হাতির পিঠে নতুন বউ নিয়ে বাড়ি ফিরলেন সালমান শাহ – দোহারের সংবাদ
  1. admin@doharersongbad.com : admin :
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১১:১২ পূর্বাহ্ন
শিরোনাম :
দোহারে অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে: আটক ৭-দোহারের সংবাদ নবাবগঞ্জে শিশু হত্যার ঘটনায় মা ও ছেলে আটক-দোহারের সংবাদ দোহারে বিদ্যালয়ে ক্লাস চলাকালীন সময়ে মারপিটের ঘটনায় রাহিম কমিশনার গ্রেপ্তার-দোহারের সংবাদ দোহারে বেকারীতে অভিযান ২ লক্ষ টাকা জরিমানা-দোহারের সংবাদ চোরের ভয়ে মোটরসাইকেলে হ্যান্ডকাপ পুলিশের! দোহারের সংবাদ দোহারে কোঠাবাড়ির চক থেকে বৃদ্ধের ঝুলন্ত লাশ উদ্ধার-দোহারের সংবাদ সারাদেশে বৃষ্টি কবে হতে পারে, জানাল আবহাওয়া অফিস-দোহারের সংবাদ দোহারে সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলা-দোহারের সংবাদ নবাবগঞ্জে গরু ডাকাতির ঘটনায় আটক-৬-দোহারের সংবাদ দোহারে মৃতপ্রায় ও রোগাক্রান্ত গরুর মাংস বিক্রির দায়ে ৩ জনের জেল-দোহারের সংবাদ

হাতির পিঠে নতুন বউ নিয়ে বাড়ি ফিরলেন সালমান শাহ

দোহারের সংবাদ ডেস্ক
  • আপডেট সময় : শনিবার, ৫ নভেম্বর, ২০২২
  • ৯৪ বার পঠিত

শুক্রবার (৪ নভেম্বর) বিকেলে উপজেলার তিয়শ্রী ইউনিয়নের বালালী গ্রামে এ ঘটনা ঘটে। বর-কনেকে দেখতে ওই বাড়িতে ভিড় জমায় উৎসুক জনতা।

স্থানীয়রা জানান, উপজেলার মদন দক্ষিণপাড়া গ্রামের মৃত ছদরুল ইসলাম তালুকদারের ছেলে সালমান শাহের সঙ্গে একই উপজেলার বালালী গ্রামের মৃত আব্দুল গণির মেয়ে মুক্তামনির বিয়ে ঠিক হয়। নানি জবেদা আক্তারের ইচ্ছে ছিল নাতির বউকে হাতির পিঠে করে বাড়ি আনবেন। নানির সেই ইচ্ছে পূরণ করতে ২০ হাজার টাকায় হাতি ভাড়া করে বউ আনতে যান সালমান শাহ। বর যাত্রার খবর শুনে প্রায় ১০ কিলোমিটারের যাত্রা পথে ভিড় করে উৎসুক জনতা।বরের চাচা বীর মুক্তিযোদ্ধা তাজুল ইসলাম তালুকদার জানান, বড় ভাইয়ের শাশুড়ির কথা রাখতে গিয়ে আমার ভাতিজা হাতি নিয়ে বউ আনতে গেছে। আমরা সবাই গাড়ি নিয়ে কনের বাড়িতে আসছি।

এ বিষয়ে জবেদা আক্তার জানান, আমার তিন মেয়ে। কিন্তু কারো কোনো ছেলে সন্তান ছিল না। সালমান শাহ জন্ম হওয়ার সময় তাকে কোলে নিয়ে বলেছিলাম তার বউকে হাতি দিয়ে বাড়িতে নিয়ে আসবো। আমার মনের আশা পূরণ হয়েছে। এতে আমি খুশি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা