গ্রাম কোনো চোর বসবাস করতে পারবে না-দোহারের সংবাদ – দোহারের সংবাদ
  1. admin@doharersongbad.com : admin :
শুক্রবার, ২২ সেপ্টেম্বর ২০২৩, ০১:৪২ পূর্বাহ্ন
শিরোনাম :
সাপে কাটার পর জীবিত সাপ নিয়ে হাসপাতালে হাজির রোগী-দোহারের সংবাদ কোনোটাই আমার নেই চিরকুট লিখে কলেজ ছাত্রের আত্মহত্যা-দোহারের সংবাদ দোহারে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ৬ ক্লিনিককে ৭৫ হাজার টাকা জরিমানা-দোহারের সংবাদ আপন ভাই-বোনকে কি জাকাত দেওয়া যাবে?দোহারের সংবাদ ভাত না খেয়েই পার করেছেন ১৮টি বছর-দোহারের সংবাদ কেরানীগঞ্জে ভ্রাম্যমান আদালতের অভিযানে রাফিয়া হাসপাতালকে’ দেড় লক্ষ টাকা জরিমানা-দোহারের সংবাদ দাফনের ২৮ বছর পরও ‘অক্ষত’ মরদেহ-দোহারের সংবাদ দোহারে স্থানীয় সরকার দিবস উন্নয়ন মেলা উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত-দোহারের সংবাদ দোহারের জয়পাড়ার যানজট নিরসনে পৌরসভার অভিযান-দোহারের সংবাদ শিক্ষার্থীকে ধর্ষণ শিক্ষক বললেন ‘শয়তান করিয়েছে-দোহারের সংবাদ

গ্রাম কোনো চোর বসবাস করতে পারবে না-দোহারের সংবাদ

দোহারের সংবাদ ডেস্ক
  • আপডেট সময় : শনিবার, ১৪ জানুয়ারি, ২০২৩
  • ১৪০ বার পঠিত

নেত্রকোনার কেন্দুয়া উপজেলার বিভিন্ন গ্রামে গরু চুরি বেড়েছে। এতে দুশ্চিন্তায় পড়েছেন কৃষকরা। গ্রামে একের পর এক চুরি ঠেকাতে কোনো চোর ওই গ্রামে বসবাস করতে পারবে না বলে সিদ্ধান্ত হয়েছে।

শুক্রবার (১৩ জানুয়ারি) উপজেলার মোজাফরপুর ইউনিয়নে গগডা উচ্চ বিদ্যালয় খেলার মাঠে বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত এক বৈঠক হয়। বৈঠকে গ্রামটির শত শত লোক উপস্থিত ছিলেন। সেখানে এ সিদ্ধান্ত নেওয়া হয়।বৈঠকের পরিচালক গগডা (ভূঁইয়াপাড়া) গ্রামের বাসিন্দা লুৎফুর রহমান এতথ্য নিশ্চিত করে বলেন, গগডা গ্রামের সাবেক ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক জাহাঙ্গীর চৌধুরী বৈঠকে সভাপতিত্ব করেন। বৈঠকে গগডা গ্রামের বাসিন্দা সাবেক ইউপি চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মুজিবুর রহমান ভূঁইয়া মজনু, ইউপি সদস্য মশিউর রহমান মজনু, হলুদ মিয়া, শিক্ষক আব্দুল কাইয়ুম ভূঁইয়া, এখলাস উদ্দিন, ব্যবসায়ী জানু মিয়াসহ গ্রামের শত শত লোকজন উপস্থিত ছিলেন।সাবেক ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর চৌধুরী বলেন, চোর ধরে পুলিশের কাছে দেওয়ার পর আবার বেরিয়ে এসে এলাকায় হুমকি-ধমকি দিচ্ছে। তাই এলাকার মানুষ নিরাপদ থাকা ও সচেতনতার জন্য এ বৈঠক করা হয়েছে।

বৈঠকে উপস্থিত একাধিক ব্যক্তি জানান, গ্রামে কোনো চোর থাকতে পারবে না বলে বৈঠকে সিদ্ধান্ত হয়েছে। ছবি সংগৃহীত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা