ব্রাজিল সমর্থকের বাড়িতে হামলা, আহত ২ – দোহারের সংবাদ
  1. admin@doharersongbad.com : admin :
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৩:৫৬ পূর্বাহ্ন
শিরোনাম :
ফরিদপুরে বাস ও পিকআপ সংঘর্ষে ১১ জন নিহত-দোহারের সংবাদ দোহারে রাতের আধারে বসতঘরে দুর্বৃত্তদের আগুন,১২ লাখ টাকার মালামাল পুড়ে ছাই-দোহারের সংবাদ শাওয়াল মাসের চাঁদ দেখা গেছে আগামীকাল ঈদ-দোহারের সংবাদ নবাবগঞ্জে অজ্ঞাত এক ব্যক্তির লাশ উদ্ধার-দোহারের সংবাদ ঈদের তারিখ ঘোষণা করলো সৌদি আরব-দোহারের সংবাদ তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই পক্ষের মারামারী,আহত ৭-দোহারের সংবাদ দোহারে এসএসসি-৯৫ ব্যাচের প্রাক্তন শিক্ষার্থী, বন্ধুদের নিয়ে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত-দোহারের সংবাদ গরমের সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে দোহার ও নবাবগঞ্জে লোডশেডিং-দোহারের সংবাদ ঢাকাসহ চার বিভাগে হিট অ্যালার্ট জারি-দোহারের সংবাদ সাভারে ৯ ভুয়া সাংবাদিক গ্রেফতার-দোহারের সংবাদ

ব্রাজিল সমর্থকের বাড়িতে হামলা, আহত ২

দোহারের সংবাদ ডেস্ক
  • আপডেট সময় : শনিবার, ১০ ডিসেম্বর, ২০২২
  • ৭১ বার পঠিত

খেলায় হেরে যাওয়াকে কেন্দ্র করে ব্রাজিল সমর্থকের বাড়িতে হামলা ও ভাঙচুরের অভিযোগ উঠেছে। এতে দুজন আহত হয়েছেন।

শুক্রবার (৯ ডিসেম্বর) দিনগত রাত ১২টার দিকে নগরীর রাজপাড়া থানা এলাকার বন্ধ গেট নতুন বিলছিমলায় এ ঘটনা ঘটে।আহতরা হলেন, মো. রিফাত আলী ও রায়হান হোসেন। তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিদ্দিকুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

স্থানীয়দের বরাত দিয়ে ওসি বলেন, কোয়ার্টার ফাইনালে ক্রোয়েশিয়ার কাছে হেরে যায় ব্রাজিল। এ নিয়ে ক্রোয়েশিয়ার সমর্থকের সঙ্গে ব্রাজিল সমর্থক আবদুল কুদ্দুসের কথা কাটাকাটি হয়। এর জেরে আবদুল কুদ্দুসের বসতবাড়িতে হামলা চালানো হয়। এতে দুজন আহত হয়েছেন বলে শুনেছি।পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ বিষয়ে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা