সুইডেনে পবিত্র আল-কোরআন পোড়ানোর ঘটনায় দোহারে বিক্ষোভ সমাবেশ-দোহারের সংবাদ – দোহারের সংবাদ
  1. admin@doharersongbad.com : admin :
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১০:০৫ পূর্বাহ্ন
শিরোনাম :
দোহারে রাতের আধারে বসতঘরে দুর্বৃত্তদের আগুন,১২ লাখ টাকার মালামাল পুড়ে ছাই-দোহারের সংবাদ শাওয়াল মাসের চাঁদ দেখা গেছে আগামীকাল ঈদ-দোহারের সংবাদ নবাবগঞ্জে অজ্ঞাত এক ব্যক্তির লাশ উদ্ধার-দোহারের সংবাদ ঈদের তারিখ ঘোষণা করলো সৌদি আরব-দোহারের সংবাদ তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই পক্ষের মারামারী,আহত ৭-দোহারের সংবাদ দোহারে এসএসসি-৯৫ ব্যাচের প্রাক্তন শিক্ষার্থী, বন্ধুদের নিয়ে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত-দোহারের সংবাদ গরমের সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে দোহার ও নবাবগঞ্জে লোডশেডিং-দোহারের সংবাদ ঢাকাসহ চার বিভাগে হিট অ্যালার্ট জারি-দোহারের সংবাদ সাভারে ৯ ভুয়া সাংবাদিক গ্রেফতার-দোহারের সংবাদ চাঁপাইনবাবগঞ্জে বিএসএফের গুলিতে যুবক নিহত-দোহারের সংবাদ

সুইডেনে পবিত্র আল-কোরআন পোড়ানোর ঘটনায় দোহারে বিক্ষোভ সমাবেশ-দোহারের সংবাদ

দোহারের সংবাদ ডেস্ক
  • আপডেট সময় : রবিবার, ২৯ জানুয়ারি, ২০২৩
  • ২১৪ বার পঠিত

সুইডেনের রাজধানী স্টকহোমে ইসলাম ধর্মের পবিত্র ধর্মগ্রন্থ আল-কোরআন আগুনে পুড়িয়ে অবমাননা করার প্রতিবাদে ঢাকার দোহার উপজেলায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে দোহার থানা উলামা পরিষদ ও সর্বস্তরের তৌহিদী জনতা।

রোববার (২৯ জানুয়ারি) বেলা সাড়ে ৩টার দিকে উপজেলার লটাখোলা করম আলী মোড় থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলার থানার মোড় এসে সংক্ষিপ্ত আলোচনা ও প্রতিবাদ সমাবেশের মাধ্যমে মিছিলটি শেষ হয়।

এ সময় প্রতিবাদ সমাবেশে বক্তারা বলেন, সুাইডেনে শুধু কোরআন পোড়ানো হয়নি বরং পৃথিবীর সমস্ত মুসলমানদের আত্মকে পুড়িয়েছে। আমরা এর তীব্র প্রতিবাদসহ নিন্দা জানাই। আমাদের মুসলীম ধর্মগ্রন্থ পবিত্র আল-কোরআন অবমাননাকারীদের কোনো ছাড় দিব না।

বক্তারা আরও বলেন, সমস্ত বিশ্বের মুসলমানদের পবিত্র ধর্মগ্রন্থ আল-কোরআন অবমাননাকারীদের আইনের আওতায় এনে দ্রুত ফাঁসি দেওয়ার দাবী জানাচ্ছি।

এ সময় প্রতিবাদ সমাবেশে উপস্থিত ছিলেন দোহার থানা উলামা পরিষদের সভাপতি মুফতি কামাল হোসেন, সাধারণ সম্পাদক হাফেজ মাওলানা অলিউল্লাহ, সাংগঠনিক সম্পাদক মুফতি ইমরান হোসেন, হারুন উর-রশিদ, শেখ মোস্তফাসহ সর্বস্তরের মুসলীম তৌহিদী জনতা।

প্রসঙ্গত, সুইডেনের স্টকহোমে গত শনিবার তুরস্কবিরোধী বিক্ষোভ করে উগ্র কট্টরপন্থি সমর্থকরা। বিক্ষোভে তুরস্কের দূতাবাসের সামনে পবিত্র ধর্মগ্রন্থ আল-কোরআন পোড়ানোর ঘটনা ঘটে। তারই ধারাবাহিকতায় বাংলাদেশের বিভিন্ন স্থানের মতো দোহারেও বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা