মুম্বাই বিমানবন্দরে আটক বলিউড সুপারস্টার শাহরুখ খান – দোহারের সংবাদ
  1. admin@doharersongbad.com : admin :
মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ০১:০১ পূর্বাহ্ন

মুম্বাই বিমানবন্দরে আটক বলিউড সুপারস্টার শাহরুখ খান

দোহারের সংবাদ ডেস্ক
  • আপডেট সময় : শনিবার, ১২ নভেম্বর, ২০২২
  • ২৬ বার পঠিত

দুবাই থেকে ভারতে ফেরার পথে মুম্বাই বিমানবন্দরে বলিউড সুপারস্টার শাহরুখ খানকে দেশটির শুল্ক দপ্তরের মুখোমুখি হতে হয়েছে। ভারতীয় গণমাধ্যম এই তথ্য প্রকাশ করেছে আজ (১২ নভেম্বর)। খবরে বলা হয়েছে, এসময় তিনি ব্যক্তিগত বিমানে দুবাই থেকে নিজ দেশ ভারতে ফিরছিলেন।

শাহরুখ খানকে মুম্বাই বিমানবন্দরে কিছুক্ষণ রাখা হয়েছিল। ব্যক্তিগত বিমানে দুবাই থেকে মুম্বাই আসছিলেন তিনি। বিমানবন্দরে কিং খানকে আটকান শুল্ক দপ্তরের কর্মকর্তারা। পরে শাহরুখ ও তার ম্যানেজারকে ছেড়ে দেওয়া হয়। যদিও আটক রাখা হয় শাহরুখ খানের দেহরক্ষী ও টিমের বাকি সদস্যদের।জানা গেছে, টিমের সবাইকে সারা রাত আটকে রেখে ভোরের দিকে সব সদস্যকে ছেড়ে দেওয়া হয়। শাহরুখদের কাছে অসংখ্য দামি ঘড়ি আছে বলে অভিযোগ। শাহরুখ ও তার টিমের ব্যাগ থেকে একাধিক দামি ঘড়ির খালি কৌটাও উদ্ধার করা হয়েছে। তাদের কাছ থেকে মোট ১৭ লাখ ৫৬ হাজার ৫০০ টাকার শুল্ক আদায় করেছেন কর্মকর্তারা।

উল্লেখ্য, দুবাইয়ে ৪১তম শারজা আন্তর্জাতিক বইমেলায় আমন্ত্রিত ছিলেন অভিনেতা। সেখান থেকেই ব্যক্তিগত বিমানে গোটা টিম নিয়ে ফিরছিলেন মুম্বাই।প্রসঙ্গত, গত বছর অক্টোবরের শুরুর দিকে খবর মেলে শাহরুখ পুত্র আরিয়ান খানকে আটক করেছে এনসিবি। এরপর গ্রেফতারি, দীর্ঘ তদন্তপর্ব, অবশেষে মুক্তি। এ নিয়ে জলঘোলা কম হয়নি। তবে অনেকেই পাশে দাঁড়িয়েছিলেন কিং খানের। ছবির শুটিং মাঝপথে থামিয়ে ফিরে এসেছিলেন শাহরুখ।

অন্যদিকে, দীর্ঘদিন পর বড়পর্দায় ফিরছেন শাহরুখ খান। সম্প্রতি ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে তাকে বিশেষ একটি চরিত্রে অভিনয় করতে দেখা যায়। তবে আগামী বছর তিনি তিন-তিনটে ছবি নিয়ে ফিরছেন। ‘পাঠান’, ‘ডাঙ্কি’, ‘জওয়ান’ মুক্তির অপেক্ষায় প্রহর গুনছে ভক্তরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা