দোহারে সরকারি জমিতে মাটি কাটার অভিযোগে ভেকু জব্দ -দোহারের সংবাদ – দোহারের সংবাদ
  1. admin@doharersongbad.com : admin :
রবিবার, ২৬ মে ২০২৪, ০৯:১২ অপরাহ্ন
শিরোনাম :
দোহারে অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে: আটক ৭-দোহারের সংবাদ নবাবগঞ্জে শিশু হত্যার ঘটনায় মা ও ছেলে আটক-দোহারের সংবাদ দোহারে বিদ্যালয়ে ক্লাস চলাকালীন সময়ে মারপিটের ঘটনায় রাহিম কমিশনার গ্রেপ্তার-দোহারের সংবাদ দোহারে বেকারীতে অভিযান ২ লক্ষ টাকা জরিমানা-দোহারের সংবাদ চোরের ভয়ে মোটরসাইকেলে হ্যান্ডকাপ পুলিশের! দোহারের সংবাদ দোহারে কোঠাবাড়ির চক থেকে বৃদ্ধের ঝুলন্ত লাশ উদ্ধার-দোহারের সংবাদ সারাদেশে বৃষ্টি কবে হতে পারে, জানাল আবহাওয়া অফিস-দোহারের সংবাদ দোহারে সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলা-দোহারের সংবাদ নবাবগঞ্জে গরু ডাকাতির ঘটনায় আটক-৬-দোহারের সংবাদ দোহারে মৃতপ্রায় ও রোগাক্রান্ত গরুর মাংস বিক্রির দায়ে ৩ জনের জেল-দোহারের সংবাদ

দোহারে সরকারি জমিতে মাটি কাটার অভিযোগে ভেকু জব্দ -দোহারের সংবাদ

দোহারের সংবাদ ডেস্ক
  • আপডেট সময় : সোমবার, ৬ ফেব্রুয়ারি, ২০২৩
  • ২১৯ বার পঠিত

ঢাকার দোহার উপজেলার মাহমুদপুর ইউনিয়নের হরিচন্ডি এলাকায় সরকারি খাস জমিতে অবৈধ ভাবে মাটি কাটার অভিযোগে একটি ভেকু আটক করা হয়েছে। সোমবার (৬ ফেব্রুয়ারী) বিকেলে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট এক অভিযান পরিচালনা করে এ ভেকু আটক করেন।

ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করেন ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মোবাশ্বের আলম।

ভ্রাম্যমান আদালত সূত্রে জানা যায়, মাহমুদপুর ইউনিয়নের হরিচন্ডি এলাকায় সরকারি খাস জমিতে অবৈধ ভাবে মাটি কেটে নিচ্ছে ভমিদস্যুরা এমন সংবাদের অভিযোগ পেয়ে এক অভিযান পরিচালনা করেন ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট। এ সময় ওই স্থানে একটি মালিকবিহীন ভেকু আটক করা হয়।

ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মোবাশ্বের আলম বলেন, ভূমিদস্যুরা সরকারী জমি থেকে মাটি কেটে নিচ্ছে এমন সংবাদের অভিযোগে অভিযান পরিচালনা করে একটি মালিকবিহীন ভেকু আটক করা হয়। তবে এ কাজে জড়িতদের বিষয়ে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

এ সময় ভ্রাম্যমান আদালতের অভিযানে সহযোগিতা করেন দোহার থানা পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা