আগামীকাল দোহারের তিন ইউনিয়নের ভোট গ্রহণ, সকল প্রস্তুতি সম্পন্ন – দোহারের সংবাদ
  1. admin@doharersongbad.com : admin :
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৮:০৯ অপরাহ্ন
শিরোনাম :
মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় সংগীতশিল্পী পাগল হাসান নিহত-দোহারের সংবাদ সাভারে কাপড়ের দোকানে এসি বিস্ফোরণ, দগ্ধ ২-দোহারের সংবাদ ফরিদপুরে বাস ও পিকআপ সংঘর্ষে ১১ জন নিহত-দোহারের সংবাদ দোহারে রাতের আধারে বসতঘরে দুর্বৃত্তদের আগুন,১২ লাখ টাকার মালামাল পুড়ে ছাই-দোহারের সংবাদ শাওয়াল মাসের চাঁদ দেখা গেছে আগামীকাল ঈদ-দোহারের সংবাদ নবাবগঞ্জে অজ্ঞাত এক ব্যক্তির লাশ উদ্ধার-দোহারের সংবাদ ঈদের তারিখ ঘোষণা করলো সৌদি আরব-দোহারের সংবাদ তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই পক্ষের মারামারী,আহত ৭-দোহারের সংবাদ দোহারে এসএসসি-৯৫ ব্যাচের প্রাক্তন শিক্ষার্থী, বন্ধুদের নিয়ে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত-দোহারের সংবাদ গরমের সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে দোহার ও নবাবগঞ্জে লোডশেডিং-দোহারের সংবাদ

আগামীকাল দোহারের তিন ইউনিয়নের ভোট গ্রহণ, সকল প্রস্তুতি সম্পন্ন

দোহারের সংবাদ ডেস্ক
  • আপডেট সময় : মঙ্গলবার, ১ নভেম্বর, ২০২২
  • ১১৪ বার পঠিত

দীর্ঘ প্রায় দুই যুগ পর কাল বুধবার ঢাকার দোহার উপজেলার রাইপাড়া, মাহমুদপুর ও সুতারপাড়া ইউনিয়নের নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনকে ঘিরে ইতোমধ্যে সকল প্রস্তুতি সম্পন্ন করেছেন সংশ্লিষ্ট দফতরগুলো। এদিকে, ভোট প্রহণে নির্বাচনী সকল সরঞ্জামাদি জয়পাড়া সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় থেকে কেন্দ্রে কেন্দ্রে প্রেরণ করা হয়েছে।

মঙ্গলবার বেলা সাড়ে ১২টা থেকে ভোট কেন্দ্রের প্রিজাইডিং অফিসারদের কাছে ভোট সামগ্রী হস্তান্তর করছেন নির্বাচন পরিচালনার দায়িত্বরত কর্মকর্তারা।নির্বাচন উপলক্ষে মঙ্গলবার দুপুরে দোহার থানা পুলিশে আয়োজনে আইনশৃঙ্খলা বাহিনী সদস্যদের নিয়ে ব্রিফিং প্যারেড অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ঢাকা জেলা পুলিশ সুপার মোঃ আসাদুজ্জামান। এসময় তিনি নির্বাচনকে সুষ্ঠুভাবে সম্পন্ন করতে আইনশৃঙ্খলা বাহিনীদের ঈমানকে মজবুত রেখে দায়িত্ব পালন করতে নির্দেশ দেন।

এসময় আরো উপস্থিত ছিলেন দোহার নির্বাহী কর্মকর্তা মোবাশ্বের আলম সহ পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা