নবাবগঞ্জে নাশকতার অভিযোগে বিএনপির ১০৯ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা, ইউপি মেম্বারসহ গ্রেফতার ৭ – দোহারের সংবাদ
  1. admin@doharersongbad.com : admin :
মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ১২:০৯ পূর্বাহ্ন

নবাবগঞ্জে নাশকতার অভিযোগে বিএনপির ১০৯ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা, ইউপি মেম্বারসহ গ্রেফতার ৭

দোহারের সংবাদ ডেস্ক
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৪ নভেম্বর, ২০২২
  • ১৬ বার পঠিত

নাশকতা, ভাঙ্গচুর ও আইনশৃঙ্খলা পরিস্থিতি বিঘœ ঘটানোর অপরাধে ঢাকার নবাবগঞ্জ উপজেলায় বিএনপির ১০৯ জন নেতাকর্মীর নামে ও অজ্ঞাতনামা আরো অনেকের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। বুধবার রাতে পুলিশ বাদী হয়ে এ মামলা দায়ের করেন। ওই রাতেই মামলার এজাহারভুক্ত ৭ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন, এমএ রশিদ (৬৫), আনোয়ার হোসেন ডিপটি মেম্বার (৫০), আশরাফ আলী ভুলু (৪৫), আছলাম (৪৫), রিপন (৩৯), সিদ্দিক মেম্বার (৪১) ও দ্বীপক ভূইয়া (৪৫)। এদের মধ্যে উপজেলার বান্দুরা ইউনিয়ন পরিষদের নির্বাচিত ২জন মেম্বার ও বাহ্রা ইউনিয়ন পরিষদের ১জন মেম্বার রয়েছে। নবাবগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা সিরাজুল ইসলাম শেখ গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন।

পুলিশ সুত্রে জানা যায়, ব্রাম্মনবাড়িয়া জেলার নয়ন নামে এক বিএনপির কর্মী পুলিশের গুলিতে নিহতের ঘটনায় ও বেগম খালেদা জিয়ার মুক্তির দাবীতে বুধবার রাতে উপজেলার কলাকোপায় হাড়ভাঙ্গা ব্রিজের ঢালে বিএনপির নেতাকর্মীরা বিক্ষোভ মিছিল করে এবং ভাঙচুর চালায়। এ সময় পুলিশ অভিযান চালিয়ে ঘটনাস্থল থেকে ৭জনকে আটক করে।

নবাবগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম শেখ জানান, নাশকতা, ভাঙ্গচুর ও আইনশৃঙ্খলা পরিস্থিতি বিঘœ ঘটানোর অপরাধে তাদেরকে পুলিশ আটক করেছে। তাদের বিরুদ্ধে নাশকতা আইনে মামলা হয়েছে। বৃহস্পতিবার সকালে ৭ দিনের রিমান্ড চেয়ে আসামীদের আদালতে পাঠানো হয়েছে। আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে পুলিশের অভিযান অব্যাহত থাকবে বলে জানান এ কর্মকর্তা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা