উদ্বোধন হলো মৈনট – গোপালপুর লঞ্চ সার্ভিস – দোহারের সংবাদ
  1. admin@doharersongbad.com : admin :
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫:৪৬ অপরাহ্ন
শিরোনাম :
মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় সংগীতশিল্পী পাগল হাসান নিহত-দোহারের সংবাদ সাভারে কাপড়ের দোকানে এসি বিস্ফোরণ, দগ্ধ ২-দোহারের সংবাদ ফরিদপুরে বাস ও পিকআপ সংঘর্ষে ১১ জন নিহত-দোহারের সংবাদ দোহারে রাতের আধারে বসতঘরে দুর্বৃত্তদের আগুন,১২ লাখ টাকার মালামাল পুড়ে ছাই-দোহারের সংবাদ শাওয়াল মাসের চাঁদ দেখা গেছে আগামীকাল ঈদ-দোহারের সংবাদ নবাবগঞ্জে অজ্ঞাত এক ব্যক্তির লাশ উদ্ধার-দোহারের সংবাদ ঈদের তারিখ ঘোষণা করলো সৌদি আরব-দোহারের সংবাদ তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই পক্ষের মারামারী,আহত ৭-দোহারের সংবাদ দোহারে এসএসসি-৯৫ ব্যাচের প্রাক্তন শিক্ষার্থী, বন্ধুদের নিয়ে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত-দোহারের সংবাদ গরমের সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে দোহার ও নবাবগঞ্জে লোডশেডিং-দোহারের সংবাদ

উদ্বোধন হলো মৈনট – গোপালপুর লঞ্চ সার্ভিস

দোহারের সংবাদ ডেস্ক
  • আপডেট সময় : মঙ্গলবার, ১৮ অক্টোবর, ২০২২
  • ১০৭ বার পঠিত

অবশেষে আনুষ্ঠানিকভাবে উদ্ধোধন হলো মৈনট গোপালপুর লঞ্চ সার্ভিসের।

মঙ্গলবার দুপুরে মৈনটঘাট লঞ্চ টার্মিনাল থেকে আনুষ্ঠানিক উদ্ধোধন করেন বিআইডব্লিউটিআর অতিরিক্ত পরিচালক আরিফ উদ্দিন।

উদ্ধোধনী বক্তব্যে তিনি বলেন, নিরাপদ যাত্রী পারাপারের জন্য এ অঞ্চলের মানুষের জন্য এ সার্ভিসটি খুবই গুরুত্বপূর্ণ ছিল। দেরিতে হলেও আমরা কাজটি করতে পেরেছি। আশা করছি এখন থেকে এই রুটের যাত্রীরা নির্বিঘ্নে যাতায়াত করতে পারবে। উদ্ধোধনী অনুষ্ঠানের পরপরই মৈনটঘাট টার্মিনাল থেকে গোপালপুরের উদ্দেশে লঞ্চ ছেড়ে যায়।

লঞ্চ সার্ভিস উদ্ধোধনের মাধ্যমে ফরিদপুর জেলার ৩টি উপজেলার মানুষজন লঞ্চে পদ্মা নদী পারি দিয়ে খুব সহজে রাজধানীতে যাতায়াত করতে পারবে। অন্যদিকে মৈনটের পর্যটকরা ফরিদপুরেও ঘুরতে যেতে পারবে। এরই মধ্যে বসানো হয়েছে টার্মিনাল, নদী ড্রেজিং, লঞ্চ ভাড়া নির্ধারণ, লঞ্চ চলাচলের সময়সূচিসহ অন্য আনুষঙ্গিক কাজকর্ম ইতোমধ্যেই সম্পন্ন করেছে। মৈনটঘাট থেকে গোপালপুরঘাটে চলাচলের জন্য লঞ্চও চলবে। পরবর্তীকালে যাত্রীদের চাপ থাকলে লঞ্চের সংখ্যা বাড়ানো হবে জানান সংশ্লিষ্ট কর্মকর্তারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা