নাটোরে বৃদ্ধাকে গাছে বেঁধে নির্যাতন – দোহারের সংবাদ
  1. admin@doharersongbad.com : admin :
শনিবার, ০২ মার্চ ২০২৪, ০৮:২৭ অপরাহ্ন
শিরোনাম :
দোহারে চোরাই স্বর্ণালংকারসহ চোর আটক-দোহারের সংবাদ নওগাঁয় ২০০ বছরের পুরনো মসজিদের সন্ধানলাভ-দোহারের সংবাদ বাবাকে গলা কেটে হত্যা করলো ছেলে-দোহারের সংবাদ দোহারে চেতনানাশক খাইয়ে অটোগাড়ি চুরি-দোহারের সংবাদ মহাকবি কায়কোবাদের আজ ১৬৭তম জন্মদিন-দোহারের সংবাদ মানিকগঞ্জের সাটুরিয়ায় স্বামীর হাতে স্ত্রী খুন-দোহারের সংবাদ টঙ্গীতে বহুল আলোচিত কিশোর গ্যাং লিডার মাইদুলকে গ্রেফতার-দোহারের সংবাদ নবাবগঞ্জে দুই কেজি গাঁজাসহ আটক ২-দোহারের সংবাদ আগুন ঝরা ফাগুনে আমের মুকুল সর্বত্র ছড়াচ্ছে স্বর্ণালী আভা-দোহারের সংবাদ হাত নেই,পা দিয়ে এসএসসি পরীক্ষা দিচ্ছে সিয়াম-দোহারের সংবাদ

নাটোরে বৃদ্ধাকে গাছে বেঁধে নির্যাতন

দোহারের সংবাদ ডেস্ক
  • আপডেট সময় : বুধবার, ২৬ অক্টোবর, ২০২২
  • ৭৯ বার পঠিত

নাটোরের গুরুদাসপুরে ৮০ বছরের এক বৃদ্ধাকে গাছে বেঁধে নির্যাতনের অভিযোগ উঠেছে দুই যুবকের বিরুদ্ধে। খবর পেয়ে পুলিশ ওই বৃদ্ধাকে উদ্ধার করেছে।

মঙ্গলবার (১৫ অক্টোবর) রাত ৮টার দিকে উপজেলার পম পাথুরিয়া গ্রামে এ ঘটনা ঘটে। নির্যাতনের শিকার বৃদ্ধা ওই গ্রামের মৃত সুরত আলীর স্ত্রী।স্বামীর অনেক আগেই মারা গেছে। চার মেয়েরই বিয়ে হয়েছে। তবে মেঝো মেয়ের বিয়ের পর থেকে জামাইসহ সে আমার বাড়িতেই বসবাস করে। আমার ছোট মেয়ের সন্তান হওয়ায় মেঝো মেয়ে তাকে হাসপাতালে দেখতে যায়। বাসায় আমি আর আমার জামাই ছিলাম।

ভুক্তভোগী বৃদ্ধা বলেন, হঠাৎ আমার জ্বর আসে। আমি অসুস্থ হয়ে পড়লে জামাই বাজার থেকে ওষুধ এনে আমার ঘরে প্রবেশ করে। এর কিছুক্ষণ পর প্রতিবেশী আলমের ছেলে রতন ও বকুলের ছেলে উজ্জল চিৎকার চেঁচামেচি করে প্রতিবেশীদের জড়ো করে আমাদের মিথ্যা অপবাদ দেয় এবং বলে আমরা আপত্তিকর অবস্থায় ছিলাম। একপর্যায়ে তারা আমাকে টেনেহিঁচড়ে কাদা পানির মধ্যে একটি নারিকেল গাছের সঙ্গে রশি দিয়ে বেঁধে রেখে মারধর করে।এ বিষয়ে অভিযুক্ত রতন আলী ও উজ্জল হোসেনের দাবি, মঙ্গলবার রাতে তাদের আপত্তিকর অবস্থায় আটক করা হয়েছে। এরপর তাদের গাছের সঙ্গে বাঁধা হয়।

তবে ৮০ বছরের একজন বৃদ্ধার সম্পর্কে এমন অভিযোগ বিশ্বাসযোগ্য কী না প্রশ্নের জবাবে অভিযুক্তরা দাবি করেন, তাদের মধ্যে দীর্ঘদিন ধরেই অনৈতিক সম্পর্ক ছিল।গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল মতিন বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে ওই নারী এবং তার জামাইকে উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা