দোহারে পৌরসভার উদ্যোগে শীতকালীন পিঠা উৎসব অনুষ্ঠিত – দোহারের সংবাদ – দোহারের সংবাদ
  1. admin@doharersongbad.com : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:১৭ অপরাহ্ন
শিরোনাম :
মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় সংগীতশিল্পী পাগল হাসান নিহত-দোহারের সংবাদ সাভারে কাপড়ের দোকানে এসি বিস্ফোরণ, দগ্ধ ২-দোহারের সংবাদ ফরিদপুরে বাস ও পিকআপ সংঘর্ষে ১১ জন নিহত-দোহারের সংবাদ দোহারে রাতের আধারে বসতঘরে দুর্বৃত্তদের আগুন,১২ লাখ টাকার মালামাল পুড়ে ছাই-দোহারের সংবাদ শাওয়াল মাসের চাঁদ দেখা গেছে আগামীকাল ঈদ-দোহারের সংবাদ নবাবগঞ্জে অজ্ঞাত এক ব্যক্তির লাশ উদ্ধার-দোহারের সংবাদ ঈদের তারিখ ঘোষণা করলো সৌদি আরব-দোহারের সংবাদ তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই পক্ষের মারামারী,আহত ৭-দোহারের সংবাদ দোহারে এসএসসি-৯৫ ব্যাচের প্রাক্তন শিক্ষার্থী, বন্ধুদের নিয়ে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত-দোহারের সংবাদ গরমের সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে দোহার ও নবাবগঞ্জে লোডশেডিং-দোহারের সংবাদ

দোহারে পৌরসভার উদ্যোগে শীতকালীন পিঠা উৎসব অনুষ্ঠিত – দোহারের সংবাদ

দোহারের সংবাদ ডেস্ক
  • আপডেট সময় : মঙ্গলবার, ৩১ জানুয়ারি, ২০২৩
  • ১৬৪ বার পঠিত

দোহার পৌরসভার উদ্যোগে শীতকালীন পিঠা উৎসব ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকালে পৌরসভা মাঠে দিনব্যাপি এ উৎসবের আয়োজন করা হয়। পিঠা উৎসবে ২৫টি স্টলে শীতকালীন বিভিন্ন রকমারি পিঠা পুলির প্রদর্শনী ও বিক্রি করা হয়।

দোহার পৌরসভার মেয়র আলমাস উদ্দিনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. আলমগীর হোসেন। পিঠা উৎসবের আয়োজন করায় আয়োজকদের ধন্যবাদ জানান তিনি।হৃদয় হরন, চালতা পাতা, মুকসালা, দুধপুলি, গোলাপ, মালপোয়া, চিতই, নকশি পিঠা, মুগ পাকন, পাটিসাপটা, লবঙ্গ লতিকা, ভাপা পাকনসহ নানা নামের বাহারী সব পিঠার সমাহার ছিল পিঠা উৎসবে। এক সঙ্গে এতধরনের পিঠার সাথে পরিচিত হতে পেরে খুশি দোহার পৌরসভাসহ উপজেলার বিভিন্ন প্রান্তে থেকে আসা দর্শনার্থীরাও। লোভনীয় নানা রকমের পিঠার স্বাধ নিতে ভুল করেননি অনুষ্ঠানের অতিথি সহ দর্শনার্থীরা।এছাড়া উপস্থিত ছিলেন দোহার উপজেলা নির্বার্হী কর্মকর্তা মোবাশ্বের আলম, উপজেলা সহকারী কমিশনার ভূমি মোস্তাফিজুর রহমান, নবাবগঞ্জ থানা অফিসার ইনচার্জ সিরাজুল ইসলাম শেখ, দোহার থানা ওসি তদন্ত আজহারুল ইসলাম, কাঠালীঘাটা মাসুম মিয়া উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ও সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুম মিয়া, আওয়ামী লীগের আন্তর্জাতিক উপকমিটির সদস্য সুরুজ আলম সুরুজ, দোহার পৌরসভার নির্বাহী প্রকৌশলী মশিউর রহমান, বাবু মিয়া-বেগম রোকেয়া ওয়েলফেয়ার ট্রাস্টের চেয়ারম্যান রোমান মিয়া, দোহার উপজেলা যুবলীগের সভাপতি মু. আলমাছ উদ্দিন, পৌরসভা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক দেলোয়ার হোসেন মাঝি, রাইপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমজাদ হোসেন, পৌরসভার সচিব নাসরিন জাহান সহ দোহার পৌরসভার কাউন্সিলর বৃন্দ, বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষকবৃন্দ,ব্যবসায়িবৃন্দ ও উপজেলা আওয়ামীলীগ ও তার বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা