এবার নায়িকা হিসেবে দীপিকাকে চান , হিরো আলম – দোহারের সংবাদ – দোহারের সংবাদ
  1. admin@doharersongbad.com : admin :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:১০ অপরাহ্ন
শিরোনাম :
দোহারে মৃতপ্রায় ও রোগাক্রান্ত গরুর মাংস বিক্রির দায়ে ৩ জনের জেল-দোহারের সংবাদ জনপ্রিয় অভিনেতা অলিউল হক রুমি মারা গেছেন-দোহারের সংবাদ দোহারে শিশু ধর্ষণ চেষ্টা, ২০ হাজার টাকায় রফাদফা মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় সংগীতশিল্পী পাগল হাসান নিহত-দোহারের সংবাদ সাভারে কাপড়ের দোকানে এসি বিস্ফোরণ, দগ্ধ ২-দোহারের সংবাদ ফরিদপুরে বাস ও পিকআপ সংঘর্ষে ১১ জন নিহত-দোহারের সংবাদ দোহারে রাতের আধারে বসতঘরে দুর্বৃত্তদের আগুন,১২ লাখ টাকার মালামাল পুড়ে ছাই-দোহারের সংবাদ শাওয়াল মাসের চাঁদ দেখা গেছে আগামীকাল ঈদ-দোহারের সংবাদ নবাবগঞ্জে অজ্ঞাত এক ব্যক্তির লাশ উদ্ধার-দোহারের সংবাদ ঈদের তারিখ ঘোষণা করলো সৌদি আরব-দোহারের সংবাদ

এবার নায়িকা হিসেবে দীপিকাকে চান , হিরো আলম – দোহারের সংবাদ

দোহারের সংবাদ ডেস্ক
  • আপডেট সময় : বুধবার, ২৩ নভেম্বর, ২০২২
  • ১৩৬ বার পঠিত

হিরো আলম যা করেন তাই যেনো ভাইরাল হয় সামাজিক যোগাযোগ মাধ্যমে। ফেসবুক ও ইউটিউবে কখনো অভিনয়,কখনো গান গেয়ে, কখনো কবিতা আবৃত্তি করে হোন আলোচিত বা সমালোচিত। তাকে নিয়ে হাসি-ঠাট্টাও কম হয় না।

সম্প্রতি হিরো আলম ভারতের মুর্শিদাবাদের সমশেরগঞ্জে গিয়েছিলেন। সেখানে বান্ধবী রিয়া মনির সঙ্গে একটি অনুষ্ঠানে যোগ দেন তিনি। অনুষ্ঠানে আলমকে দেখতে অনেক মানুষ ভিড় করে। ভক্তদের ভালোবাসায় উচ্ছ্বসিত হিরো আলম জানালেন, এবার বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের সঙ্গে অভিনয় করতে চান। টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে এই খবর।অনুষ্ঠানে হিরো আলম জানান, তিনি ভারতীয় সিনেমায় অভিনয় করতে চান। এটা তার দীর্ঘদিনের স্বপ্ন। কিন্তু তার শর্ত একটাই, তিনি দীপিকা পাড়ুকোনকে চান। দীপিকাকে তার বিপরীতে অভিনয় করানো হলেই কেবল তিনি ভারতীয় চলচ্চিত্রে কাজ করবেন।হিরো আলমের কথায়, ‘দীপিকাকে আমার খুব ভালো লাগে। তাই আমার ছবির হিরোইন হিসেবে দীপিকাকে চাই! এটা আমার একটা স্বপ্ন।হিরো আলমের এমন মন্তব্যে উপস্থিত সবাইকে অবাক করে দেয়। ছবি সংগৃহীত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা