বড় ভাইয়ের কোলে চড়ে পরীক্ষা কেন্দ্রে আসেন আশরাফ – দোহারের সংবাদ
  1. admin@doharersongbad.com : admin :
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১০:৫৩ পূর্বাহ্ন
শিরোনাম :
দোহারে রাতের আধারে বসতঘরে দুর্বৃত্তদের আগুন,১২ লাখ টাকার মালামাল পুড়ে ছাই-দোহারের সংবাদ শাওয়াল মাসের চাঁদ দেখা গেছে আগামীকাল ঈদ-দোহারের সংবাদ নবাবগঞ্জে অজ্ঞাত এক ব্যক্তির লাশ উদ্ধার-দোহারের সংবাদ ঈদের তারিখ ঘোষণা করলো সৌদি আরব-দোহারের সংবাদ তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই পক্ষের মারামারী,আহত ৭-দোহারের সংবাদ দোহারে এসএসসি-৯৫ ব্যাচের প্রাক্তন শিক্ষার্থী, বন্ধুদের নিয়ে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত-দোহারের সংবাদ গরমের সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে দোহার ও নবাবগঞ্জে লোডশেডিং-দোহারের সংবাদ ঢাকাসহ চার বিভাগে হিট অ্যালার্ট জারি-দোহারের সংবাদ সাভারে ৯ ভুয়া সাংবাদিক গ্রেফতার-দোহারের সংবাদ চাঁপাইনবাবগঞ্জে বিএসএফের গুলিতে যুবক নিহত-দোহারের সংবাদ

বড় ভাইয়ের কোলে চড়ে পরীক্ষা কেন্দ্রে আসেন আশরাফ

দোহারের সংবাদ ডেস্ক
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২২ সেপ্টেম্বর, ২০২২
  • ৯৮ বার পঠিত

চলতি বছরের এসএসসি পরীক্ষা দিচ্ছে আশরাফ উদ্দিন। জন্মগতভাবে তার দুই পা ও ডান হাত অসাড়। তবে শারীরিক অক্ষমতা প্রত্যয়ী এ কিশোরের জন্য বাধা হতে পারেনি। এসএসসি পরীক্ষায় অংশ নিতে বড় ভাই সালাউদ্দিন ইমরানের কোলে চড়ে কেন্দ্রে আসছে আশরাফ। চট্টগ্রামের বোয়ালখালী উপজেলার গোমদণ্ডী পাইলট মডেল উচ্চ বিদ্যালয় কেন্দ্রে পরীক্ষা দিচ্ছে সে।

বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) গণিত পরীক্ষা শেষে কথা হয় আশরাফের সঙ্গে। আশরাফ জানায়, পশ্চিম গোমদণ্ডী ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের মানবিক বিভাগের ছাত্র সে। লেখাপড়া করে অনেক দূর এগোতে চায় আশরাফ। জেএসসিতে সে জিপিএ ৩ দশমিক ১৪ পেয়েছিল।বোয়ালখালী পৌরসভার ৮নং ওয়ার্ডের পশ্চিম গোমদণ্ডী গ্রামের নাসির উদ্দিনের চার সন্তানের মধ্যে সবচেয়ে ছোট আশরাফ। বাবা নাসির উদ্দিন ছিলেন ব্যবসায়ী। তবে তিনি এখন ব্যবসার সঙ্গে আর সম্পৃক্ত নন। আশরাফের দুই ভাই সরকারি চাকরিজীবী। তাকে কোলে করে কেন্দ্রে নিয়ে আসা আরেক ভাই সালাউদ্দিনও ব্যবসা করেন।

এ বিষয়ে সালাউদ্দিন জানান, জন্মের পর থেকে আশরাফের ডান হাতের কব্জি নেই। তার দুই পা অচল। বাম হাতেই তার সবকিছু। তিনি বলেন, আশরাফ পড়ালেখায় আগ্রহী হওয়ায় আমরা তাকে সহযোগিতা করে যাচ্ছি। এ সময় ছোট ভাইয়ের জন্য দোয়া চান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা