একই সাথে মা-ছেলের এসএসসি পাশ – দোহারের সংবাদ
  1. admin@doharersongbad.com : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:২৪ অপরাহ্ন
শিরোনাম :
মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় সংগীতশিল্পী পাগল হাসান নিহত-দোহারের সংবাদ সাভারে কাপড়ের দোকানে এসি বিস্ফোরণ, দগ্ধ ২-দোহারের সংবাদ ফরিদপুরে বাস ও পিকআপ সংঘর্ষে ১১ জন নিহত-দোহারের সংবাদ দোহারে রাতের আধারে বসতঘরে দুর্বৃত্তদের আগুন,১২ লাখ টাকার মালামাল পুড়ে ছাই-দোহারের সংবাদ শাওয়াল মাসের চাঁদ দেখা গেছে আগামীকাল ঈদ-দোহারের সংবাদ নবাবগঞ্জে অজ্ঞাত এক ব্যক্তির লাশ উদ্ধার-দোহারের সংবাদ ঈদের তারিখ ঘোষণা করলো সৌদি আরব-দোহারের সংবাদ তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই পক্ষের মারামারী,আহত ৭-দোহারের সংবাদ দোহারে এসএসসি-৯৫ ব্যাচের প্রাক্তন শিক্ষার্থী, বন্ধুদের নিয়ে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত-দোহারের সংবাদ গরমের সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে দোহার ও নবাবগঞ্জে লোডশেডিং-দোহারের সংবাদ

একই সাথে মা-ছেলের এসএসসি পাশ

দোহারের সংবাদ ডেস্ক
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১ ডিসেম্বর, ২০২২
  • ১৩৩ বার পঠিত

ছেলের সাথে মাধ্যমিক পরীক্ষায় অংশ নিয়ে ভালো ফলাফল করেছেন মা। এমন ফলাফলে আনন্দের জোয়ার এখন পাবনার ভাঙ্গুড়া উপজেলার খানমরিচ ইউনিয়নের সুলতানপুর গ্রামে। চলতি বছর রাজশাহী বোর্ড ও কারিগরি বোর্ডের অধীনে পরীক্ষায় অংশ নেয়। আব্দুর রহিম এর ছেলে মেহেদী হাসান সে পেয়েছে জিপিএ-৪.৯৩।
মোঃ আব্দুর রহিমের স্ত্রী মোছাঃ মুন্জুয়ারা খাতুন সে পেয়েছে ৪.৮৯। এক পুত্র ও এক কন্যার জননী মুন্জুয়ারা খাতুন তার সন্তানদের পড়ালেখা করাতে গিয়ে আবারও পড়াশোনার প্রতি টান অনুভব করেন। তাই এই বছর পর আবারও খানমরিচ বিএম থেকে এসএসসি পরীক্ষায় বসেন এই মা।এই বছর পর ছেলের সাথে পরীক্ষা দিয়ে এমন ফলাফল অর্জনের বিষয়টি এখনও বিশ্বাস করতে পারছেন না মেহেদির মা মুন্জুয়ারা খাতুন পাবনা জেলার ভাঙ্গুড়া উপজেলা এই ফলাফলের নেপথ্যে যা কাজ করেছে তা ইচ্ছাশক্তি। অনেক কষ্ট করে ছেলে বড় করার পর নিজেরও মনে হয়েছে একটু পড়াশোনা করতে পারলে ভালো হতো।
কিন্ত দুই সন্তানের পর নিজের পড়ালেখার খরচ চালানোর সামর্থ্য আমার ছিলো না।
আবার পড়াশোনা শুরু করার ইচ্ছার কথা শুনে এগিয়ে আসেন মেহেদীর বাবা আব্দুর রহিম। পড়াশোনার জন্য বই কিনে দেন সহযোগিতা করে আর ফর্ম পূরণের টাকা দেন ছেলে-মেয়ে। স্বামী দিয়েছেন অনুপ্রেরণা। এভাবেই আমার অর্জন আজকের ফলাফল। আজ থেকে উচ্চতর শিক্ষা গ্রহনের আকাঙ্খা আরো বেড়ে গেলো। সুযোগ পেলে আমি আরও পড়াশোনা করতে চাই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা