আশ্রয়ণ ঘরে বাস করা সেই এমপি মারা গেছেন-দোহারের সংবাদ – দোহারের সংবাদ
  1. admin@doharersongbad.com : admin :
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১০:৩৮ পূর্বাহ্ন
শিরোনাম :
দোহারে রাতের আধারে বসতঘরে দুর্বৃত্তদের আগুন,১২ লাখ টাকার মালামাল পুড়ে ছাই-দোহারের সংবাদ শাওয়াল মাসের চাঁদ দেখা গেছে আগামীকাল ঈদ-দোহারের সংবাদ নবাবগঞ্জে অজ্ঞাত এক ব্যক্তির লাশ উদ্ধার-দোহারের সংবাদ ঈদের তারিখ ঘোষণা করলো সৌদি আরব-দোহারের সংবাদ তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই পক্ষের মারামারী,আহত ৭-দোহারের সংবাদ দোহারে এসএসসি-৯৫ ব্যাচের প্রাক্তন শিক্ষার্থী, বন্ধুদের নিয়ে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত-দোহারের সংবাদ গরমের সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে দোহার ও নবাবগঞ্জে লোডশেডিং-দোহারের সংবাদ ঢাকাসহ চার বিভাগে হিট অ্যালার্ট জারি-দোহারের সংবাদ সাভারে ৯ ভুয়া সাংবাদিক গ্রেফতার-দোহারের সংবাদ চাঁপাইনবাবগঞ্জে বিএসএফের গুলিতে যুবক নিহত-দোহারের সংবাদ

আশ্রয়ণ ঘরে বাস করা সেই এমপি মারা গেছেন-দোহারের সংবাদ

দোহারের সংবাদ ডেস্ক
  • আপডেট সময় : বুধবার, ১১ জানুয়ারি, ২০২৩
  • ২৭৫ বার পঠিত

ময়মনসিংহ গফরগাঁওয়ের দুইবারের সাবেক এমপি এনামুল হক জজ মিয়া মারা গেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৩ বছর।

বুধবার (১১ জানুয়ারি) ভোরে সালটিয়া ইউনিয়নের পুকুরিয়া গ্রামে সরকারের দেওয়া আশ্রয়ণ প্রকল্পের ঘরে তিনি মারা যান।গফরগাঁও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আবিদুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।তিনি বলেন, সাবেক এমপি এনামুল হক জজ মিয়া বার্ধক্যজনিত রোগে আক্রান্ত হয়ে মারা গেছেন। তার জানাজার নামাজের সময় এখনো নির্ধারণ করা হয়নি। সময় নির্ধারণ করা হলে জানানো হবে।

জাতীয় পার্টির সাবেক চেয়ারম্যান হুসাইন মুহাম্মদ এরশাদের পালিত মেয়ে নাজুকে ১৯৭২ সালে বিয়ে করেন এনামুল হক জজ। পরে ১৯৮৩ ও ১৯৮৬ সালে ময়মনসিংহ-১০ গফরগাঁও আসন থেকে জাতীয় পার্টির হয়ে দুইবার সংসদ সদস্য হন তিনি।বর্তমানে তিনি তৃতীয় স্ত্রী রুমার সঙ্গে ১০ বছরের ছেলে নুরে এলাহিকে নিয়ে আশ্রয়ণ প্রকল্পের ঘরে বসবাস করতেন। প্রথম স্ত্রী নাজু এক মেয়েকে নিয়ে আমেরিকায় থাকেন। দ্বিতীয় স্ত্রী নাছিমা হক ঢাকার পুরানা পল্টন ও মিরপুর কাজী পাড়ায় দুই সন্তান নিয়ে দুটি বাড়িতে থাকেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা