নবাবগঞ্জে বিএনপির বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা-দোহারের সংবাদ – দোহারের সংবাদ
  1. admin@doharersongbad.com : admin :
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৮:৩১ পূর্বাহ্ন
শিরোনাম :
সাভারে কাপড়ের দোকানে এসি বিস্ফোরণ, দগ্ধ ২-দোহারের সংবাদ ফরিদপুরে বাস ও পিকআপ সংঘর্ষে ১১ জন নিহত-দোহারের সংবাদ দোহারে রাতের আধারে বসতঘরে দুর্বৃত্তদের আগুন,১২ লাখ টাকার মালামাল পুড়ে ছাই-দোহারের সংবাদ শাওয়াল মাসের চাঁদ দেখা গেছে আগামীকাল ঈদ-দোহারের সংবাদ নবাবগঞ্জে অজ্ঞাত এক ব্যক্তির লাশ উদ্ধার-দোহারের সংবাদ ঈদের তারিখ ঘোষণা করলো সৌদি আরব-দোহারের সংবাদ তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই পক্ষের মারামারী,আহত ৭-দোহারের সংবাদ দোহারে এসএসসি-৯৫ ব্যাচের প্রাক্তন শিক্ষার্থী, বন্ধুদের নিয়ে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত-দোহারের সংবাদ গরমের সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে দোহার ও নবাবগঞ্জে লোডশেডিং-দোহারের সংবাদ ঢাকাসহ চার বিভাগে হিট অ্যালার্ট জারি-দোহারের সংবাদ

নবাবগঞ্জে বিএনপির বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা-দোহারের সংবাদ

দোহারের সংবাদ ডেস্ক
  • আপডেট সময় : সোমবার, ১৬ জানুয়ারি, ২০২৩
  • ৪৩৭ বার পঠিত

ঢাকার নবাবগঞ্জ উপজেলায় বিদ্যুতের মূল্য বৃদ্ধির প্রতিবাদসহ বিএনপির ঘোষিত ১০দফা দাবি ও বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি ও ঢাকা জেলা বিএনপির সভাপতি খন্দকার আবু আশফাকের নি:স্বার্থ মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছেন নবাবগঞ্জ উপজেলা বিএনপি ও বিএপির বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

সোমবার (১৬ জানুয়ারী) সকাল ১১টার দিকে উপজেলার শোল্লা ইউনিয়নের শোল্লা বাজার থেকে মিছিলটি প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে সংক্ষিপ্ত পথ সভার মধ্য দিয়ে শেষ হয়।

এ সময় দলের নেতাকর্মীরা বলেন, একটি গণতন্ত্র দেশে বিএনপির মতো একটি রাজনৈতিক দলের হাজার হাজার নেতাকর্মীদের অন্যায় ভাবে মামলা-হামলা করে অবৈধ সরকার অত্যাচার করছে। আমরা অতিবিলম্বে তাদের মুক্তি চাই এবং জনগের জান মালের নিরাপত্তা চাই। পাশাপাশি দ্রব্যমূল্য কমানোর দাবিও জানাচ্ছি।

এ সময় উপস্থিত ছিলেন নবাবগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি আজাদুল ইসলাম হাই পান্নু, সাধারণ সম্পাদক আবুল কালাম খন্দকার, যুগ্ম সাধারণ সম্পাদক এরশাদ আল মামুন, প্রচার ও প্রকাশনা সম্পাদক লেলিন আহমেদ রাসেল। যুবদল নেতা দুর্জয় মাহমুদ সোহেল, ছাত্রদল নেতা মো. আওয়াল হোসেন, শফিকুল ইসলাম নীরবসহ বিএনপির সকল অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা