দ. কোরিয়ায় হ্যালোইন উৎসবে পদদলিত হয়ে ১৫১ জনের মৃত্যু – দোহারের সংবাদ
  1. admin@doharersongbad.com : admin :
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৪:৩২ অপরাহ্ন
শিরোনাম :
মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় সংগীতশিল্পী পাগল হাসান নিহত-দোহারের সংবাদ সাভারে কাপড়ের দোকানে এসি বিস্ফোরণ, দগ্ধ ২-দোহারের সংবাদ ফরিদপুরে বাস ও পিকআপ সংঘর্ষে ১১ জন নিহত-দোহারের সংবাদ দোহারে রাতের আধারে বসতঘরে দুর্বৃত্তদের আগুন,১২ লাখ টাকার মালামাল পুড়ে ছাই-দোহারের সংবাদ শাওয়াল মাসের চাঁদ দেখা গেছে আগামীকাল ঈদ-দোহারের সংবাদ নবাবগঞ্জে অজ্ঞাত এক ব্যক্তির লাশ উদ্ধার-দোহারের সংবাদ ঈদের তারিখ ঘোষণা করলো সৌদি আরব-দোহারের সংবাদ তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই পক্ষের মারামারী,আহত ৭-দোহারের সংবাদ দোহারে এসএসসি-৯৫ ব্যাচের প্রাক্তন শিক্ষার্থী, বন্ধুদের নিয়ে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত-দোহারের সংবাদ গরমের সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে দোহার ও নবাবগঞ্জে লোডশেডিং-দোহারের সংবাদ

দ. কোরিয়ায় হ্যালোইন উৎসবে পদদলিত হয়ে ১৫১ জনের মৃত্যু

দোহারের সংবাদ ডেস্ক
  • আপডেট সময় : রবিবার, ৩০ অক্টোবর, ২০২২
  • ১০৩ বার পঠিত

দক্ষিণ কোরিয়ায় হ্যালোইন উৎসবে হুড়োহুড়িতে পদদলিত হয়ে ১৫১ জনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও শতাধিক মানুষ। স্থানীয় সময় শনিবার রাত সাড়ে ১০টার দিকে দেশটির রাজধানী সিউলের ইথেওন এলাকায় এ ঘটনা ঘটে। খবর বিবিসি ও এএফপির।

সামাজিক যোগাযোগের মাধ্যমে দুর্ঘটনাস্থলের কয়েকটি ভিডিও ছড়িয়ে পড়েছে। ভিডিওগুলোতে দেখা গেছে, রাস্তার ওপর ব্যাগে করে মৃতদেহ রাখা হয়েছে। জরুরি চিকিৎসাসেবা দিয়ে আহতদের বাঁচানোর চেষ্টা করছেন উদ্ধারকর্মীরা। রাস্তায় পড়ে থাকা মানুষের নিচ থেকে অনেককে বের করার চেষ্টা চলছে।

বিবিসির খবরে বলা হয়েছে, ঘটনার ভিডিওতে দেখা গেছে রাস্তায় অনেকের মরদেহ পড়ে আছে। স্বেচ্ছাসেবীরা উদ্ধার কাজ চালাচ্ছে।

ইয়ংসান ফায়ার স্টেশনের প্রধান চই সুঙ-বিওম বলেছেন, হ্যালোউন উৎসবের আয়োজনে একটি সংকীর্ণ গলিতে বিপুল সংখ্যক মানুষ পড়ে গেলে স্থানীয় সময় ১০টা ২০ মিনিটে এই পদদলনের ঘটনা।

দক্ষিণ কোরীয় প্রেসিডেন্টের কার্যালয় জানিয়েছে, প্রেসিডেন্ট ইয়ন সুক-ইয়ল সিনিয়র কর্মকর্তাদের নিয়ে জরুরি বৈঠক করেছেন এবং ঘটনাস্থলে জরুরি মেডিক্যাল পাঠানোর নির্দেশ দিয়েছেন।

করোনাভাইরাস মহামারি শুরু হওয়ার পর এটিই প্রথম মাস্ক ছাড়া ঘরের বাইরের হ্যালোইন উৎসব। ধারণা করা হচ্ছে লক্ষাধিক মানুষ রাতে উৎসবের জন্য বের হয়েছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা