক নিহত-দোহারের সংবাদ

দোহারে পদ্মায় গোসল করতে নেমে শিশুর মৃত্যু – দোহারের সংবাদ

দোহারের সংবাদ ডেস্ক
  • আপডেট সময় : শনিবার, ১১ ফেব্রুয়ারি, ২০২৩
  • ৪২৭ বার পঠিত

ঢাকার দোহার উপজেলার বিলাসপুর ইউনিয়নের হাজারবিঘা এলাকায় পদ্মায় গোসলে গিয়ে পানিতে ডুবে মো. রুবেল (১০) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। শনিবার সকালে এ ঘটনা ঘটে।
নিহত রুবেল লটাখোলা এলাকার মো. বাবুলের ছেলে এবং স্থানীয় তা’লীমুল কুরআন মাদরাসার ২য় শ্রেণীর ছাত্র। নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, শুক্রবার বিলাসপুরে মামার বাড়ি বেড়াতে যায় রুবেল। পরদিন সকাল ১০ টার দিকে পদ্মা নদীতে গোসলে গিয়ে গভীর পানিতে তলিয়ে যায়। এসময় ঘাটের পারে থাকা অনেকে রুবেলের ডুবে যাওয়া দেখে তাকে বাচাতে পানিতে ঝাপ দেয়। প্রায় আধঘন্টা চেষ্টার পর পানির নিচ থেকে তাকে উদ্ধার করে দোহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
নিহত রুবেলের মা কান্নাজরিত কণ্ঠে বলেন,আমার বাজানকে বলছিলাম বাড়িতে আসতে। আমাকে বললো আমি আরেকটু খেলাধুলা করেই আসবো। আমার বাজান কখন যে পদ্মায় গেলো দেখতে পারলাম না। লাশ হয়ে বাড়ি ফিরলো।
হাসপাতাল থেকে রুবেলের লাশ লটাখোলা তার নিজ বাড়িতে নিয়ে আসলে সেখানে তার পরিবারের আহাজারিতে পরিবেশ ভারি হয়ে উঠে। বিকেলে জানাজা শেষে স্থানীয় একটি কবরস্থানে তার লাশ দাফন করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা