নবাবগঞ্জে বিএনপির বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা-দোহারের সংবাদ – দোহারের সংবাদ
  1. admin@doharersongbad.com : admin :
শনিবার, ০২ মার্চ ২০২৪, ০৬:৩১ অপরাহ্ন
শিরোনাম :
দোহারে চোরাই স্বর্ণালংকারসহ চোর আটক-দোহারের সংবাদ নওগাঁয় ২০০ বছরের পুরনো মসজিদের সন্ধানলাভ-দোহারের সংবাদ বাবাকে গলা কেটে হত্যা করলো ছেলে-দোহারের সংবাদ দোহারে চেতনানাশক খাইয়ে অটোগাড়ি চুরি-দোহারের সংবাদ মহাকবি কায়কোবাদের আজ ১৬৭তম জন্মদিন-দোহারের সংবাদ মানিকগঞ্জের সাটুরিয়ায় স্বামীর হাতে স্ত্রী খুন-দোহারের সংবাদ টঙ্গীতে বহুল আলোচিত কিশোর গ্যাং লিডার মাইদুলকে গ্রেফতার-দোহারের সংবাদ নবাবগঞ্জে দুই কেজি গাঁজাসহ আটক ২-দোহারের সংবাদ আগুন ঝরা ফাগুনে আমের মুকুল সর্বত্র ছড়াচ্ছে স্বর্ণালী আভা-দোহারের সংবাদ হাত নেই,পা দিয়ে এসএসসি পরীক্ষা দিচ্ছে সিয়াম-দোহারের সংবাদ

নবাবগঞ্জে বিএনপির বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা-দোহারের সংবাদ

দোহারের সংবাদ ডেস্ক
  • আপডেট সময় : সোমবার, ১৬ জানুয়ারি, ২০২৩
  • ৪১২ বার পঠিত

ঢাকার নবাবগঞ্জ উপজেলায় বিদ্যুতের মূল্য বৃদ্ধির প্রতিবাদসহ বিএনপির ঘোষিত ১০দফা দাবি ও বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি ও ঢাকা জেলা বিএনপির সভাপতি খন্দকার আবু আশফাকের নি:স্বার্থ মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছেন নবাবগঞ্জ উপজেলা বিএনপি ও বিএপির বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

সোমবার (১৬ জানুয়ারী) সকাল ১১টার দিকে উপজেলার শোল্লা ইউনিয়নের শোল্লা বাজার থেকে মিছিলটি প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে সংক্ষিপ্ত পথ সভার মধ্য দিয়ে শেষ হয়।

এ সময় দলের নেতাকর্মীরা বলেন, একটি গণতন্ত্র দেশে বিএনপির মতো একটি রাজনৈতিক দলের হাজার হাজার নেতাকর্মীদের অন্যায় ভাবে মামলা-হামলা করে অবৈধ সরকার অত্যাচার করছে। আমরা অতিবিলম্বে তাদের মুক্তি চাই এবং জনগের জান মালের নিরাপত্তা চাই। পাশাপাশি দ্রব্যমূল্য কমানোর দাবিও জানাচ্ছি।

এ সময় উপস্থিত ছিলেন নবাবগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি আজাদুল ইসলাম হাই পান্নু, সাধারণ সম্পাদক আবুল কালাম খন্দকার, যুগ্ম সাধারণ সম্পাদক এরশাদ আল মামুন, প্রচার ও প্রকাশনা সম্পাদক লেলিন আহমেদ রাসেল। যুবদল নেতা দুর্জয় মাহমুদ সোহেল, ছাত্রদল নেতা মো. আওয়াল হোসেন, শফিকুল ইসলাম নীরবসহ বিএনপির সকল অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা