হাতির পিঠে বর আনতে গেলেন কনে কে • দোহারের সংবাদ – দোহারের সংবাদ
  1. admin@doharersongbad.com : admin :
বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ১১:৩৯ অপরাহ্ন
শিরোনাম :
দোহার নবাবগঞ্জের জন্য ৪০০ কোটি টাকা বরাদ্দ হয়েছে সালমান এফ রহমান নবাবগঞ্জে অবৈধভাবে মাটি কাটায় ৪ জনের কারাদন্ড-দোহারের সংবাদ ভূমধ্যসাগরে নৌকায় অগ্নিকাণ্ডে নিহত ৯ জনের অধিকাংশই বাংলাদেশি-দোহারের সংবাদ মদ পানে কি ৪০ দিন শরীর নাপাক থাকে? দোহারের সংবাদ পঞ্চগড়ের তেঁতুলিয়ায় টিউলিপ চাঁষ ভিড় জমাচ্ছে দেখতে আসা দর্শনার্থীরা-দোহারের সংবাদ সাভারের কলমায় জুটের গোডাউনে আগুন-দোহারের সংবাদ আমিন আমিন ধ্বনিতে সমাপ্ত হ‌লো ইজ‌তেমার দ্বিতীয় প‌র্বের-দোহারের সংবাদ চলে গেলেন দর্শক নন্দিত অভিনেতা আহমেদ রুবেল-দোহারের সংবাদ দোহারে পদ্মায় অবৈধভাবে বালু উত্তোলন করায় দায়ে ৩জনের কারাদণ্ড ও ২লক্ষ টাকা জরিমানা-দোহারের সংবাদ বৃষ্টি হতে পারে ৪ বিভাগে-দোহারের সংবাদ

হাতির পিঠে বর আনতে গেলেন কনে কে • দোহারের সংবাদ

দোহারের সংবাদ ডেস্ক
  • আপডেট সময় : শুক্রবার, ২৩ ডিসেম্বর, ২০২২
  • ৩৪৩ বার পঠিত

বাবার দীর্ঘ দিনের ইচ্ছে ছিল ছেলেকে পুরানো দিনের ঐতিহ্যে বিয়ে করাবেন। তাই বাবার স্বপ্ন পূরণে হাতির পিঠে চড়ে বিয়ে করতে যান রাফাতুজ্জামান প্রান্ত নামের এক যুবক। তার গায়ে রাজকীয় পোশাক আর হাতে ছিল খোলা তরবারি।বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) দুপুরে ঝিনাইদহ পৌর শহরের ব্যাপারীপাড়া এলাকা থেকে হাতির পিঠে চড়ে বিয়ের অনুষ্ঠানে যান প্রান্ত। এ সময় রাস্তার দুপাশে হাতি ও বরকে দেখার জন্য উৎসুক জনতা ভিড় জমান।খোঁজ নিয়ে জানা গেছে, ঝিনাইদহ শহরের ব্যাপারীপাড়া এলাকার এনজিও কর্মকর্তা আবু বক্কর হোসেনের ছেলে রাফাতুজ্জামান প্রান্তর সঙ্গে স্থানীয় উপ-শহরপাড়ার আবু সেলিমের মেয়ে জান্নাতুল ফিজা উর্মির বিয়ে ঠিক হয়। প্রান্তর বাবার ইচ্ছে ছিল ছেলে হাতির পিঠে চড়ে বিয়েতে যাবেন। তাই বৃহস্পতিবার দুপুর ২টার দিকে বর প্রান্ত ভাড়া করা একটি হাতিকে সাজিয়ে তার পিঠে চড়ে বিয়েতে যান।

বরযাত্রীরা মাইক্রোবাস ও মোটরসাইকেলে অনুষ্ঠানস্থলে পৌঁছান। বিয়ের আনুষ্ঠানিকতা শেষে রাতেই হাতির পিঠে চড়ে বাড়ি ফেরেন প্রান্ত। আর কনেকে রাজকীয় পালকির ওপর দেখা যায়। উপ-শহর পাড়ার আব্দুর রকিব জানান, প্রতিবেশীর মেয়েকে হাতির পিঠে চড়ে বিয়ে করতে আসায় মহল্লাবাসী বেশি আনন্দিত। তারা নব দম্পতিকে বরণ করে নেন।

বর রাফাতুজ্জামান প্রান্তের বাবা আবু বক্কর হোসেন বলেন, ‘অনেক আগে থেকেই স্বপ্ন দেখতাম আমার ছেলেকে পুরানো দিনের ঐতিহ্যে বিয়ে দেবো। তারই ফলশ্রুতিতে হাতির পিঠে চড়ে বরযাত্রা নেওয়া ব্যবস্থা করেছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা