শেখ হাসিনার সরকার দেশের প্রতিটি ক্ষেত্রে উন্নয়ন করেছে – সালমান এফ রহমান – দোহারের সংবাদ
  1. admin@doharersongbad.com : admin :
সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ১১:৩৭ অপরাহ্ন

শেখ হাসিনার সরকার দেশের প্রতিটি ক্ষেত্রে উন্নয়ন করেছে – সালমান এফ রহমান

দোহারের সংবাদ ডেস্ক
  • আপডেট সময় : শনিবার, ১২ নভেম্বর, ২০২২
  • ২৬ বার পঠিত

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার দেশের প্রতিটি ক্ষেত্রে উন্নয়ন করেছে। যারা এই উন্নয়নকে অস্বীকার করে তারা চোখে দেখে না। তারা চোখ থাকতে অন্ধ। ঢাকার দোহার উপজেলায় বিভিন্ন উন্নয়ন প্রকল্পের উদ্বোধন, বীর মুক্তিযোদ্ধা, জনপ্রতিনিধি ও জনসাধারণের সাথে মতবিনিময়, অনুদান, ত্রাণ, কৃষি উপকরণ, ট্যাব, ও ক্রীড়া সামগ্রী বিতরণ কালে শনিবার (১২ নভেম্বর) দুপুরে উপজেলা চত্বরে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা এবং ঢাকা-১ আসন দোহার ও নবাবগঞ্জ এর সংসদ সদস্য সালমান এফ রহমান এমপি এ কথা বলেন।

তিনি আরও বলেন, রাশিয়া উইক্রেন যুদ্ধের কারণে সারাবিশ্বের মধ্যে সংকট দেখা দিয়েছে। আমাদের দেশেও খাদ্য সামগ্রী, জালানি তেল, গ্যাসসহ নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রের দাম বৃদ্ধি পেয়েছে। আমরা এটা নিয়ন্ত্রণ করার চেষ্টা করছি। তবে খাদ্য সংকট মোকাবেলায় আপনাদের বাড়ির আশপাশে কোনো জায়গা খালি ফেলে রাখবেন না। যার যতটুকু জমি আছে সেখানেই চাষ করে ফসল ফলান। ইতিমধ্যেই কৃষি খাতে ঋণ দেয়ার ব্যবস্থা করা হয়েছে।

এছাড়াও তিনি উপজেলার মুকসুদপুর ইউনিয়ন পরিষদ ভবন ও নয়াবাড়ি ইউনিয়ন ভূমি অফিসের উদ্বোধন করেন।

এসময় উপস্থিত ছিলেন, দোহার উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আলমগীর হোসেন, মন্ত্রী পরিষদের পরিকল্পনা মন্তণালয়ের সিনিয়র সহকারী সচিব এ.এফ.এম ফিরোজ মাহমুদ নাঈম, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মোবাশ্বের আলম, সাধারণ সম্পাদক মো. নুরুল হক বেপারী, দোহার পৌরসভার মেয়র মো. আলমাছ উদ্দিন, দোহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মোস্তফা কামাল, নবাবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ সিরাজুল ইসলাম, মুক্তিযোদ্ধাবৃন্দসহ সকল ইউপি চেয়ারম্যানগণ ও আওয়ামী লীগের সকল অঙ্গসংগঠনের নেতাকর্মী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা