নবাবগঞ্জে অটোরিকশা চালকের লাশ উদ্ধার-দোহারের সংবাদ – দোহারের সংবাদ
  1. admin@doharersongbad.com : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:৪৯ অপরাহ্ন
শিরোনাম :
মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় সংগীতশিল্পী পাগল হাসান নিহত-দোহারের সংবাদ সাভারে কাপড়ের দোকানে এসি বিস্ফোরণ, দগ্ধ ২-দোহারের সংবাদ ফরিদপুরে বাস ও পিকআপ সংঘর্ষে ১১ জন নিহত-দোহারের সংবাদ দোহারে রাতের আধারে বসতঘরে দুর্বৃত্তদের আগুন,১২ লাখ টাকার মালামাল পুড়ে ছাই-দোহারের সংবাদ শাওয়াল মাসের চাঁদ দেখা গেছে আগামীকাল ঈদ-দোহারের সংবাদ নবাবগঞ্জে অজ্ঞাত এক ব্যক্তির লাশ উদ্ধার-দোহারের সংবাদ ঈদের তারিখ ঘোষণা করলো সৌদি আরব-দোহারের সংবাদ তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই পক্ষের মারামারী,আহত ৭-দোহারের সংবাদ দোহারে এসএসসি-৯৫ ব্যাচের প্রাক্তন শিক্ষার্থী, বন্ধুদের নিয়ে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত-দোহারের সংবাদ গরমের সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে দোহার ও নবাবগঞ্জে লোডশেডিং-দোহারের সংবাদ

নবাবগঞ্জে অটোরিকশা চালকের লাশ উদ্ধার-দোহারের সংবাদ

দোহারের সংবাদ ডেস্ক
  • আপডেট সময় : বুধবার, ১ ফেব্রুয়ারি, ২০২৩
  • ১৯৬ বার পঠিত

ঢাকার নবাবগঞ্জ উপজেলার বক্সনগর ইউনিয়নের চক বালুরচর এলাকা থেকে রাকিব (২২) নামে এক অটোরিকশা চালকের লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। এঘটনার জড়িত থাকা সন্দেহে এক যুবককে আটক করেছে পুলিশ।

নিহতের মামা ফরহাদ কবির চিহ্নিত করেছেন জানিয়ে বলেন, রাকিব গত বুধবার গ্যারেজ থেকে অটোরিকশা নিয়ে বের হয়ে নিখোঁজ ছিলেন।ঐদিনই বিকালে অটোরিকশাটি উদ্ধার করে পুলিশ। পরে গত শুক্রবার নিখোঁজের ঘটনায় থানায় জিডি করা হয়েছিল।মঙ্গলবার চক বালুরচর এলাকার একটি পুকুরের কচুরিপানা পরিস্কার করার সময়ে ভেতরে লাশ দেখে শ্রমিকরা পুলিশকে জানালে সন্ধ্যায় লাশ থানায় আনা হয়।এ ঘটনায় জড়িত থাকার সন্দেহে উপজেলার বড় বক্সনগর এলাকার এক বখাটে যুবককে আটক করেছে নবাবগঞ্জ থানার পুলিশ।নিহত অটোরিকশা চালক রাকিব উপজেলার যন্ত্রাইল ইউনিয়নের মৃত মালেক ফকিরের ছেলে।

নবাবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম শেখ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বুধবার সকালে লাশ ময়নাতদন্তের জন্য মিটফোর্ড হাসপাতাল মর্গে পাঠানো হবে। এ ঘটনায় থানায় একটি হত্যা মামলা রুজু করার প্রক্রিয়া চলছে। আটককৃত যুবককে জিজ্ঞাসাবাদ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা