ঢাকা জেলা আওয়ামীলীগের সভাপতি বেনজীর আহমেদ, সম্পাদক পনিরুজ্জামান তরুন – দোহারের সংবাদ
  1. admin@doharersongbad.com : admin :
শনিবার, ০৯ ডিসেম্বর ২০২৩, ০৫:১১ অপরাহ্ন
শিরোনাম :
পয়সা খরচ করে চড় খেতে হয় যে রেস্তোরাঁয়-দোহারের সংবাদ সারাদেশে ৩৩৮ ওসিকে একযোগে বদলি-দোহারের সংবাদ ঢাকাসহ সারাদেশে বৃষ্টি,অব্যাহত থাকতে পারে ৮ বিভাগে-দোহারের সংবাদ বাইক চুরি ঠেকাতে কী করতে হবে, বললেন ‘চোরদের গুরু’-দোহারের সংবাদ জনপ্রিয় টিভি সিরিয়াল ‘সিআইডির’ দীনেশ ফ্রেডরিক্স মারা গেছেন-দোহারের সংবাদ দু-একদিনের মধ্যে আসন ভাগাভাগির সমঝোতা:ওবায়দুল কাদের-দোহারের সংবাদ ভারতের উপকূল অতিক্রম করছে ‘মিগজাউম’ বাংলাদেশে বৃষ্টি হতে পারে-দোহারের সংবাদ সারাদেশের ৫০০ থানার ওসি বদলি হচ্ছেন-দোহারের সংবাদ প্রার্থীদের আচরণবিধি লঙ্ঘন ঠেকানো যাচ্ছে না, ৬০ প্রার্থীকে শোকজ ইসির-দোহারের সংবাদ চলন্ত ট্রেনে বিয়ে করলেন বর কনে-দোহারের সংবাদ

ঢাকা জেলা আওয়ামীলীগের সভাপতি বেনজীর আহমেদ, সম্পাদক পনিরুজ্জামান তরুন

দোহারের সংবাদ ডেস্ক
  • আপডেট সময় : শনিবার, ২৯ অক্টোবর, ২০২২
  • ৭৮ বার পঠিত

আবারও ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি নির্বাচিত হয়েছেন বেনজির আহমেদ। আর বিদায়ী কমিটির সাংগঠনিক সম্পাদক পনিরুজ্জামান সাধারণ সম্পাদক হয়েছেন।

শনিবার (২৯ অক্টোবর) রাজধানীর শেরেবাংলা নগরে ঢাকা জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনের কাউন্সিল অধিবেশন শেষে নতুন সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করা হয়।লীগের ত্রিবার্ষিক সম্মেলন শুরু হয়। আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম পতাকা উত্তোলন ও পায়রা উড়িয়ে সম্মেলনের উদ্বোধন করা হয়।

ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি বেনজীর আহমদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাহবুবুর রহমানের সঞ্চালনায় সম্মেলনে প্রধান অতিথির ছিলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।অন্যদের মধ্যে বক্তৃতা করেন প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগবিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমান, প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক, যুগ্ম-সাধারণ সম্পাদক ডা. দীপু মনি, আ ফ ম বাহাউদ্দীন নাছিম, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, বন ও পরিবেশবিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন, মহিলাবিষয়ক সম্পাদক মেহের আফরোজ চুমকি, সদস্য জিয়াউল কবির কাউসার, সানজিদা খানম, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান, স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল, বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ প্রমুখ।

এদিকে, সম্মেলন উপলক্ষে সকাল থেকে ঢাকার বিভিন্ন উপজেলা থেকে লাল-সবুজ টি-শার্ট ও ক্যাপ পরে ঢাক-ঢোল, তবলা বাজিয়ে মিছিল নিয়ে সম্মেলনে অংশ নেন দলীয় নেতাকর্মীরা। নৌকার আদলে সাজানো হয় মঞ্চ। সম্মেলনস্থলে নারী-পুরুষের জন্য পৃথক টয়লেটসহ নানা সুবিধা রাখা হয়।এর আগে ২০১৬ সালের সেপ্টেম্বরে ঢাকা জেলা আওয়ামী লীগের সম্মেলন হয়। ওই সম্মেলনে বেনজির আহমেদ সভাপতি এবং মাহবুবুর রহমান সাধারণ সম্পাদক নির্বাচিত হন। তাদের নেতৃত্বে ৭১ সদস্যের ঢাকা জেলা কমিটি গঠিত হয়। ছবি সংগৃহীত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা